সোমবার, ১৫ জুলাই ২০২৪, ১১:০০ অপরাহ্ন
শিরোনামঃ
নকলায় “মাদককে না বলুন” কর্মসূচি বাস্তবায়নে শপথ গ্রহণ নকলায় জঙ্গিবাদ ও মাদকাসক্তি প্রতিরোধে সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় শিশু ও নারী নির্যাতন বিরোধী সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় যুবদের হুইসেলব্লোয়ার হিসেবে অন্তর্ভূক্তিকরণ সভা নকলার ইউএনও শুদ্ধাচার পুরস্কার পাওয়ায় যুবফোরাম কর্তৃক সম্মাননা স্মারক প্রদান নকলায় ভাতাভোগীর লাইফ ভেরিফিকেশনে অনুপস্থিত থাকায় একজনের নাম কর্তন করে অন্যকে অন্তর্ভূক্তি নকলায় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বেকারীর মালিককে জরিমানা নকলায় দুরারোগ্য ব্যাধিতে আক্রান্তদের মাঝে সমাজসেবার চেক প্রদান শুদ্ধাচার পুরস্কার পেলেন নকলার ইউএনও সাদিয়া উম্মুল বানিন লাশটানা ভ্যানের চাকায় ঘুরে শাহীদের সংসার

নকলায় বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ’র সম্মেলন উপলক্ষে প্রস্তুতিমূলক সভা

নকলা (শেরপুর) প্রতিনিধি:
  • প্রকাশের সময় | সোমবার, ২৬ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৪৯ বার পঠিত

শেরপুররের নকলায় বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ নকলা উপজেলা শাখার সম্মেলন উপলক্ষে এক প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৬ ফেব্রুয়ারি) রাত সাড়ে ৭টার সময় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে এ সভা অনুষ্ঠিত হয়।

বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ নকলা উপজেলা শাখার সদ্যসাবেক সাধারণ সম্পাদক অধ্যাপক মাহবুবুর রহমান বিদ্যুৎ-এঁর সভাপতিত্বে প্রস্তুতিমূলক এই সভায় বক্তব্য রাখেন, সংগঠনটির সদ্যসাবেক যুগ্মসাধারণ সম্পাদক মো. নূরে আলম সিদ্দিকী উৎপল ও সুলতান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক মো. মোশারফ হোসাইন, অর্থবিষয়ক সম্পাদক মোহাম্মদ নাজমুল ইসলাম, দপ্তর সম্পাদক মো. খোরশেদ আলম শ্যামল, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. আইয়্যুব খান, পরিবেশ বিষয়ক সম্পাদক দুলাল উদ্দিন।

এছাড়া অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন, বঙ্গবন্ধু পরিষদ-এর ঢাকা মহানগর শাখার সদস্য তৌহিদুর রহমান ডালিম, চন্দ্রকোনা কলেজের প্রদর্শক আশীষ কুমার সাহা, বাড়ইকান্দি উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক মুহাম্মদ শহিদুল ইসলাম প্রমুখ।

সভায় বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ নকলা উপজেলা শাখার নতুন কমিটি গঠন উপলক্ষে সম্মেলনের প্রস্তুতি বিষয়ক বিস্তারিত আলোচনা করা হয়। সম্মেলন সফল ভাবে সম্পন্ন করতে বাঙলি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর আদর্শে গড়া এবং সংগঠনটির নিজস্ব গঠনতন্ত্র (আইন) মোতাবেক কমপক্ষে স্নাতক/সমমান ডিগ্রী অর্জনকারীদের নিয়ে নতুন কমিটি গঠন করাসহ সংগঠনের উন্নয়ন মূলক বিভিন্ন বিষয়াধি নিয়ে আলোচনা করা হয়।

সভায় সর্বসম্মতিক্রমে আগামী শনিবার (২ মার্চ) রাত ৭টার সময় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে এক জরুরি সভা আহবান করা হয়। এসময় নকলা প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক মো. নূর হোসেনসহ বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ নকলা উপজেলা শাখার অন্যান্য নেতৃবৃন্দ ও সদস্যগন উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।