সোমবার, ২২ জুলাই ২০২৪, ১১:৫৯ অপরাহ্ন
শিরোনামঃ
নকলায় বৈষম্যমূলক কোটা সংস্কার দাবিতে ও শিক্ষার্থীর ওপর বর্বর হামলার প্রতিবাদে মানববন্ধন নকলায় উন্নয়ন সহায়তা কর্মসূচির টিউবওয়েল বিতরণ মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী শ্লোগানের প্রতিবাদে নকলায় মুক্তিযোদ্ধাদের মানববন্ধন এবার শেরপুরকে ঘিরে তৈরি হচ্ছে ইত্যাদি অনুষ্ঠান : সকল কাজ প্রায় শেষ বিভাগীয় কমিশনার হিসেবে দায়িত্ব গ্রহণের বর্ষপূর্তি উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় নকলায় “মাদককে না বলুন” কর্মসূচি বাস্তবায়নে শপথ গ্রহণ নকলায় জঙ্গিবাদ ও মাদকাসক্তি প্রতিরোধে সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় শিশু ও নারী নির্যাতন বিরোধী সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় যুবদের হুইসেলব্লোয়ার হিসেবে অন্তর্ভূক্তিকরণ সভা নকলার ইউএনও শুদ্ধাচার পুরস্কার পাওয়ায় যুবফোরাম কর্তৃক সম্মাননা স্মারক প্রদান

নকলা উপজেলা পরিষদ নির্বাচনে ১৫ জনের মনোনয়নপত্র দাখিল : যাচাই বাছাই হচ্ছে

নকলা (শেরপুর) প্রতিনিধি:
  • প্রকাশের সময় | মঙ্গলবার, ২৩ এপ্রিল, ২০২৪
  • ১২০ বার পঠিত

আসন্ন ষষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচনে শেরপুরের নকলা উপজেলা পরিষদ নির্বাচনে মনোনয়নপত্র দাখিলের শেষ দিন রবিবার নির্ধারিত সময়ে চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে মোট ১৫ জন সম্ভাব্য প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছেন। এদের মধ্যে চেয়ারম্যান পদে ৬ জন, ভাইস চেয়ারম্যান পদে ৫ জন ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে ৪ জন তাদের নিজ নিজ মনোয়নপত্র দাখিল করেন। আজ ২৩ এপ্রিল মঙ্গলবার ১৫ জনের মনোনয়নপত্র যাচাই বাছাই হচ্ছে ।

চেয়ারম্যান পদের প্রার্থীরা হলেন- উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. শফিকুল ইসলাম জিন্নাহ, উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ্ মো. বোরহান উদ্দিন, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও পৌর আওয়ামী লীগের সভাপতি এ.কে.এম মাহবুবুল আলম, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুহাম্মদ সারোয়ার আলম তালুকদার, রাব্বেনুর চৌধুরী ও মো. মোকশেদুল হক।ভাইস চেয়ারম্যান পদের প্রার্থীরা হলেন- ৭নং টালকী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বেলায়েত হোসেন আকন্দ, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও নকলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সরকার (বাবু), উপজেলা ছাত্র লীগের আহবায়ক আবু হামযা কনক, মো. রেজাউল করিম ও মো. মামুন হোসেন।

মহিলা ভাইস চেয়ারম্যান পদের প্রার্থীরা হলেন- উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. ফরিদা ইয়াসমিন, সাবেক মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. কহিনুর বেগম, ৪নং গৌড়দ্বার ইউপির চেয়ারম্যানের স্ত্রী আলেয়া পারভিন ও গতবারের পরাজিত প্রার্থী লাকী আক্তার।

এদিকে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী বেলায়েত হোসেন আকন্দসহ সকল চেয়ারম্যান প্রার্থীরা সুবিধাজনক স্থানে মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করেন।

আজ ২৩ এপ্রিল মঙ্গলবার ১৫ জনের মনোনয়নপত্র যাচাই বাছাই করা হচ্ছে ।

উল্লেখ্য, এই নির্বাচনে উপজেলার একটি পৌরসভা ও ৯টি ইউনিয়নের মোট ভোটার সংখ্যা ১ লাখ ৭৯ হাজার ৬০৬ জন। এতে পুরুষ ভোটার ৮৮ হাজার ৩৭৬ জন এবং নারী ভোটার ৯১ হাজার ২৩০ জন। এরমধ্যে হিন্দু ভোটার ৩ হাজার ৪৬৪ জন, খ্রিস্টান ভোটার ১৩ জন ও বৌদ্ধ ভোটার রয়েছেন ২ জন। সুষ্ঠুভাবে ভোট গ্রহনের স্বার্থে মোট ৭৯ টি ভোট কেন্দ্র ও ৪৬৪ টি ভোটকক্ষ নির্ধারণ করা হয়েছে। আগামী ২১ মে (মঙ্গলবার) সকাল ৮টা থেকে বিরতিহীন ভাবে বিকেল ৪টা পর্যন্ত গোপন ব্যালট পেপারের মাধ্যমে নকলা উপজেলা পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ করা হবে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।