শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭:৪৩ অপরাহ্ন
শিরোনামঃ
নকলায় এক নারীর লাঠির আঘাতে পুরুষ খুন! আটক ২ নকলায় প্রাণিসম্পদ সেবা সপ্তাহ উদ্বোধন ও প্রদর্শনী মেলা নকলায় বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ’র উদ্যোগে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন নকলায় বিভিন্ন শিক্ষাপ্রতিষ্ঠানে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন নকলায় বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন নকলায় অগ্নিকান্ডে ক্ষতিগ্রস্থ পরিবারের মাঝে ঢেউটিন ও সহায়তার চেক বিতরণ নকলা ইউএনও’র বিরুদ্ধে তথ্য কমিশন কর্তৃক গৃহীত অযৌক্তিক সুপারিশের বিরুদ্ধে গণস্বাক্ষরসহ প্রতিবাদ নকলা পৌরসভার কলাপাড়া গ্রামের সার্বজনীন ইফতার আয়োজনকে অনুকরণ করার আহবান নকলার ৫৩১০ জন পেলেন সংসদ উপনেতা মতিয়া চৌধুরী’র ঈদ উপহার নকলায় কৃষকের মাঝে বিনামূল্যে সার বীজ বিতরণ উদ্বোধন

হাত পেতে ভোট চাইলেন মতিয়া, দু’হাত তুলে প্রতিশ্রুতি দিলেন অগণিত ভোটার

নকলা (শেরপুর) প্রতিনিধি:
  • প্রকাশের সময় | বুধবার, ৩ জানুয়ারী, ২০২৪
  • ১২৭ বার পঠিত

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদীয় আসন ১৪৪ শেরপুর-২ (নকলা ও নালিতাবাড়ী) আসনে বাংলাদেশ আওয়ামী লীগের দলীয় মনোনয়ন নিয়ে নিয়মিত নির্বাচনী জনসভার পাশাপাশি ভোট প্রার্থনায় ভোটারদের ধারে ধারে ঘুরছেন জাতীয় সংসদের উপনেতা, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক কৃষি মন্ত্রী বেগম মতিয়া চৌধুরী এমপি। এরই মধ্যে নকলা উপজেলার ৯টি ইউনিয়নে সংশ্লিষ্ট ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে নির্বাচনী জনসভার কাজ শেষ করা হয়েছে।

এর অংশ হিসেবে মঙ্গলবার (২ জানুয়ারী) বিকেলে উপজেলার বানেশ্বরদী ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে বাউসা দিশারী উচ্চ বিদ্যালয় মাঠে নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়। মতিয়া চৌধুরী এমপি’র নিজ ভোটদান এলাকায় অনুষ্ঠিত এ জনসভায় জনগনের ঢল নামে। মতিয়া চৌধুরী এমপি তাঁর বক্তব্য দানের একপর্যায়ে হাত পেতে নৌকা প্রতীকে ভোট ও দোয়া কামান করেন এবং উপস্থিত হাজারো ভোটার দুই হাত তুলে নৌকা প্রতীকে ভোট দেওয়ার প্রতিশ্রুতি জ্ঞাপন করেন।

ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো. শরীফ হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত নির্বাচনী জনসভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জাতীয় সংসদের উপনেতা, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, সাবেক কৃষি মন্ত্রী বাংলার অগ্নীকন্যা খ্যাত বেগম মতিয়া চৌধুরী এমপি।

এতে মূখ্য আলোচক হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ। এছাড়া জনসভায় আরো বক্তব্য রাখেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মোহাম্মদ বোরহান উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা মো. শহিদুল ইসলাম, বানেশ্বরদী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাজহারুল আনোয়ার মহব্বত ও ইউনিয়ন যুবলীগের ভারপ্রাপ্ত সভাপতি খন্দকার আব্দুস সবুর রনি প্রমুখ।

উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আব্দুর রশিদ সরকারের সঞ্চালনায় অনুষ্ঠিত জনসভায় উপজেলা আওয়ামী লীগের সভাপতি আম্বিয়া খাতুন, সিনিয়র সহ-সভাপতি মো. ফেরদৌস রহমান জুয়েল, মাধ্যমিক ও উচ্চ শিক্ষা বোর্ড ঢাকা’র সাবেক চেয়ারম্যান ও মাদ্রাসা পরিচালনা পরিষদের সভাপতি অধ্যাপক তাসলিমা বেগম, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মো. খলিলুর রহমান ও আনিসুর রহমান সুজা; তথ্য ও গবেষণা সম্পাদক মোছা. আঞ্জুমান আরা বেগম রুমি, ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক আব্দুল্লাহেল খসরু রুবেল, দপ্তর সম্পাদক মো. রফিকুল ইসলাম সুহেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. গোলাম হাফিজ সোহেল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শ্রী অভিজিৎ বণিক, শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক মো. মুনসুর আলী, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মো. মনির হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. রেজাউল হক হীরা ও মো. ছামিউল হক মুক্তা, সহ-দপ্তর সম্পাদক এফ.এম কামরুল আলম রঞ্জু, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদ মো. আকরাম হোসেন, সদস্য বীর মুক্তিযোদ্ধা আবুল মুনসুর, মো. রেজাউল করিম রিপন ও মো. শামীমুজ্জামান মিঠুসহ অন্যান্য নেতৃবৃন্দ; উপজেলা যুবলীগের আহবায়ক কমিটির সদস্য আইয়ুব খান, রফিকুল ইসলাম, হুমায়ুন কবীর বর্ষা, সরফরাজ খান, আকরাম হোসেন, রাশেদুল হাসান রঞ্জু, মর্তুজ আলী, সোহেল রানা, আনোয়ার হোসেন শিপন, শিহাব উদ্দিন, ফরিদ উদ্দিন ও আদিল আহমেদ পল্লবসহ অন্যান্যরা,

উপজেলা কৃষক লীগের যুগ্ম আহবায়ক আব্দুল মন্নাফ খা, উপজেলা মৎস্যজীবী লীগের সভাপতি আনোয়ার হোসেন ও সাধারণ সম্পাদক হেলাল উদ্দিন ফকিরসহ অন্যান্যরা, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোশাররফ হোসেন সরকার বাবু ও সাধারণ সম্পাদক নাসির উদ্দিনসহ অন্যান্যরা, উপজেলা ছাত্রলীগের আহবায়ক আবু হামযা কনক, যুগ্ম আহবায়ক শাহরিয়ার তালুকদার সৌরভ, আব্দুর রহিম মোস্তফা, শোয়েব মাহমুদ রিশাদ, আব্দুস ছোবাহান ও মাহফুজুল ইসলাম, সদস্য ফজলে রাব্বী রাজনসহ অন্যান্য নেতৃবৃন্দ, ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আমিনুল ইসলাম, বর্তমান কমিটির সাধারণ সম্পাদক মামীম আহম্মেদ, যুগ্ম-সাধারণ সম্পাদক মোখলেছুর রহমান রিপন, সাংগঠনিক সম্পাদক মাফিজুল ইসলাম ও হযরত আলী আল মাহমুদ, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আব্দুল জুব্বার, দপ্তর সম্পাদক এ.এস.এম.বি করিম শাহজাহানসহ অন্যান্যরা, যুবলীগ নেতা মাজহারুল ইসলাম সিঞ্জু, বঙ্গবন্ধু শিক্ষা-গবেষণা পরিষদ নকলা উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও নকলা প্রেস ক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইন, বঙ্গবন্ধু শিক্ষা-গবেষণা পরিষদ নকলা উপজেলা শাখার সদস্য ও নকলা প্রেস ক্লাবের সিনিয়র সহসভাপতি খন্দকার জসিম উদ্দিন মিন্টু, সাংগঠনিক সম্পাদক ফজলে রাব্বী রাজন ও নূর হোসেন, সদস্য রাইসুল ইসলাম রিফাত এবং উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ, কৃষক লীগ, মৎস্যজীবী লীগ, শ্রমিক লীগ, ছাত্রলীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতাকর্মী-সমর্থক ও কয়েক হাজার নারী-পুরুষ ভোটার উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, ১৯ ডিসেম্বর মঙ্গলবার টালকী ইউনিয়নে, ২৩ ডিসেম্বর শনিবার গৌড়দ্বার ও নকলা ইউনিয়নে, ২৬ ডিসেম্বর মঙ্গলবার চন্দ্রকোনা ইউনিয়নে, ২৯ ডিসেম্বর শুক্রবার উরফা ও গনপদ্দী ইউনিয়নে, ৩১ ডিসেম্বর রবিবার চরঅষ্টধর ও পাঠাকা ইউনিয়নে এবং ২ জানুয়ারী মঙ্গলবার বানেশ্বরদী ইউনিয়নে নৌকা প্রতীকের নির্বাচনী জনসভা অনুষ্ঠিত হয়। ৩ জানুয়ারী বুধবার বিকেল ৩টার সসময় পৌরসভার মুজিব শতবর্ষ মুক্তমঞ্চ মাঠে জনসভা অনুষ্ঠিত হবে সংশ্লিষ্ঠ সূত্রে জানা গেছে।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।