সোমবার, ১৫ জুলাই ২০২৪, ১০:৫৮ অপরাহ্ন
শিরোনামঃ
নকলায় “মাদককে না বলুন” কর্মসূচি বাস্তবায়নে শপথ গ্রহণ নকলায় জঙ্গিবাদ ও মাদকাসক্তি প্রতিরোধে সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় শিশু ও নারী নির্যাতন বিরোধী সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় যুবদের হুইসেলব্লোয়ার হিসেবে অন্তর্ভূক্তিকরণ সভা নকলার ইউএনও শুদ্ধাচার পুরস্কার পাওয়ায় যুবফোরাম কর্তৃক সম্মাননা স্মারক প্রদান নকলায় ভাতাভোগীর লাইফ ভেরিফিকেশনে অনুপস্থিত থাকায় একজনের নাম কর্তন করে অন্যকে অন্তর্ভূক্তি নকলায় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বেকারীর মালিককে জরিমানা নকলায় দুরারোগ্য ব্যাধিতে আক্রান্তদের মাঝে সমাজসেবার চেক প্রদান শুদ্ধাচার পুরস্কার পেলেন নকলার ইউএনও সাদিয়া উম্মুল বানিন লাশটানা ভ্যানের চাকায় ঘুরে শাহীদের সংসার

নকলা প্রেসক্লাব পরিবারের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে সাংগঠনিক আলোচনা

নকলা (শেরপুর) প্রতিনিধি:
  • প্রকাশের সময় | শুক্রবার, ২১ জুন, ২০২৪
  • ৩৩ বার পঠিত

পবিত্র ঈদ-উল-আযহার পঞ্চম দিন শুক্রবার (২১ জুন) সন্ধ্যায় শেরপুরের নকলা উপজেলার ঐতিহ্যবাহী নকলা প্রেস ক্লাব পরিবারের উদ্যোগে ঈদ পুনর্মিলনী অনুষ্ঠিত হয়েছে। পুনর্মিলনী অনুষ্ঠান শেষে ক্লাবের সার্বিক উন্নয়নে সাংগঠনিক ও উন্মুক্ত আলোচনা সভা করা হয়।

প্রেস ক্লাব’র সামনে ক্লাবটির সভাপতি মোঃ মোশারফ হোসাইন-এঁর সভাপতিত্বে ও সাংগঠনিক সম্পাদক মোঃ নূর হোসেনের সঞ্চালনায় সভায় প্রেস ক্লাবের সার্বিক উন্নয়নে বিভিন্ন সিদ্ধান্ত গৃহীত হয়।

সভায় বক্তব্য রাখেন, প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি খন্দকার জসিম উদ্দিন মিন্টু, সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সরকার বাবু, যুগ্মসাধারণ সম্পাদক নাসির উদ্দিন ও দেলোয়ার হোসেন; ক্রীড়া সম্পাদক মুহাম্মদ ফারুকুজ্জামান, সাংগঠনিক সম্পাদক ফজলে রাব্বী রাজন, দপ্তর সম্পাদক সেলিম রেজা, প্রচার প্রকাশনা সম্পাদক নাহিদুল ইসলাম রিজন, সদস্য মোফাজ্জল হোসেন ও রাইসুল ইসলাম রিফাত প্রমুখ।

এসময় প্রেস ক্লাবের কোষাধ্যক্ষ আব্দুল্লাহ আল-আমিন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান সৌরভ, সদস্য রেজাউল হাসান সাফিত, মোশাররফ হোসেন শ্যামল ও সুজন মিয়া এবং সাংবাদিক শফিউল আলম লাভলু, তরুণ সাংবাদিক গোলাম আহম্মেদ লিমনসহ নকলা প্রেস ক্লাবের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আনুষ্ঠানিক ভাবে আলোচনা সভা শুরুর আগে প্রেস ক্লাব পরিবারের সদস্যসহ উপজেলায় কর্মরত সাংবাদিকগন ঈদ-উল-আযহা উদযাপন বিষয়ক এক-অপরের সাথে কুশল বিনিময় করেন। সবশেষে প্রতিদিন না হলেও সপ্তাহে অন্তত ৪/৫ দিন প্রেস ক্লাব অফিসে বসে গল্পে গল্পে ক্লাবের উন্নয়নে সীমিত পরিসরে হলেও উন্মুক্ত আলোচনা করার সিদ্ধান্ত হয়। এতে করে অন্যের মতামতকে প্রাধান্য দেওয়ার মতো গুরুত্বপূর্ণ বিষয়ে শিক্ষা অর্জনসহ সহনশীলতা ও বক্তব্য প্রদানে অভিজ্ঞতা অর্জন হবে। এমনকি সবার মতামতের ভিত্তিতে যেকোন সিদ্ধান্ত নিলে এর সফলতা সম্পর্কে সবাই বুঝতে পারবেন বলে অনেকে মন্তব্য করেন।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।