মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১২:৩৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
নকলায় “মাদককে না বলুন” কর্মসূচি বাস্তবায়নে শপথ গ্রহণ নকলায় জঙ্গিবাদ ও মাদকাসক্তি প্রতিরোধে সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় শিশু ও নারী নির্যাতন বিরোধী সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় যুবদের হুইসেলব্লোয়ার হিসেবে অন্তর্ভূক্তিকরণ সভা নকলার ইউএনও শুদ্ধাচার পুরস্কার পাওয়ায় যুবফোরাম কর্তৃক সম্মাননা স্মারক প্রদান নকলায় ভাতাভোগীর লাইফ ভেরিফিকেশনে অনুপস্থিত থাকায় একজনের নাম কর্তন করে অন্যকে অন্তর্ভূক্তি নকলায় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বেকারীর মালিককে জরিমানা নকলায় দুরারোগ্য ব্যাধিতে আক্রান্তদের মাঝে সমাজসেবার চেক প্রদান শুদ্ধাচার পুরস্কার পেলেন নকলার ইউএনও সাদিয়া উম্মুল বানিন লাশটানা ভ্যানের চাকায় ঘুরে শাহীদের সংসার

নকলার ইউএনও শুদ্ধাচার পুরস্কার পাওয়ায় যুবফোরাম কর্তৃক সম্মাননা স্মারক প্রদান

নকলা (শেরপুর) প্রতিনিধি:
  • প্রকাশের সময় | বৃহস্পতিবার, ১১ জুলাই, ২০২৪
  • ৩০ বার পঠিত

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর “সোনার বাংলা” গড়ার প্রত্যয়ে শুদ্ধাচার চর্চা বিষয়ক বিভিন্ন সূচকে অবদানের স্বীকৃতিস্বরূপ শেরপুরের নকলা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) সাদিয়া উম্মুল বানিন-কে শুদ্ধাচার পুরস্কার পাওয়ায় উপজেলা যুব ফোরামের উদ্যোগে ও ব্যবস্থাপনায় সম্মাননা স্মারক প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার (১১ জুলাই) দুপুরের দিকে উপজেলা যুব ফোরামের আহŸায়ক মোঃ নুর হোসেনের নেতৃত্বে যুব ফোরামের নেতৃবৃন্দ ইউএনও’র অফিস কক্ষে গিয়ে তাঁর হাতে সম্মাননা ক্রেস্ট তুলেদেন।

এসময় সুইস এজেন্সী ফর ডেভেলপমেন্ট এন্ড কো-অপারেশন (এসডিসি)-এর অর্থায়নে পরিচালিত আস্থা প্রকল্পের স্বাবলম্বী উন্নয়ন সমিতির শেরপুর ডিস্ট্রিক্ট কো-অর্ডিনেটর ফিরোজ আহমেদ, আস্থা প্রকল্পের ফিল্ড অফিসার সাইকা উম্মাশীহ্, নকলা প্রেস ক্লাবের সদস্য ও আস্থা প্রকল্পের যুগ্ম আহবায়ক রেজাউল হাসান সাফিত, সদস্য তরুন সাংবাদিক হাসান মিয়া ও গোলাম আহমেদ লিমন এবং নকলা প্রেস ক্লাবের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

১৮টি গুণাবলির ভিত্তিতে শুদ্ধাচার পুরস্কারের জন্য নির্বাচিত করা হয়। এতে নকলার ইউএনও সাদিয়া উম্মুল বানিন সর্বোচ্চ স্কোর অর্জন করায় তাকে এ পুরস্কার বিজয়ী ঘোষণা করা হয়। তিনি শুদ্ধাচার চর্চা বিষয়ক বিভিন্ন সূচকে অবদানের স্বীকৃতিস্বরূপ শুদ্ধাচার পুরস্কার ২০২৩-২৪ এর “গ্রেড ০৪-০৯” ক্যাটাগরিতে শুদ্ধাচার পুরস্কার বিজয়ী হন।

উল্লেখ্য, সাদিয়া উম্মুল বানিন ২০২৩ সালের ১৭ এপ্রিল শেরপুর জেলা প্রশাসক কার্যালয়ে নকলার ইউএনও হিসেবে যোগদান করেন এবং ৫ মে (সোমবার) নকলা উপজেলায় কাজে যোগদান করেন।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।