সোমবার, ১৫ জুলাই ২০২৪, ১১:৫৩ অপরাহ্ন
শিরোনামঃ
নকলায় “মাদককে না বলুন” কর্মসূচি বাস্তবায়নে শপথ গ্রহণ নকলায় জঙ্গিবাদ ও মাদকাসক্তি প্রতিরোধে সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় শিশু ও নারী নির্যাতন বিরোধী সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় যুবদের হুইসেলব্লোয়ার হিসেবে অন্তর্ভূক্তিকরণ সভা নকলার ইউএনও শুদ্ধাচার পুরস্কার পাওয়ায় যুবফোরাম কর্তৃক সম্মাননা স্মারক প্রদান নকলায় ভাতাভোগীর লাইফ ভেরিফিকেশনে অনুপস্থিত থাকায় একজনের নাম কর্তন করে অন্যকে অন্তর্ভূক্তি নকলায় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বেকারীর মালিককে জরিমানা নকলায় দুরারোগ্য ব্যাধিতে আক্রান্তদের মাঝে সমাজসেবার চেক প্রদান শুদ্ধাচার পুরস্কার পেলেন নকলার ইউএনও সাদিয়া উম্মুল বানিন লাশটানা ভ্যানের চাকায় ঘুরে শাহীদের সংসার

শেরপুরের ৩ উপজেলার নবনির্বাচিত চেয়ারম্যানগন মতিয়া চৌধুরী’র সাথে সৌজন্য স্বাক্ষাত করেছেন

নিজস্ব প্রতিনিধি:
  • প্রকাশের সময় | রবিবার, ২ জুন, ২০২৪
  • ৩৪ বার পঠিত

শেরপুর জেলার নকলা, নালিতাবাড়ী ও শ্রীবরদী উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যানগন মহান জাতীয় সংসদের উপনেতা বেগম মতিয়া চৌধুরী এম.পি-এঁর সাথে সৌজন্য স্বাক্ষাত করেছেন।

বৃহস্পতিবার কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাবেক কৃষি মন্ত্রী বেগম মতিয়া চৌধুরী এম.পি-এঁর রাজধানী ঢাকার রমনা এপার্টমেন্ট কমপ্লেক্সে গিয়ে নকলা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান এ.কে.এম মাহবুবুল আলম সোহাগ, নালিতাবাড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান মোঃ মোশারফ হোসেন ও শ্রীবরদী উপজেলা পরিষদের চেয়ারম্যান জাহিদুল ইসলাম জুয়েল তাঁর সাথে স্বাক্ষাত স্বাক্ষাত করে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেন।

এছাড়া জেলার নকলা, নালিতাবাড়ী ও শ্রীবরদী উপজেলা পরিষদের নবনির্বাচিত আওয়ামী লীগের সমর্থক ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানগন আলাদা ভাবে সংসদের উপনেতা বেগম মতিয়া চৌধুরী এম.পি-এঁর সাথে সৌজন্য স্বাক্ষাত করে ফুলেল শুভেচ্ছা বিনিময় করেছেন।

উল্লেখ্য, নকলা উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও পৌর আওয়ামী লীগের সভাপতি এ.কে.এম মাহবুবুল আলম সোহাগ, দোয়াত-কলম প্রতীকে ২০ হাজার ৬৫৪ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্ব›দ্বী মোকশেদুল হক শিবলু, কাপ-পিরিচ প্রতীকে পেয়েছেন ১৯ হাজার ২১৩ ভোট। এই পদে ৫ জন প্রতিদ্ব›দ্বীতা করেন।

নালিতাবাড়ী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মোঃ মোশারফ হোসেন ঘোড়া প্রতীকে ৬১ হাজার ৭৯৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্ব›দ্বী সদ্যসাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মোকছেদুর রহমান লেবু আনারস প্রতীকে পেয়েছেন ৩৯ হাজার ৮০৭ ভোট। এই পদে ৪ জন প্রতিদ্ব›দ্বীতা করেন।

শ্রীবরদী যুবলীগের সভাপতির পদ থেকে বহিষ্কার হওয়া (যদিও পরে ক্ষমা করে দেওয়া হয়) জাহিদুল ইসলাম জুয়েল হেলিকপ্টার প্রতীকে ২৫ হাজার ১২৩ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্ব›দ্বী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছালাহ উদ্দিন ছালেম কৈ মাছ প্রতীকে পেয়েছেন ১৯ হাজার ১০ ভোট।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।