শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৮:০৫ অপরাহ্ন
শিরোনামঃ
নকলায় বৈষম্যমূলক কোটা সংস্কার দাবিতে ও শিক্ষার্থীর ওপর বর্বর হামলার প্রতিবাদে মানববন্ধন নকলায় উন্নয়ন সহায়তা কর্মসূচির টিউবওয়েল বিতরণ মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী শ্লোগানের প্রতিবাদে নকলায় মুক্তিযোদ্ধাদের মানববন্ধন এবার শেরপুরকে ঘিরে তৈরি হচ্ছে ইত্যাদি অনুষ্ঠান : সকল কাজ প্রায় শেষ বিভাগীয় কমিশনার হিসেবে দায়িত্ব গ্রহণের বর্ষপূর্তি উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় নকলায় “মাদককে না বলুন” কর্মসূচি বাস্তবায়নে শপথ গ্রহণ নকলায় জঙ্গিবাদ ও মাদকাসক্তি প্রতিরোধে সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় শিশু ও নারী নির্যাতন বিরোধী সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় যুবদের হুইসেলব্লোয়ার হিসেবে অন্তর্ভূক্তিকরণ সভা নকলার ইউএনও শুদ্ধাচার পুরস্কার পাওয়ায় যুবফোরাম কর্তৃক সম্মাননা স্মারক প্রদান

ইংরেজী জাতীয় দৈনিক ট্রাইবুনাল পত্রিকায় শেরপুর থেকে নিয়োগ পেলেন যারা

নিজস্ব প্রতিনিধি:
  • প্রকাশের সময় | শুক্রবার, ৫ জুলাই, ২০২৪
  • ৬২ বার পঠিত

শেরপুর সদর উপজেলাসহ ৫টি উপজেলা নিয়ে সীমান্তবর্তী শেরপুর জেলা গঠিত। এই জেলার ইতিহাস, ঐতিহ্য, সকল উন্নয়ন ও অসঙ্গতি তুলে ধরতে ইংরেজী ভাষায় প্রকাশিত জাতীয় দৈনিক ট্রাইবুনাল পত্রিকায় জেলা প্রতিনিধিসহ সকল উপজেলার জন্য একজন করে প্রতিনিধি নিয়োগ দেওয়া হয়েছে।

নিয়োগ প্রাপ্ত সাংবাদিকগন হলেন- শেরপুর জেলা প্রতিনিধি হিসেবে মোঃ মোশারফ হোসাইন, ঝিনাইগাতী উপজেলা প্রতিনিধি মোহাম্মদ রফিকুল ইসলাম, শেরপুর সদর উপজেলা প্রতিনিধি মোঃ নাজমুল হোসাইন, নকলা উপজেলা প্রতিনিধি আসাদুজ্জামান সৌরভ, নালিতাবাড়ী উপজেলা প্রতিনিধি মোঃ জোবায়ের আহমেদ ও শ্রীবরদী উপজেলা প্রতিনিধি হিসেবে নিয়োগ পেয়েছেন মোঃ ফরিদ আহম্মেদ।

শনিবার (৬ জুলাই) পত্রিকাটির অফিস থেকে প্রেরিত প্রতিনিধিদের নিজ নিজ আইডি কার্ড (পরিচয় পত্র) সহ প্রয়োজনীয় কাগজপত্রাধি ও উপহার সামগ্রী জেলা প্রতিনিধির হাতে ডাকযোগে পৌঁছানো হয়েছে। খুবদ্রুত সময়ের মধ্যে সংশ্লিষ্ট উপজেলা প্রতিনিধিদের হাতে এসব তুলে দেওয়া হবে বলে জানিয়েছেন জেলা প্রতিনিধি ও নকলা প্রেসক্লাবের সভাপতি মোঃ মোশারফ হোসাইন।

মোশারফ হোসাইন বলেন, শেরপুরে এই প্রথম বহুল পঠিত ও প্রচারিত ইংরেজী ভাষায় প্রকাশিত কোন জাতীয় পত্রিকার প্রতিনিধি হিসেবে সদর উপজেলাসহ সবকয়টি (৫টি) উপজেলাতে একজন করে প্রতিনিধি একযোগে নিয়োগ দেওয়া হলো। এতে স্বাভাবিক কারনেই পুরো শেরপুর জেলায় দৈনিক ট্রাইবুনাল পত্রিকাটি খুবদ্রুত সময়ের মধ্যে পাঠক, বিজ্ঞাপন দাতা ও শুভাকাঙ্খিদের কাছে অধিক সমাদৃত ও পাঠক প্রিয় হয়ে উঠবে বলে তিনি মন্তব্য করেন। জেলাব্যাপি এই ইংরেজী পত্রিকাটির সুনাম বৃদ্ধিতে সকল প্রকার বিজ্ঞাপন ও খবরের প্রয়োজনীয় তথ্য দিয়ে সার্বিক সহযোগিতার পাশাপাশি সবার কাছে দোয়া কামনা করেছেন সম্পাদক, প্রকাশক ও প্রতিনিধিগনসহ সংশ্লিষ্টরা।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।