মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১২:৪৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
নকলায় “মাদককে না বলুন” কর্মসূচি বাস্তবায়নে শপথ গ্রহণ নকলায় জঙ্গিবাদ ও মাদকাসক্তি প্রতিরোধে সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় শিশু ও নারী নির্যাতন বিরোধী সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় যুবদের হুইসেলব্লোয়ার হিসেবে অন্তর্ভূক্তিকরণ সভা নকলার ইউএনও শুদ্ধাচার পুরস্কার পাওয়ায় যুবফোরাম কর্তৃক সম্মাননা স্মারক প্রদান নকলায় ভাতাভোগীর লাইফ ভেরিফিকেশনে অনুপস্থিত থাকায় একজনের নাম কর্তন করে অন্যকে অন্তর্ভূক্তি নকলায় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বেকারীর মালিককে জরিমানা নকলায় দুরারোগ্য ব্যাধিতে আক্রান্তদের মাঝে সমাজসেবার চেক প্রদান শুদ্ধাচার পুরস্কার পেলেন নকলার ইউএনও সাদিয়া উম্মুল বানিন লাশটানা ভ্যানের চাকায় ঘুরে শাহীদের সংসার

নকলায় নতুন সহকারী কমিশনার (ভূমি) সৈয়দা তামান্না হোরায়রা’র যোগদান

নকলা (শেরপুর) প্রতিনিধি:
  • প্রকাশের সময় | বুধবার, ২৯ মে, ২০২৪
  • ১৩৩ বার পঠিত

শেরপুর জেলার নকলা উপজেলার নতুন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে সৈয়দা তামান্না হোরায়রা যোগদান করেছেন। মঙ্গলবার সকালে শেরপুর জেলা প্রশাসকের দপ্তরে সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে তিনি যোগদান করেন।

সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দা তামান্না হোরায়রা সিনিয়র সহকারী সচিব পদে পদোন্নতি প্রাপ্ত সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শিহাবুল আরিফ-এর স্থলাভিষিক্ত হলেন। সোমবার গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের ময়মনসিংহ বিভাগীয় কমিশনার কার্যালয়ের ওয়েব সাইডে প্রকাশিত এক প্রজ্ঞাপন (অফিস আদেশ) মতে এসব তথ্য নিশ্চিত হওয়া গেছে।

বুধবার (২৯ মে) দুপুরের দিকে নতুন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দা তামান্না হোরায়রা নকলা উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া উম্মুল বানিন-এঁর সাথে সৌজন্য সাক্ষাত কালে জানান, তিনি বান্দারবন জেলার এক সম্ভ্রান্ত মুসলিম পরিবারে জন্ম গ্রহণ করেন। তিনি ৩৮তম বিসিএস-এ ক্যাডারভূক্ত হন। বিসিএস ক্যাডার হিসেবে ২০২১ সালের ফেব্রুয়ারি মাসের ২২ তারিখ থেকে যশোর জেলা প্রশাসকের কার্যালয়ে সহকারী কমিশনার পদে তাঁর প্রথম কর্ম জীবন শুরু হয়। এরপরে চলতি বছরের ৩ মার্চ ময়মনসিংহ বিভাগীয় কমিশনারের কার্যালয়ে সহকারী কমিশনার পদে কর্মরত থেকে সুনামের সহিত দায়িত্ব পালন করেছেন। তাঁর কর্মস্থলের দ্বিতীয় বারের বদলী আদেশ অনুযায়ী মঙ্গলবার (২১ মে) সকালে শেরপুরের নকলা উপজেলার সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট পদে জেলা প্রশাসকের দপ্তরে যোগদান করেন। আগামী সোমবার (৩ জুন) সকালে নতুন কর্মস্থল নকলায় কাজে যোগদান করবেন বলে জানান তিনি।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।