শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৮:১৩ অপরাহ্ন
শিরোনামঃ
নকলায় বৈষম্যমূলক কোটা সংস্কার দাবিতে ও শিক্ষার্থীর ওপর বর্বর হামলার প্রতিবাদে মানববন্ধন নকলায় উন্নয়ন সহায়তা কর্মসূচির টিউবওয়েল বিতরণ মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী শ্লোগানের প্রতিবাদে নকলায় মুক্তিযোদ্ধাদের মানববন্ধন এবার শেরপুরকে ঘিরে তৈরি হচ্ছে ইত্যাদি অনুষ্ঠান : সকল কাজ প্রায় শেষ বিভাগীয় কমিশনার হিসেবে দায়িত্ব গ্রহণের বর্ষপূর্তি উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় নকলায় “মাদককে না বলুন” কর্মসূচি বাস্তবায়নে শপথ গ্রহণ নকলায় জঙ্গিবাদ ও মাদকাসক্তি প্রতিরোধে সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় শিশু ও নারী নির্যাতন বিরোধী সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় যুবদের হুইসেলব্লোয়ার হিসেবে অন্তর্ভূক্তিকরণ সভা নকলার ইউএনও শুদ্ধাচার পুরস্কার পাওয়ায় যুবফোরাম কর্তৃক সম্মাননা স্মারক প্রদান

শহীদদের স্মরণে বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ’র উদ্যোগে শহীদ মিনারে পুষ্পার্ঘ্য অর্পণ

নকলা (শেরপুর) প্রতিনিধি:
  • প্রকাশের সময় | বুধবার, ২১ ফেব্রুয়ারী, ২০২৪
  • ৫৩ বার পঠিত

শেরপুরের নকলায় শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস-২০২৪ যথাযোগ্য মর্যাদায় পালন উপলক্ষে সকল শহীদের স্মরণে বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ নকলা উপজেলা শাখার উদ্যোগে শহীদ মিনারে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়েছে।

২১ ফেব্রুয়ারির প্রথম প্রহরে (১২:০১ মিনিট) সংগঠনটির সাধারণ সম্পাদক অধ্যাপক মো. মাহবুবুর রহমান বিদ্যুৎ-এঁর নেতৃত্বে সরকারি হাজী জালমামুদ কলেজ মাঠের শহীদ মিনারে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়।

এসময় সহসভাপতি ফকির মো. রেজাউল করিম, যুগ্ম সাধারণ সম্পাদক মো. নূরে আলম সিদ্দিকী উৎপল ও সুলতান মাহমুদ, সাংগঠনিক সম্পাদক ফকির মো. ওবায়দুল হক, মো. মোশারফ হোসাইন, দপ্তর সম্পাদক মো. খোরশেদ আলম শ্যামল, পরিবেশ বিষয়ক সম্পাদক দুলাল উদ্দিন, বঙ্গবন্ধু পরিষদ-এর ঢাকা মহানগর শাখার শেরপুর জেলার একমাত্র সদস্য তৌহিদুর রহমান ডালিম ও কার্যনির্বাহী সদস্য আশীষ কুমার সাহাসহ অন্যান্য নেতৃবৃন্দ, উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ্ মো. বোরহান উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাদিয়া উম্মুল বানিন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান সারোয়ার আলম তালুকদার, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক ও পৗরসভার মেয়র হাফিজুর রহমান লিটন, সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শিহাবুল আরিফ, উপজেলা স্বাস্থ্য ও প.প কর্মকর্তা ডা. মোহাম্মদ গোলাম মোস্তফা, উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা মোহাম্মদ আব্দুর রশিদ, বিএডিসি হিমাগার নকলার উপপরিচালক (টিসি) কৃষিবিদ মো. শহীদুল ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ শাহরিয়ার মুরসালিন মেহেদী, নকলা থানার ওসি আব্দুল কাদের মিয়া, উপজেলা প্রকৌশলী আরেফিন পারভেজসহ উপজেলায় কর্মরত বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীগন, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ড ও মুক্তিযোদ্ধা সংসদ সন্তান কমান্ডের নেতৃবৃন্দ, উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, মৎস্যজীবী লীগ, কৃষক লীগ, শ্রমিক লীগ, ছাত্রলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতা-কর্মী, ট্রাফিক ও পুলিশ বিভাগের কর্মকর্তা ও সদস্যগন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, বীর মুক্তিযোদ্ধাগন, নকলা প্রেস ক্লাবের নেতৃবৃন্দসহ বিভিন্ন গণমাধ্যমে কর্মরত স্থানীয় সাংবাদিকগন, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ, বিভিন্ন স্তরের রাজনৈতিক নেতৃবৃন্দ, বিভিন্ন পেশাজীবী ও স্বেচ্ছাসেবী সংগঠনের নেতৃবৃন্দ ও উপজেলা পরিষদের অন্যান্য কর্মকর্তা-কর্মচারীগন উপস্থিত ছিলেন।

এদিন রাত দেড়টার সময় নকলা থানার সামনের যাত্রী ছাউনিতে সংগঠনটির সাধারণ সম্পাদক অধ্যাপক মো. মাহবুবুর রহমান বিদ্যুৎ-এঁর সভাপতিত্বে সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়। সভায় সর্বসম্মতিক্রমে আগামী ২৬ ফেব্রুয়ারি রোজ সোমবার বাদ মাগরিব নকলা প্রেস ক্লাব অফিসে এক জরুরি সভা আহবান করা হয়।

এদিন সকাল ৯টায় উপজেলা আওয়ামী লীগের দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলণের পরে সাড়ে ৯টায় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স প্রাঙ্গনে স্থাপিত বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পন করেন উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ। এরপরে সকাল ১০টায় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ সভাকক্ষে আলোচনা সভা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করা হয়। বিকাল ৪টায় উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে উপজেলা মুক্তিযোদ্ধা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স প্রাঙ্গনে আলোচনা সভার আয়োজন করা হয়। উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামী লীগ কর্তৃক আয়োজিত প্রতিটি অনুষ্ঠানে বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ নকলা উপজেলা শাখার নেতৃবৃন্দ অংশ গ্রহন করেন।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।