সোমবার, ১৫ জুলাই ২০২৪, ১১:৫২ অপরাহ্ন
শিরোনামঃ
নকলায় “মাদককে না বলুন” কর্মসূচি বাস্তবায়নে শপথ গ্রহণ নকলায় জঙ্গিবাদ ও মাদকাসক্তি প্রতিরোধে সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় শিশু ও নারী নির্যাতন বিরোধী সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় যুবদের হুইসেলব্লোয়ার হিসেবে অন্তর্ভূক্তিকরণ সভা নকলার ইউএনও শুদ্ধাচার পুরস্কার পাওয়ায় যুবফোরাম কর্তৃক সম্মাননা স্মারক প্রদান নকলায় ভাতাভোগীর লাইফ ভেরিফিকেশনে অনুপস্থিত থাকায় একজনের নাম কর্তন করে অন্যকে অন্তর্ভূক্তি নকলায় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বেকারীর মালিককে জরিমানা নকলায় দুরারোগ্য ব্যাধিতে আক্রান্তদের মাঝে সমাজসেবার চেক প্রদান শুদ্ধাচার পুরস্কার পেলেন নকলার ইউএনও সাদিয়া উম্মুল বানিন লাশটানা ভ্যানের চাকায় ঘুরে শাহীদের সংসার

নকলায় ভিক্ষুক পুনর্বাসনের লক্ষ্যে ৯ জনকে টং দোকানঘরসহ মালামাল প্রদান

নকলা (শেরপুর) প্রতিনিধি:
  • প্রকাশের সময় | বৃহস্পতিবার, ৪ জুলাই, ২০২৪
  • ২৫ বার পঠিত

শেরপুরের নকলায় ভিক্ষুক পুনর্বাসনের লক্ষ্যে ৯ ভিক্ষুককে সমাজসেবা অধিদপ্তরের ভিক্ষুক ও বিকল্প কর্মসূচির আওতায় টং দোকান ঘর ও মুদির দোকানের মালামাল প্রদান করা হয়েছে। বুধবার দুপুরের দিকে উপজেলা পরিষদের সামনে এসব প্রদান করা হয়।

এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান এ.কে.এম মাহবুবুল আলম সোহাগ, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া উম্মুল বানিন, সাবেক উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবুল মুনসুর, জেলা পরিষদ সদস্য ছানোয়ার হোসেন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আবু হামযা কনক, মহিলা ভাইস চেয়ারম্যান লাকি আক্তার, উপজেলা সমাজসেবা কর্মকর্তা আলমগীর হোসেন, উপজেলায় কর্মরত বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচালীগন, রাজনৈতিক নেতৃবৃন্দ, বিভিন্ন স্তরের জনপ্রতিনিধি, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ, নকলা প্রেস ক্লাবের নেতৃবৃন্দসহ বিভিন্ন গণমাধ্যমকর্মী, সুবিধাভোগী ভিক্ষুক ও তাদের পরিবারের সদস্যরা উপস্থিত ছিলেন।

উপজেলা সমাজসেবা কর্মকর্তা আলমগীর হোসেন জানান, উপজেলার বিভিন্ন এলাকার যেসকল ভিক্ষুক ভিক্ষাবৃত্তি ছেড়ে অপেক্ষাকৃত কম পরিশ্রমে অন্যকোন পেশার মাধ্যমে জীবিকা নির্বাহে আগ্রহী তাদের প্রত্যেককে পুনর্বাসনের লক্ষ্যে সমাজসেবা অধিদপ্তরের ভিক্ষুক ও বিকল্প কর্মসূচির আওতায় একটি করে টং দোকান ঘর ও মুদির দোকানের মালামাল তুলে দেওয়া হয়েছে। এই কর্মসূচি চলমান প্রক্রিয়া বলে তিনি জানান।

উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া উম্মুল বানিন জানান, এই দেশকে উন্নত রাষ্ট্রে পরিণত করতে ও স্মার্ট বাংলাদেশ হিসেবে গড়ে তুলতে বর্তমান সরকার নিরলস কাজ করছে। বিশেষ করে বিশ্বের সাথে তাল মিলিয়ে চলতে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা ভিক্ষুকমুক্ত বাংলাদেশ গড়ার মতো এমন অনেক মহৎ উদ্যোগ গ্রহণ করেছেন; যা আজ বিশ্ব দরবারে সুনাম কুড়াচ্ছে।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।