বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১২:১৯ পূর্বাহ্ন
শিরোনামঃ
শেরপুরে ডিএসএ’র দাবা প্রতিযোগিতা উদ্বোধন ছাত্রলীগ থেকে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হলেন তরুণ সমাজসেবক কনক ঐতিহাসিক ভোট পেয়ে নকলা উপজেলা পরিষদের নতুন মহিলা ভাইস চেয়ারম্যান হলেন লাকী নকলা উপজেলা পরিষদের নতুন চেয়ারম্যান মাহবুবুল আলম সোহাগ নালিতাবাড়ী উপজেলা পরিষদে নির্বাচিত হলেন যাঁরা মেঘলা দিনে নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে সোহাগ, ভাইস চেয়ারম্যান পদে কনক ও লাকী নির্বাচিত নকলার ৭৯ কেন্দ্রে নির্বাচনি সরঞ্জাম পৌঁছেছে ব্যালট পেপার যাবে সকালে নকলায় নির্বাচনি প্রচারনা বন্ধ, নিয়ন্ত্রিত যানবাহন ২১ মে সাধারণ ছুটি ঘোষণা নকলাকে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলতে একগুচ্ছ পরিকল্পনা ঘোষণা দিলেন চেয়ারম্যান প্রার্থী সোহাগ

আমি আপনাদের কাছে টিয়া পাখির মতো প্রিয় হয়ে থাকতে চাই : ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী বাবু

নিজস্ব প্রতিনিধি:
  • প্রকাশের সময় | শনিবার, ১১ মে, ২০২৪
  • ৯২ বার পঠিত

ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনের দ্বিতীয় ধাপে শেরপুরের নকলা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী নকলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোশাররফ হোসেন সরকার বাবু তাঁর নির্বাচনি পথ সভায় ভোটারদের উদ্দেশ্যে বলেন, ‘আমার প্রতীক টিয়া পাখি। টিয়া পাখিকে মানুষ যেমন শখের বসে বাসায় লালন পালন করে অতিযত্নে পোষেন, আপনার-আমার-সবার প্রিয় প্রতীক টিয়া পাখির মতো আমিও আপনাদের কাছে প্রিয় পোষা বাবু হয়ে থাকতে চাই।’

শনিবার (১১ মে) রাতে উপজেলার বানেশ্বরদী ইউনিয়নের বাউসা মিলন বাজারে ও বানেশ্বরদী খন্দকারপাড়া এলাকার সালাহউদ্দিন মার্কেটে অনুষ্ঠিত পথ সভায় তিনি আবেদনের সুরে এসব কথা বলেন।

বাবু বলেন, ‘আমি আপনাদের কাছে প্রিয় বাবু সরকার হয়ে থাকতে চাই। আপনাদের সেবার মাধ্যমে সবার তরে বেঁচে থাকতে চাই। আপনাদের সুচিন্তিত ভোটের মাধ্যমেই বিভিন্ন নির্বাচনে কেউ না কেউ জনপ্রতিনিধি হিসেবে নির্বাচিত হন। এবারও আপনাদের ভোটেই নকলা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হিসেবে কেউ একজন নির্বাচিত হবেন। তাই আমি আপনাদের সুচিন্তিত ভোটের প্রত্যাশী। আমাকে পরীক্ষা করার জন্য হলেও ২১ মে মঙ্গলবার টিয়া পাখি মার্কায় একটি করে ভোট দিয়ে অন্তত একটিবার আপনাদের পাশে থেকে সেবা করার সুযোগ দেন। আমাকে ভাইস চেয়ারম্যান হিসেবে জয়যুক্ত করলে আমি আপনাদের পবিত্র ভোটের মর্যাদা রক্ষায় সদাতৎপর থাকবো ইনশাআল্লাহ।’

আল্লাহর কাছ শুকরিয়া আদায় করে বাবু আরো বলেন, ‘আপনাদের সকলের দোয়ার বরকতে ও মহান সৃষ্টি কর্তার অশেষ রহমতে আমি অনেকের তুলনায় পারিবার পরিজন নিয়ে সুখে আছি, শান্তিতে আছি; ভালো আছি প্রতিবেশী সবাইকে নিয়ে। তবে আমি আমার সুখ-শান্তি ও চাওয়া-পাওয়াকে আপনাদের সবার সাথে ভাগাভাগি করে নিতে চাই। আর ভাগাভাগির এই সুযোগ দাতা হিসেবে আপনারাই সর্বোচ্চ ক্ষমতাবান। আপনারা চাইলেই আমি আপনাদের পাশে থেকে সরাসরি সেবা করার সুযোগ পাব।’ তাই আগামী ২১ মে মঙ্গলবার টিয়া পাখি মার্কায় একটি করে ভোট দিয়ে তাকে বিপুল ভোটের ব্যাবধানে জয়যুক্ত করার আহবান জানান তিনি।

