শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৮:৩৯ অপরাহ্ন
শিরোনামঃ
নকলায় বৈষম্যমূলক কোটা সংস্কার দাবিতে ও শিক্ষার্থীর ওপর বর্বর হামলার প্রতিবাদে মানববন্ধন নকলায় উন্নয়ন সহায়তা কর্মসূচির টিউবওয়েল বিতরণ মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী শ্লোগানের প্রতিবাদে নকলায় মুক্তিযোদ্ধাদের মানববন্ধন এবার শেরপুরকে ঘিরে তৈরি হচ্ছে ইত্যাদি অনুষ্ঠান : সকল কাজ প্রায় শেষ বিভাগীয় কমিশনার হিসেবে দায়িত্ব গ্রহণের বর্ষপূর্তি উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় নকলায় “মাদককে না বলুন” কর্মসূচি বাস্তবায়নে শপথ গ্রহণ নকলায় জঙ্গিবাদ ও মাদকাসক্তি প্রতিরোধে সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় শিশু ও নারী নির্যাতন বিরোধী সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় যুবদের হুইসেলব্লোয়ার হিসেবে অন্তর্ভূক্তিকরণ সভা নকলার ইউএনও শুদ্ধাচার পুরস্কার পাওয়ায় যুবফোরাম কর্তৃক সম্মাননা স্মারক প্রদান

ধনাকুশা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুলতান মাহমুদ যোগদান করেছেন

নকলা প্রতিনিধি:
  • প্রকাশের সময় | শুক্রবার, ২৪ মে, ২০২৪
  • ৫৬ বার পঠিত

শেরপুরের নকলা উপজেলার ঐতিহ্যবাহী ‘ধনাকুশা উচ্চ বিদ্যালয়’-এর প্রধান শিক্ষক হিসেবে মুহাম্মদ সুলতান মাহমুদ-কে নিয়োগ দেওয়া হয়েছে। বৃহস্পতিবার (২৩ মে) পূর্বাহ্নে তিনি স্বপদে কাজে যোগদান করেন।

যোগদানের পরেই বিদ্যালয়টির শিক্ষক-কর্মচারী, বিদ্যালয় পরিচালনা পরিষদ, নকলা প্রেস ক্লাব, পারফেক্ট পাবলিক স্কুলসহ বিভিন্ন সংগঠন ও প্রতিষ্ঠানের পক্ষ থেকে তাকে ফুলেল শুভেচ্ছা জানানো হয়েছে।

এসময় বিদ্যালয় পরিচালনা পরিষদের সভাপতি মো. আনিছুর রহমান সুজা, সহকারী প্রধান শিক্ষক মো. হাবিল উদ্দিনসহ পরিচালনা পরিষদের সদস্যবৃন্দ ও সকল শিক্ষক-কর্মচারী, নকলা প্রেস ক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইন, পারফেক্ট পাবলিক স্কুলের পরিচালক মনিরুজ্জামান ও শিক্ষক হাফিজুর রহমানসহ অনেকে উপস্থিত ছিলেন।

এর আগে শুক্রবার (১৭ মে) নিয়োগ পরীক্ষার সকল কার্যক্রম সুষ্ঠুভাবে সম্পন্ন করা হয়। এতে নকলা পৌরসভার মাউড়া এলাকার মুহাম্মদ সুলতান মাহমুদ-কে প্রধান শিক্ষক হিসেবে নিয়োগের জন্য সুপারিশ করা হয়। প্রধান শিক্ষক প্রত্যাশি ১০ জন প্রতিযোগীর মধ্যে ৪ জন লিখিত ও মৌখিক পরীক্ষায় অংশ গ্রহন করেন। এ ৪ জনের মধ্যে মুহাম্মদ সুলতান মাহমুদ সর্বোচ্চ নম্বর পাওয়ায় প্রধান শিক্ষক (শূণ্যপদ) হিসেবে চ‚ড়ান্ত নিয়োগ সম্পন্ন করতে পরবর্তী প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনে জন্য যথাযথ কর্তৃপক্ষের নিকট সুপারিশ করেন নিয়োগ বোর্ড।

নিয়োগ বোর্ডের সুপারিশ মোতাবেক ২০ মে (সোমবার) মুহাম্মদ সুলতান মাহমুদ-কে প্রধান শিক্ষক হিসেবে নিয়োগপত্র প্রদান করা হয়। পরে বৃহস্পতিবার (২৩ মে) পূর্বাহ্নে তিনি কাজে যোগদান করেন।

মুহাম্মদ সুলতান মাহমুদ ১৯৯৬ সালের ১০ অক্টোবরে মুক্তিযোদ্ধা স্মৃতিবিদ্যা নিকেতন-এ সহকারী শিক্ষক হিসেবে যোগদান করেন। পরে যথাযথ প্রক্রিয়ায় ১৯৯৯ সালের ৫ অক্টোবরে একই বিদ্যালয়ে সহকারী প্রধান শিক্ষক হিসেবে যোগদান করে ২০২৪ সালের ২২ মে (বুধবার) পর্যন্ত সেখানে কর্মরত ছিলেন।

তথ্য মতে, মুহাম্মদ সুলতান মাহমুদ নকলা পৌরসভার মাউড়া এলাকার মো. সামছুল হকের ছেলে। তিনি ১৯৭৩ সালের ১০ জানুয়ারিতে জন্ম গ্রহন করেন। ১৯৮৮ সালে এসএসসি, ১৯৯২ সালে এইচএসসি, ১৯৯৪ সালে বিএ এবং ২০০১ সালে বিএড ডিগ্রী অর্জন করেন।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।