শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৫০ অপরাহ্ন
শিরোনামঃ
নকলায় বিদ্যুৎস্পৃষ্টে নিহত ১ নকলায় পারিবারিক পুষ্টি বাগানের জন্য বীজ সার ও গাছের চারাসহ কৃষি উপকরণ বিতরণ জামাত বিএনপির সন্ত্রাসী কর্মকান্ডের কারনে সারাদেশে যখন কার্ফিও বিরাজমান, নকলার জনগন তখনো যেন মায়ের কোলে জরুরি ভিত্তিতে নকলা থানায় আবাসিক ভবন দরকার নকলায় বৈষম্যমূলক কোটা সংস্কার দাবিতে ও শিক্ষার্থীর ওপর বর্বর হামলার প্রতিবাদে মানববন্ধন নকলায় উন্নয়ন সহায়তা কর্মসূচির টিউবওয়েল বিতরণ মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী শ্লোগানের প্রতিবাদে নকলায় মুক্তিযোদ্ধাদের মানববন্ধন এবার শেরপুরকে ঘিরে তৈরি হচ্ছে ইত্যাদি অনুষ্ঠান : সকল কাজ প্রায় শেষ বিভাগীয় কমিশনার হিসেবে দায়িত্ব গ্রহণের বর্ষপূর্তি উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় নকলায় “মাদককে না বলুন” কর্মসূচি বাস্তবায়নে শপথ গ্রহণ

নকলায় নাগরিক প্লাটফর্মের সাথে যুব ফোরাম’র তথ্য বিনিময় সভা

নকলা (শেরপুর) প্রতিনিধি:
  • প্রকাশের সময় | শুক্রবার, ২৯ মার্চ, ২০২৪
  • ৩৫০ বার পঠিত

শেরপুরের নকলায় শান্তি ও সহনশীলতা প্রচারের জন্য সমন্বিত পদক্ষেপ নিশ্চিত করতে নাগরিক প্লাটফর্মের সাথে যুব ফোরামের সংগৃহিত তথ্য বিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৯ মার্চ) বিকেলে সুইস এজেন্সী ফর ডেভেলপমেন্ট এন্ড কো-অপারেশন (এসডিসি)-এর অর্থায়নে পরিচালিত আস্থা প্রকল্পের স্বাবলম্বী উন্নয়ন সমিতির আয়োজনে নকলা প্রেস ক্লাবের অফিস কক্ষে এই সভা অনুষ্ঠিত হয়।

নকলা উপজেলা যুব ফোরামের আহ্বায়ক মো. নুর হোসেন-এঁর সভাপতিত্বে ও স্বাবলম্বী উন্নয়ন সমিতির শেরপুর ডিস্ট্রিক্ট কো-অর্ডিনেটর ফিরোজ আহমেদ-এঁর সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন, নকলা প্রেস ক্লাবের সভাপতি ও বঙ্গবন্ধু শিক্ষা-গবেষণা পরিষদ নকলা উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মোশারফ হোসাইন, নাগরিক প্লাটফর্মের যুগ্ম আহবায়ক আনারুল ইসলাম, আস্থা প্রকল্পের ফিল্ড অফিসার সাইকা উম্মাশীহ্, নকলা উপজেলা যুব ফোরামের যুগ্ম আহবায়করা রেজাউল হাসান সাফিত, হাফেজ মাওলানা মাহদী হাসান, আফরোজা জাহান, আফিফা সুলতানা ও আফরিন আন্না; যুব সদস্য তমালিকা সুত্র ধর, আবুজর গিফারী, হাসান মিয়া ও গোলাম আহম্মেদ লিমন প্রমুখ।

সভায় নকলা উপজেলা যুব ফোরামের গত তিন মাসে কার্যক্রম পরিচালনাকালে উদ্বুদ্ধ সমস্যা ও সমাধান করার কৌশল বিনিময়সহ পরিবেশের ভারসাম্য রক্ষা ও সন্ত্রাসী কর্মকান্ডসহ যেকোনা অপরাধমুক্ত সমাজ গঠনে যুব-যুবনারীদের সম্পৃক্ত করণ। সমিতির ভবিষ্যৎ পরিকল্পনা, দেশ ও জাতির উন্নয়নে যুব ফোরামের চলমান কার্যক্রম, কর্মপরিধি, কাজের ক্ষেত্র ও ধরন, লক্ষ্য ও উদ্দেশ্য বিষয়ক আলোচনা করা হয়। এছাড়া আস্থা প্রকল্পের স্বাবলম্বী উন্নয়ন সমিতির তৃণমূল পর্যায়ে সাম্প্রদায়িক সম্প্রীতি রক্ষাকরে সহনশীল ও অহিংস যুব সমাজ গঠনে ভূমিকা, জাতীয় যুবনীতি অনুসরন করে প্রান্তিক যুবগোষ্ঠীর যুবক-যুবনারী সমাজ ও দেশ-জাতির উন্নয়নে সম্পৃক্ত করণ। অন্তর্ভুক্তিমূলক একটি সমাজ গঠনে যুবক-যুবনারীদের সাথে বয়স্কদের মিলবন্ধন তৈরির মাধ্যমে যুব নেতৃত্বের বিকাশ ঘটানোর বিষয়ে তথ্য আদান প্রদান বিষয়ক আলোচনা করা হয়।

এসময় যুবসদস্য নকলা প্রেস ক্লাবের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক সাংবাদিক আসাদুজ্জামান সৌরভ, যুবসদস্য শারমিন আক্তার ইরিন, নাঈম ইসলাম, মাহিয়া মীমসহ নকলা উপজেলা যুব ফোরামের ও নাগরিক প্লাটফর্মের সদস্যগন উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।