সোমবার, ১৫ জুলাই ২০২৪, ১০:৪৬ অপরাহ্ন
শিরোনামঃ
নকলায় “মাদককে না বলুন” কর্মসূচি বাস্তবায়নে শপথ গ্রহণ নকলায় জঙ্গিবাদ ও মাদকাসক্তি প্রতিরোধে সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় শিশু ও নারী নির্যাতন বিরোধী সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় যুবদের হুইসেলব্লোয়ার হিসেবে অন্তর্ভূক্তিকরণ সভা নকলার ইউএনও শুদ্ধাচার পুরস্কার পাওয়ায় যুবফোরাম কর্তৃক সম্মাননা স্মারক প্রদান নকলায় ভাতাভোগীর লাইফ ভেরিফিকেশনে অনুপস্থিত থাকায় একজনের নাম কর্তন করে অন্যকে অন্তর্ভূক্তি নকলায় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বেকারীর মালিককে জরিমানা নকলায় দুরারোগ্য ব্যাধিতে আক্রান্তদের মাঝে সমাজসেবার চেক প্রদান শুদ্ধাচার পুরস্কার পেলেন নকলার ইউএনও সাদিয়া উম্মুল বানিন লাশটানা ভ্যানের চাকায় ঘুরে শাহীদের সংসার

বাংলাদেশ শেখ মুজিব পরিষদ’র শেরপুর জেলা কমিটি গঠন

শেরপুর প্রতিনিধি:
  • প্রকাশের সময় | বৃহস্পতিবার, ২৩ মে, ২০২৪
  • ১০২ বার পঠিত

বাংলাদেশ শেখ মুজিব পরিষদ-এর শেরপুর জেলা শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে মাহফুজুর রহমান রাকীন-কে সভাপতি ও মোঃ রমজান আলী-কে সাধারণ সম্পাদক করে ২১ সদস্য বিশিষ্ট এক বছর মেয়াদী নতুন কমিটির অনুমোদন দেওয়া হয়।

২২ মে (বুধবার) কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভাপতি মোঃ শুভ হোসেন মাতুব্বর ও সাধারণ সম্পাদক মোঃ সাইমুন ইসলাম (মোল্লা)-এঁর নিজ নিজ স্বাক্ষরে এই কমিটির অনুমোদন প্রদান করেন। ২৩ মে বৃহস্পতিবার সন্ধ্যায় এক প্রেস বিজ্ঞপ্তি মারফত নকলা প্রেস ক্লাবের সাংবাদিকদের এই তথ্য জানানো হয়।

কমিটির অন্যান্যরা হলেন, ৭ জন সহসভাপতি- মাফিজুর রহমান সায়েম, মাহফুজুল আলম রুহিত, মেহেদী হাসান সৌরভ, সাব্বির আহমেদ সিয়াম ও আল ফুরকান; ২ জন যুগ্ম সাধারণ সম্পাদক- তৌহিদুল ইসলাম প্রান্ত ও মরিয়ম বেগম মুন; ৩ জন সাংঠনিক সম্পাদক- সজিব হাসান রাব্বি, রাকিব হাসান অন্তর ও আশিকুর রহমান; দপ্তর সম্পাদক মৃণাল বণিক, প্রচার সম্পাদক হুমায়ূন কবির রাসেল এবং ৪ জন সদস্য- আল আমিন আহমেদ স্বরণ, আব্দুর রহিম, মোঃ আদনান হাসান আরিফ ও মোঃ সাইম মিয়া।

নবগঠিত কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক জানান, বাংলাদেশ শেখ মুজিব পরিষদ নামীয় সংগঠনটি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর আদর্শ ও মুক্তিযুদ্ধের চেতনায় বিশ্বাসী সম্পূর্ণ স্বেচ্ছাসেবী সংগঠন। তরুণ স্বেচ্ছাসেবকদের উদ্বুদ্ধ করনের মাধ্যমে তাদেরকে আদর্শ নাগরিক হিসেবে গড়ে তুলতে, তাদের প্রত্যেককে মুজিব আদর্শে বেড়ে ওঠতে ও মানবতার কল্যাণে নিবেদিত হিসেবে পরিচিতি পেতে সার্বিক সহায়তা প্রদান এবং এই সংগঠনটির কর্মকান্ডের সাথে সামঞ্জস্যপূর্ণ ও সময়োপযোগী সচেতনতামূলক যেকোন উন্নয়ন কর্মকান্ড বাস্তবায়ন করাই এ সংগঠনের প্রধান লক্ষ্য ও উদ্দেশ্য।

এই সংগঠনের স্বেচ্ছাসেবকরা তাদের কাজের মাধ্যমে শেরপুরকে দেশ-বিদেশে আদর্শ ও স্মার্ট জেলা হিসেবে পরিচিত করতে নিজ নিজ অবস্থান থেকে কাজ করবেন। তবে শেরপুরকে দেশ-বিদেশে স্মার্ট জেলা হিসেবে পরিচিত করতে সকলের কাছে পরামর্শ মূলক সার্বিক সহযোগিতা ও দোয়া কামনা করেছেন সংগঠনটির সকল নেতৃবৃন্দ।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।