সোমবার, ১৫ জুলাই ২০২৪, ১১:৩৭ অপরাহ্ন
শিরোনামঃ
নকলায় “মাদককে না বলুন” কর্মসূচি বাস্তবায়নে শপথ গ্রহণ নকলায় জঙ্গিবাদ ও মাদকাসক্তি প্রতিরোধে সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় শিশু ও নারী নির্যাতন বিরোধী সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় যুবদের হুইসেলব্লোয়ার হিসেবে অন্তর্ভূক্তিকরণ সভা নকলার ইউএনও শুদ্ধাচার পুরস্কার পাওয়ায় যুবফোরাম কর্তৃক সম্মাননা স্মারক প্রদান নকলায় ভাতাভোগীর লাইফ ভেরিফিকেশনে অনুপস্থিত থাকায় একজনের নাম কর্তন করে অন্যকে অন্তর্ভূক্তি নকলায় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বেকারীর মালিককে জরিমানা নকলায় দুরারোগ্য ব্যাধিতে আক্রান্তদের মাঝে সমাজসেবার চেক প্রদান শুদ্ধাচার পুরস্কার পেলেন নকলার ইউএনও সাদিয়া উম্মুল বানিন লাশটানা ভ্যানের চাকায় ঘুরে শাহীদের সংসার

ময়মনসিংহে বিদ্যুতের প্রি-পেইড মিটারের মাধ্যমে হয়রানী বন্ধের দাবি সিপিবি’র

নিজস্ব প্রতিনিধি:
  • প্রকাশের সময় | শুক্রবার, ২৮ জুন, ২০২৪
  • ৩৪ বার পঠিত

ময়মনসিংহে বিদ্যুৎ বিল পরিশোধের ক্ষেত্রে প্রি-পেইড মিটারের মাধ্যমে বিভিন্ন ভাবে জনগনকে হয়রানী বন্ধ করতে বাংলাদেশ কমিউনিস্ট পার্টি (সিপিবি) এর ময়মসিংহ নগর কমিটির নেতৃবৃন্দরা দাবি জানিয়ে মিছিল ও সভা করেছেন।

এ উপলক্ষে বুধবার (২৬ জুন) সন্ধায় সিপিবি ময়মনসিংহ নগর কমিটির আয়োজনে একটি মৌন মিছিল ও সংক্ষিপ্ত আলোচনা সভা করা হয়। সিপিবি ময়মনসিংহ নগর কমিটির সভাপতি নবী হোসেন-এঁর নেতৃত্বে মিছিলটি বের হয়ে শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে।

মিছিল শেষে সিপিবি ময়মনসিংহ নগর কমিটির সভাপতি নবী হোসেন-এঁর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এডভোকেট আল আমিন আহমেদ জুন-এঁর সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, সিপিবি কেন্দ্রিয় কমিটির সদস্য মনিরা বেগম অনু ও সিপিবি জেলা কমিটির সাধারণ সম্পাদক শেখ বাহার মজুমদার প্রমুখ।

মিছিল ও সভায় বিদ্যুৎ বিল পরিশোধের ক্ষেত্রে ডিমান্ড চার্জসহ অন্যান্য চার্জের নামে জনগণের পকেট কাটা হচ্ছে এমন দাবী করে জরুরি ভিত্তিতে এসব বন্ধ করার দাবী জানানো হয়। তাদের দাবী গুলোর মধ্যে, বিদ্যুৎ খাতে দুর্নীতি ও অপচয় রোধ করা। প্রি-পেইড মিটার স্থাপন নিয়ে নাগরিক ভোগান্তি নিরসন করা। প্রি-পেইড বিল ব্যবস্থায় অগণিত নাম্বার জটিলতা নিরসন করে সহজতর প্রি-পেইড কার্ড চালু করা। ভর্তুকি কমানোর নামে বিশ্বব্যাংক-আইএমএফ এর পরামর্শে বার বার বিদ্যুতের দাম বাড়ানো বন্ধের দাবী জানিয়ে জনস্বার্থে বিভিন্ন সচেতনতা মূলক শ্লোগান দেওয়া হয়।

এসময় বাংলাদেশ কমিউনিস্ট পার্টি (সিপিবি) এর বিভাগীয় কমিটি, জেলা কমিটি ও নগর কমিটির নেতা-কর্মীসহ বিদ্যুৎ গ্রাহক, সাধারণ জনগন ও স্থানীয় সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।