মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১২:১২ পূর্বাহ্ন
শিরোনামঃ
নকলায় “মাদককে না বলুন” কর্মসূচি বাস্তবায়নে শপথ গ্রহণ নকলায় জঙ্গিবাদ ও মাদকাসক্তি প্রতিরোধে সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় শিশু ও নারী নির্যাতন বিরোধী সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় যুবদের হুইসেলব্লোয়ার হিসেবে অন্তর্ভূক্তিকরণ সভা নকলার ইউএনও শুদ্ধাচার পুরস্কার পাওয়ায় যুবফোরাম কর্তৃক সম্মাননা স্মারক প্রদান নকলায় ভাতাভোগীর লাইফ ভেরিফিকেশনে অনুপস্থিত থাকায় একজনের নাম কর্তন করে অন্যকে অন্তর্ভূক্তি নকলায় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বেকারীর মালিককে জরিমানা নকলায় দুরারোগ্য ব্যাধিতে আক্রান্তদের মাঝে সমাজসেবার চেক প্রদান শুদ্ধাচার পুরস্কার পেলেন নকলার ইউএনও সাদিয়া উম্মুল বানিন লাশটানা ভ্যানের চাকায় ঘুরে শাহীদের সংসার

সংসদ উপনেতা মতিয়া চৌধুরী সংক্ষিপ্ত সফরে নকলায় পৌঁছেছেন

নকলা (শেরপুর) প্রতিনিধি:
  • প্রকাশের সময় | শুক্রবার, ১৪ জুন, ২০২৪
  • ৪৮ বার পঠিত

মহান জাতীয় সংসদের উপনেতা বেগম মতিয়া চৌধুরী এম.পি আসন্ন পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে শিক্ষার্থীদের মাঝে আর্থিক প্রণোদনা প্রদানের লক্ষ্যে দুই দিনের সংক্ষিপ্ত সফরে (শুক্রবার ও শনিবার) নকলায় পৌঁছেছেন। তিনি শুক্রবার সকাল ১০টার দিকে নকলায় পৌঁছেন।

কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি, সাবেক কৃষি মন্ত্রী সংসদীয় আসন ১৪৪ (শেরপুর-২) এর এম.পি মতিয়া চৌধুরী তাঁর নির্বাচনী এলাকা নকলা-নালিতাবাড়ী উপজেলার প্রথমিক বিদ্যালয় ও স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসার দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ ও পঞ্চম শ্রেণীর এবং নিম্ন মাধ্যমিক বিদ্যালয়, মাধ্যমিক বিদ্যালয় ও সংযুক্ত আলেয়া মাদ্রাসার ষষ্ঠ, সপ্তম, অষ্টম ও নবম শ্রেণীর মেধাবী সেরা ১০ শিক্ষার্থীদের মাঝে সমহারে আর্থিক প্রণোদনা প্রদানের লক্ষ্যে সংক্ষিপ্ত সফরে আসেন।

সংসদ উপনেতার একান্ত সচিব মোহাম্মদ শাহজালাল-এঁর স্বাক্ষরিত সফর সূচি অনুযায়ী জানা গেছে, মতিয়া চৌধুরী এম.পি শুক্রবার (১৪ জুন) নালিতাবাড়ী উপজেলায় ৪টি ভ্যানুতে শিক্ষার্থীদের মাঝে আর্থিক প্রণোদনা প্রদান করবেন। সকাল সাড়ে ১০ টার সময় উপজেলার কেন্দুয়াপাড়া দারুল উলুম মাদরাসা মাঠে রূপনারায়ণকুড়া, কাকরকান্দি ও নালিতাবাড়ী ইউনিয়নের শিক্ষার্থীদের মাঝে; ১১ টার সময় পোড়াগাঁও ইউনিয়নের দাওধারা কাটাবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে নয়াবিল, রামচন্দ্রকুড়া ও পোড়াগাঁও ইউনিয়নের শিক্ষার্থীদের মাঝে; ১২ টার সময় রাজনগর ইউনিয়নের নলজোড়া ইন্তাজ আলী উচ্চ বিদ্যালয় মাঠে নন্নী, রজনগর ও কলসপাড় ইউনিয়নের শিক্ষার্থীদের মাঝে এবং বিকেল ২ টার সময় নালিতাবাড়ী পৌরসভার মুজিব শতবর্ষ মঞ্চ মাঠে মরিচপুরান, যোগানিয়া, বাঘবেড় ইউনিয়নের ও পৌরসভাধীন প্রাপ্য শিক্ষার্থীদের মাঝে নগদ আর্থিক প্রণোদনা প্রদান করবেন।

পরের দিন শনিবার (১৫ জুন) নকলা উপজেলায় ২টি ভ্যানুতে শিক্ষার্থীদের মাঝে আর্থিক প্রণোদনা প্রদান করবেন। এদিন সকাল ৯ টার সময় চন্দ্রকোনা ইউনিয়নের চরমধুয়া আদর্শ উচ্চ বিদ্যালয় মাঠে পাঠাকাটা, টালকী, চরঅষ্টধর ও চন্দ্রকোনা ইউনিয়নের প্রাপ্য শিক্ষার্থীদের মাঝে এবং ১০ টার সময় নকলা পৌরসভার মুজিব শতবর্ষ মঞ্চ মাঠে গনপদ্দী, নকলা, উরফা, গৌড়দ্বার, বানেশ্বরদী ইউনিয়নের ও পৌরসভাধীন প্রাপ্য শিক্ষার্থীদের মাঝে আর্থিক প্রণোদনা প্রদানের কাজ শেষ করবেন।

উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম সোহেলের দেওয়া তথ্য মতে, নকলা উপজেলার ১১৯ টি সরকারি প্রথমিক বিদ্যালয় ও ৩টি স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসার দ্বিতীয়, তৃতীয়, চতুর্থ ও পঞ্চম শ্রেণীর সেরা ১০ শিক্ষার্থীদের মাঝে এবং ২টি নিম্ন মাধ্যমিক বিদ্যালয়ের ষষ্ঠ, সপ্তম ও অষ্টম শ্রেণীর মেধাবী সেরা ১০ শিক্ষার্থীদের মাঝে আর্থিক প্রণোদনা প্রদান করা হবে। এছাড়া উপজেলার ২৯ টি মাধ্যমিক বিদ্যালয়, ১টি অটিজম ও বুদ্ধি প্রতিবন্ধী বিদ্যালয়ের ও ২০টি সংযুক্ত আলেয়া মাদ্রাসার ষষ্ঠ, সপ্তম, অষ্টম ও নবম শ্রেণীর মেধাবী সেরা ১০ শিক্ষার্থীদের মাঝে সমহারে আর্থিক প্রণোদনা প্রদান করবেন সংসদ উপনেতা বেগম মতিয়া চৌধুরী এম.পি।

প্রণোদনা প্রদান শেষে দুপুর ১২ টার দিকে নকলা হতে সড়ক পথে রাজধানী ঢাকার নিজ বাসভবন রমনা এপার্টমেন্ট কমপ্লেক্সের উদ্দেশ্যে যাত্রা করবেন। যাত্রা পথে কোন প্রকার সমস্যা না হলে বিকেল ৩ টার দিকে নিজ বাসভবনে পৌঁছাবেন বলে তাঁর সফর সূচি অনুযায়ী জানা গেছে।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।