শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৮:৪৫ অপরাহ্ন
শিরোনামঃ
নকলায় বৈষম্যমূলক কোটা সংস্কার দাবিতে ও শিক্ষার্থীর ওপর বর্বর হামলার প্রতিবাদে মানববন্ধন নকলায় উন্নয়ন সহায়তা কর্মসূচির টিউবওয়েল বিতরণ মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী শ্লোগানের প্রতিবাদে নকলায় মুক্তিযোদ্ধাদের মানববন্ধন এবার শেরপুরকে ঘিরে তৈরি হচ্ছে ইত্যাদি অনুষ্ঠান : সকল কাজ প্রায় শেষ বিভাগীয় কমিশনার হিসেবে দায়িত্ব গ্রহণের বর্ষপূর্তি উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় নকলায় “মাদককে না বলুন” কর্মসূচি বাস্তবায়নে শপথ গ্রহণ নকলায় জঙ্গিবাদ ও মাদকাসক্তি প্রতিরোধে সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় শিশু ও নারী নির্যাতন বিরোধী সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় যুবদের হুইসেলব্লোয়ার হিসেবে অন্তর্ভূক্তিকরণ সভা নকলার ইউএনও শুদ্ধাচার পুরস্কার পাওয়ায় যুবফোরাম কর্তৃক সম্মাননা স্মারক প্রদান

শেরপুর-৩ আসনে এ.ডি.এম শহিদুল ইসলামকে বেসরকারি ভাবে বিজয়ী ঘোষণা

নিজস্ব প্রতিনিধি:
  • প্রকাশের সময় | সোমবার, ৮ জানুয়ারী, ২০২৪
  • ৮০ বার পঠিত

সংসদীয় আসন ১৪৫ শেরপুর-৩ (শ্রীবরদী-ঝিনাইগাতী) হতে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনিত এ.ডি.এম শহিদুল ইসলাম নৌকা প্রতীকে ১ লাখ ২ হাজার ৪৪৬ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী স্বতন্ত্র প্রার্থী এস.এম.এ ওয়ারেজ নাইম ট্রাক প্রতীকে পেয়েছেন ৪৬ হাজার ৭২৮ ভোট।

সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আব্দুল্লাহ আল মাহমুদ ভূঁইয়া-এঁর দপ্তর (কন্ট্রোল রোম) থেকে মাইকে ঘোষণার মাধ্যমে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

এছাড়া অন্যান্য প্রতিদ্বন্দ্বীদের মধ্যে স্বতন্ত্র প্রার্থী মো. ইকবাল আহসান ঈগল প্রতীকে ২ হাজার ৫৮০ ভোট, স্বতন্ত্র প্রার্থী মো. মিজানুর রহমান কেটলি ঈগল প্রতীকে ৫২৭ ভোট, জাতীয় পার্টির মনোনিত প্রার্থী মো. সিরাজুল ইসলাম লাঙ্গল প্রতীকের ৪৩৯ ভোট ও কৃষক শ্রমিক জনতা লীগের মনোনিত প্রার্থী মো. সুন্দর আলী গামছা প্রতীকে পেয়েছেন ১৭১ ভোট।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।