বুধবার, ২২ মে ২০২৪, ১০:৪৫ অপরাহ্ন
শিরোনামঃ
শেরপুরে ডিএসএ’র দাবা প্রতিযোগিতা উদ্বোধন ছাত্রলীগ থেকে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হলেন তরুণ সমাজসেবক কনক ঐতিহাসিক ভোট পেয়ে নকলা উপজেলা পরিষদের নতুন মহিলা ভাইস চেয়ারম্যান হলেন লাকী নকলা উপজেলা পরিষদের নতুন চেয়ারম্যান মাহবুবুল আলম সোহাগ নালিতাবাড়ী উপজেলা পরিষদে নির্বাচিত হলেন যাঁরা মেঘলা দিনে নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে সোহাগ, ভাইস চেয়ারম্যান পদে কনক ও লাকী নির্বাচিত নকলার ৭৯ কেন্দ্রে নির্বাচনি সরঞ্জাম পৌঁছেছে ব্যালট পেপার যাবে সকালে নকলায় নির্বাচনি প্রচারনা বন্ধ, নিয়ন্ত্রিত যানবাহন ২১ মে সাধারণ ছুটি ঘোষণা নকলাকে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলতে একগুচ্ছ পরিকল্পনা ঘোষণা দিলেন চেয়ারম্যান প্রার্থী সোহাগ

নকলা প্রেসক্লাবের যুগ্মসাধারণ সম্পাদক নাসির’র জন্ম দিবস উদযাপন

নকলা (শেরপুর) প্রতিনিধি:
  • প্রকাশের সময় | শুক্রবার, ৫ জানুয়ারী, ২০২৪
  • ৮৮ বার পঠিত

শেরপুরের নকলায় ঐতিহ্যবাহী নকলা প্রেস ক্লাবের যুগ্ম-সাধারণ সম্পাদক মো. নাসির উদ্দিন-এর জন্ম দিবস উদযাপন করা হয়েছে। এ উপলক্ষে শুক্রবার (৫ জানুয়ারী) সন্ধ্যায় উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের দ্বিতীয় তলায় নকলা প্রেস ক্লাবের অফিস কক্ষে মিষ্টি বিতরণ, জন্ম দিনের কেক কাটা ও দোয়া মাহফিলের আয়োজন করেন প্রেস ক্লাবের নেতৃবৃন্দ।

প্রেস ক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইন-এঁর সভাপতিত্বে মিষ্টি বিতরণ, কেক কাটা ও দোয়া মাহফিলে প্রথিতযশা সাংবাদিক প্রেস ক্লাবের কার্যনির্বাহী সদস্য মাহবুবর রহমান, সহ-সভাপতি খন্দকার জসিম উদ্দিন মিন্টু, সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সরকার বাবু, যুগ্ম সাধারণ সম্পাদক নাসির উদ্দিন ও দেলোয়ার হোসেন, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক মুহাম্মদ ফারুকুজ্জামান, সাংগঠনিক সম্পাদক ফজলে রাব্বী রাজন ও মো. নূর হোসেন, সাহিত্য বিষয়ক সম্পাদক মাজহারুল ইসলাম লালন, দপ্তর সম্পাদক সেলিম রেজা, অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল-আমিন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান সৌরভ, প্রচার ও প্রকাশনা সম্পাদক নাহিদুল ইসলাম রিজন, সদস্য মমিনুল বাসার বাবু, রেজাউল হাসান সাফিত, মোশাররফ হোসেন শ্যামল, মো. সুজন মিয়া ও রাইসুল ইসলাম রিফাতসহ অন্যান্য সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

নাসির বলেন, “আমি আমার নিজের জন্মদিন পালন বা উদযাপনের বিষয়ে তেমন আগ্রহী নই। আমি সবার কাছে একজন ভালো মানুষ হিসেবে পরিচিতি পেতে চাই। জানিনা ভালো মানুষ হিসেবে কতটুকু পরিচিতি পেয়েছি বা পাব, তবে এবিষয়ে আমার আমরণ প্রচেষ্টা চলমান থাকবে।” তিনি আরো বলেন, “আমার জন্মদিন উপলক্ষ্যে আমার শ্রদ্ধেয় ব্যক্তিবর্গ, বন্ধু-বান্ধব, সহকর্মী, অনুজ ও প্রিয়জনসহ যে বা যারা আমাকে শুভেচ্ছা জানিয়েছেন তাঁদের এই ভালোবাসার ঋণ পরিশোধ যোগ্য নয়। আপনাদের নাম ও ভালোবাসার স্মৃতি আমার হৃদয়ে জমা আছে এবং আজীবন থাকবে। আমি আপনাদের প্রতি গভীর ভালোবাসার সহিত কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আমি আপনাদের মনের মাঝে যুগ যুগ ধরে বেঁচে থাকতে চাই।” আগামী পথ চলায় সকলের পরামর্শ মূলক সার্বিক সহযোগিতা, ভালোবাসা ও দোয়া কামনা করেছেন তিনি।

নাসিরের জন্ম দিনের অনুষ্ঠান শুরুর আগে নাম প্রকাশে অনিচ্ছুক প্রেস ক্লাবের এক শুভাকাঙ্খি কর্তৃক প্রেস ক্লাবের সাংবাদিকদের জন্য উপহার হিসেবে দেওয়া নকলা প্রেস ক্লাবের নিজস্ব লোগো সম্বলিত একটি করে কটি নিয়মিত লেখক সাংবাদিকদের হাতে তুলে দেওয়া হয়।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।