সোমবার, ১৫ জুলাই ২০২৪, ১১:৪৭ অপরাহ্ন
শিরোনামঃ
নকলায় “মাদককে না বলুন” কর্মসূচি বাস্তবায়নে শপথ গ্রহণ নকলায় জঙ্গিবাদ ও মাদকাসক্তি প্রতিরোধে সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় শিশু ও নারী নির্যাতন বিরোধী সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় যুবদের হুইসেলব্লোয়ার হিসেবে অন্তর্ভূক্তিকরণ সভা নকলার ইউএনও শুদ্ধাচার পুরস্কার পাওয়ায় যুবফোরাম কর্তৃক সম্মাননা স্মারক প্রদান নকলায় ভাতাভোগীর লাইফ ভেরিফিকেশনে অনুপস্থিত থাকায় একজনের নাম কর্তন করে অন্যকে অন্তর্ভূক্তি নকলায় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বেকারীর মালিককে জরিমানা নকলায় দুরারোগ্য ব্যাধিতে আক্রান্তদের মাঝে সমাজসেবার চেক প্রদান শুদ্ধাচার পুরস্কার পেলেন নকলার ইউএনও সাদিয়া উম্মুল বানিন লাশটানা ভ্যানের চাকায় ঘুরে শাহীদের সংসার

ইসরাইলী বাহিনীর আক্রমনে আহতদের জন্য দশ লক্ষ টাকার চেক হস্তান্তর

নিজস্ব প্রতিনিধি:
  • প্রকাশের সময় | রবিবার, ৩০ জুন, ২০২৪
  • ৬০ বার পঠিত

প্যালেস্টাইনের গাজায় ইসরাইলী বাহিনী কর্তৃক গণহত্যা চলছে। চলছে আক্রমনের পর আক্রমন। ইসরাইলী বাহিনীর আক্রমনে গাজায় আহতদের জন্য অনুদান হিসেবে একটি চেক হস্তান্তর করেছেন গণপ্রজাতন্ত্রী বাংলাদশে সরকারের অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (এসডিএফ)-এর বোর্ড অব ডিরেক্টরের চেয়ারপার্সন অবসরপ্রাপ্ত সিনিয়র সচিব মোঃ আবদুস সামাদ ফারুক।

রোববার (৩০ জুন) দুপুরের দিকে অবসরপ্রাপ্ত সিনিয়র সচিব মোঃ আবদুস সামাদ ফারুক বাংলাদেশে নিযুক্ত প্যালেস্টাইনের রাষ্ট্রদূত ইউসেফ এস ওয়াই রামাদান-এঁর হাতে তাঁর নিজস্ব তহবিল থেকে এবং সহকর্মী ও শুভাকাঙ্খীদের অনুদান হিসেবে প্রাপ্ত দশলক্ষ টাকা সমমূল্যের চেক তুলেদেন।

আবদুস সামাদ ফারুক বলেন, প্যালেস্টাইনের গাজায় ইসরাইলী বাহিনীর গণহত্যার প্রতবাদে বিশ্বের সকল মুসলিম দেশ সড়ব নাহলেও বাংলাদেশ প্যালেস্টাইনের পক্ষে অবস্থান নিয়ে প্রতিবাদ জানিয়ে আসছে। এরই ধারাবাহিকতায় গণপ্রজাতন্ত্রী বাংলাদশে সরকারের অর্থ মন্ত্রণালয়ের আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সোশ্যাল ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (এসডিএফ) সহ বিভিন্ন সংগঠন, সংস্থা ও দাতা ব্যক্তিগন এগিয়ে এসেছে। এর অংশ হিসেবে রোববার প্যালেস্টাইনের রাষ্ট্রদূতের হাতে চেক তুলে দেওয়া হলো। এসময় আর্থিক সহায়তা দানকারী অনেকে উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।