বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০২:৪০ পূর্বাহ্ন
শিরোনামঃ
শেরপুরে ডিএসএ’র দাবা প্রতিযোগিতা উদ্বোধন ছাত্রলীগ থেকে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হলেন তরুণ সমাজসেবক কনক ঐতিহাসিক ভোট পেয়ে নকলা উপজেলা পরিষদের নতুন মহিলা ভাইস চেয়ারম্যান হলেন লাকী নকলা উপজেলা পরিষদের নতুন চেয়ারম্যান মাহবুবুল আলম সোহাগ নালিতাবাড়ী উপজেলা পরিষদে নির্বাচিত হলেন যাঁরা মেঘলা দিনে নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে সোহাগ, ভাইস চেয়ারম্যান পদে কনক ও লাকী নির্বাচিত নকলার ৭৯ কেন্দ্রে নির্বাচনি সরঞ্জাম পৌঁছেছে ব্যালট পেপার যাবে সকালে নকলায় নির্বাচনি প্রচারনা বন্ধ, নিয়ন্ত্রিত যানবাহন ২১ মে সাধারণ ছুটি ঘোষণা নকলাকে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলতে একগুচ্ছ পরিকল্পনা ঘোষণা দিলেন চেয়ারম্যান প্রার্থী সোহাগ

নকলায় নতুন ইউএসইও’র যোগদান

নকলা (শেরপুর) প্রতিনিধি:
  • প্রকাশের সময় | সোমবার, ২২ এপ্রিল, ২০২৪
  • ৪৮ বার পঠিত

শেরপুরের নকলায় নতুন উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার (ইউএসইও) মো. আব্দুর রশিদ যোগদান করেছেন। তিনি মঙ্গলবার দায়িত্বভার গ্রহন করেন। তিনি অবসর জনিত বিদায়ী ইউএসইও মোহাম্মদ আব্দুর রশিদ-এর স্থলাভিষিক্ত হলেন।

তাকে এরইমধ্যে উপজেলা প্রশাসন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সাংবাদিকদের পক্ষ থেকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি তাকে সাদরে বরন করে নেওয়া হয়েছে। মো. আব্দুর রশিদ নকলায় যোগদানের আগে টাঙ্গাইলের মধুপুর উপজেলায় উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার (ইউএসইও) পদে কর্মরত ছিলেন।

সদ্য যোগদানকৃত ইউএসইও মো. আব্দুর রশিদ-এর দেয়া তথ্য মতে জানা গেছে, তিনি ১৯৯৪ সালে কিশোরগঞ্জের কুলিয়ারচর উপজেলায় প্রকল্প কর্মকর্তা (টিপিও) হিসেবে কাজে যোগদান করেন। সেখান থেকে প্রায় ৪ বছর চাকরি করার পরে তাকে নেত্রকোণা জেলায় বদলি করা হয়। তিনি নেত্রকোণা জেলার পূর্বধলায় প্রায় ৩ বছর, নেত্রকোণা সদর উপজেলায় প্রায় ৩ বছর, বারহাট্টা উপজেলায় প্রায় ৬ বছর ও একই জেলার মদন উপজেলায় প্রায় আড়াই বছর উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার (ইউএসইও) হিসেবে কর্মরত ছিলেন। পরে তাকে টাঙ্গাইলের মধুপুর উপজেলায় বদলী করা হয়। সবশেষে  তিনি ষষ্ঠ বারের মতো বদলি আদেশ মোতাবেক চলতি বছরের ১৬ এপ্রিল সকালে নকলা উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার (ইউএসইও) হিসেবে যোগদান করেন।

তিনি ২০২৫ সালের ডিসেম্বরে অবসরে যাবেন বলে ইউএসইও মো. আব্দুর রশিদ জানান। সে ময়মনসিংহ জেলার ফুলপুর উপজেলাধীন সিংহেরচর ইউনিয়নের স্থায়ী বাসিন্দা। বর্তমানে তাঁর ছেলে মেয়ের পড়া লেখা ও নিজের কর্মস্থলে যাতায়াতের সুবিধার্থে ময়মনসিংহ বিভাগীয় শহরে পরিবার পরিজন নিয়ে তিনি বসবাস করছেন।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।