মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১২:৪৮ পূর্বাহ্ন
শিরোনামঃ
নকলায় “মাদককে না বলুন” কর্মসূচি বাস্তবায়নে শপথ গ্রহণ নকলায় জঙ্গিবাদ ও মাদকাসক্তি প্রতিরোধে সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় শিশু ও নারী নির্যাতন বিরোধী সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় যুবদের হুইসেলব্লোয়ার হিসেবে অন্তর্ভূক্তিকরণ সভা নকলার ইউএনও শুদ্ধাচার পুরস্কার পাওয়ায় যুবফোরাম কর্তৃক সম্মাননা স্মারক প্রদান নকলায় ভাতাভোগীর লাইফ ভেরিফিকেশনে অনুপস্থিত থাকায় একজনের নাম কর্তন করে অন্যকে অন্তর্ভূক্তি নকলায় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বেকারীর মালিককে জরিমানা নকলায় দুরারোগ্য ব্যাধিতে আক্রান্তদের মাঝে সমাজসেবার চেক প্রদান শুদ্ধাচার পুরস্কার পেলেন নকলার ইউএনও সাদিয়া উম্মুল বানিন লাশটানা ভ্যানের চাকায় ঘুরে শাহীদের সংসার

নকলায় প্রথম দিনের এইচএসসি ও সমমান পরীক্ষায় ১৭ জন অনুপস্থিত

নকলা (শেরপুর) প্রতিনিধি:
  • প্রকাশের সময় | রবিবার, ৩০ জুন, ২০২৪
  • ৭৫ বার পঠিত

শেরপুরের নকলায় ৩০ জুন রবিবার ২০২৪ সালের এইচএসসি, বিএমটি ও আলিম প্রথম দিনের পরীক্ষা শান্তিপূর্ণভাবে শেষ হয়েছে। এদিন এইচএসসি’র ৮ জন ও বিএমটি’র ৯ জনসহ মোট ১৭ পরীক্ষার্থী পরীক্ষায় অংশ গ্রহন করেনি।

এইচএসসি পরীক্ষা কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা (কেন্দ্র সচিব) সরকারি হাজী জালমামুদ কলেজের অধ্যক্ষ মোঃ আব্দুল বার্সেদ জানান, উপজেলায় একটি কেন্দ্রে (৬০৮) বাংলা প্রথম পত্রের (কোড ১০১) এইচএসসি পরীক্ষার্থী ছিলো ৫৬২ জন, এর মধ্যে অনুপস্থিত ৮ জন এবং একটি ভ্যানুতে (৫৬০১৪) বাংলা-২ (কোড ২১৮২১) বিএমটি পরীক্ষার্থী ছিলো ২৪১ জন, এর মধ্যে ৯ জন অনুপস্থিত ছিলো। তিনি আরো জানান, এইচএসসি ও বিএমটি পরীক্ষায় ২টি কলেজের শিক্ষার্থীরা অংশ গ্রহন করেছে।

আলিম পরীক্ষা কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা (কেন্দ্র সচিব) নকলা শাহরিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা মোঃ আজিজুল ইসলাম জানান, ২০২৪ সালের আলিম প্রথম দিনের কোরআন মাজিদ (কোড ২০১) পরীক্ষা নকলা শাহরিয়া ফাজিল মাদ্রাসা কেন্দ্রে (২৪৩) শান্তিপূর্ণভাবে শেষ হয়েছে। এদিন উপজেলার ৪টি মাদ্রাসার মোট ১৫৫ জন পরীক্ষার্থীর মধ্যে সবাই অংশ গ্রহন করেছে।

কোন প্রকার অপ্রীতিকর ঘটনা ছাড়াই প্রথম দিনের পরীক্ষা শেষ হওয়ায় কেন্দ্র কর্তৃপক্ষ ও পরীক্ষা পরিচালনায় সংশ্লিষ্টদের প্রতি ছাত্র, শিক্ষক ও অভিভাবকসহ সুশীল সমাজের নেতৃবৃন্দ সন্তোষ প্রকাশ করেছেন।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।