উপজেলা স্বেচ্ছাসেবক লীগের শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক রাজিব হাসানের সঞ্চালনায় বাউসা মিলন বাজারে ও বানেশ্বরদী খন্দকারপাড়া এলাকার সালাহউদ্দিন মার্কেটে অনুষ্ঠিত পথ সভায় বক্তব্য রাখেন- উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রশিদ সরকার, পৌরসভার সাবেক কাউন্সিলর সরকার আব্দুল আউয়াল সেলিম, নকলা প্রেস ক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইন ও হাফেজ উসমান গণিসহ স্থানীয় গন্যমান্য ব্যাক্তিবর্গ, বিভিন্ন স্তরের রাজনৈতিক নেতৃবৃন্দ, স্থানীয় সমাজ সেবকগন ও বিভিন্ন পেশা শ্রেণীর সুশীলজন। এর আগে এদিন রাত সাড়ে ৭টার সময় উপজেলার নকলা ইউনিয়নের শিববাড়ী বাজারে টিয়া পাখি মার্কার বিশাল পথ সভা অনুষ্ঠিত হয়।

প্রতিটি পথসভায় নকলা প্রেস ক্লাবের যুগ্মসাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন দেলু, দপ্তর সম্পাদক সেলিম রেজা, অর্থবিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল-আমিন, প্রচার সম্পাদক নাহিদুল ইসলাম রিজন, সদস্য রেজাউল হাসান সাফিত ও মোশাররফ হোসেন শ্যামলসহ অন্যান্য নেতৃবৃন্দ, তরুণ সাংবাদিক স্মার্ট ভিডিও এডিটর হাসান মিয়া ও লিমন আহম্মেদ এবং উপজেলা ও ইউনিয়ন আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দসহ অগণিত নারী-পুরুষ ভোটার উপস্থিত ছিলেন।

নকলা প্রেসক্লাবের নেতৃবৃন্দ বলেন, শেরপুর সদর উপজেলা পরিষদ ও বিভিন্ন ইউনিয়ন পরিষদের জনপ্রতিনিধিসহ দেশের বিভিন্ন এলাকায় ভালো মনের ও ভালা মানের সাংবাদিকগন বিভিন্ন স্তরের জনপ্রতিনিধি হিসেবে নেতৃত্ব দিচ্ছেন। এরই ধারাবাহিকতায় নকলা উপজেলা পরিষদ নির্বাচনে নকলা প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সরকার বাবু ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী হয়েছেন। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে বিশিষ্ট সমাজ সেবক মোশাররফ হোসেন সরকার বাবু টিয়া পাখি মার্কায় বিপুল ভোট পেয়ে ভাইস চেয়ারম্যান হিসেবে নির্বাচিত হবেন বলে প্রেস ক্লাবের নেতৃবৃন্দ আশাব্যক্ত করেন।

উল্লেখ্য, এই নির্বাচনে উপজেলার একটি পৌরসভা ও ৯টি ইউনিয়নের মোট ভোটার সংখ্যা ১ লাখ ৭৯ হাজার ৬০৬ জন। এতে পুরুষ ভোটার ৮৮ হাজার ৩৭৬ জন এবং নারী ভোটার ৯১ হাজার ২৩০ জন। এরমধ্যে হিন্দু ভোটার ৩ হাজার ৪৬৪ জন, খ্রিস্টান ভোটার ১৩ জন ও বৌদ্ধ ভোটার রয়েছেন ২ জন। সুষ্ঠুভাবে ভোট গ্রহনের স্বার্থে মোট ৭৯ টি ভোট কেন্দ্র ও ৪৬৪ টি ভোটকক্ষ নির্ধারণ করা হয়েছে। আগামী ২১ মে (মঙ্গলবার) সকাল ৮টা থেকে বিরতিহীন ভাবে বিকেল ৪টা পর্যন্ত গোপন ব্যালট পেপারের মাধ্যমে নকলা উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ করা হবে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।