শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৮:৪১ অপরাহ্ন
শিরোনামঃ
নকলায় বৈষম্যমূলক কোটা সংস্কার দাবিতে ও শিক্ষার্থীর ওপর বর্বর হামলার প্রতিবাদে মানববন্ধন নকলায় উন্নয়ন সহায়তা কর্মসূচির টিউবওয়েল বিতরণ মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী শ্লোগানের প্রতিবাদে নকলায় মুক্তিযোদ্ধাদের মানববন্ধন এবার শেরপুরকে ঘিরে তৈরি হচ্ছে ইত্যাদি অনুষ্ঠান : সকল কাজ প্রায় শেষ বিভাগীয় কমিশনার হিসেবে দায়িত্ব গ্রহণের বর্ষপূর্তি উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় নকলায় “মাদককে না বলুন” কর্মসূচি বাস্তবায়নে শপথ গ্রহণ নকলায় জঙ্গিবাদ ও মাদকাসক্তি প্রতিরোধে সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় শিশু ও নারী নির্যাতন বিরোধী সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় যুবদের হুইসেলব্লোয়ার হিসেবে অন্তর্ভূক্তিকরণ সভা নকলার ইউএনও শুদ্ধাচার পুরস্কার পাওয়ায় যুবফোরাম কর্তৃক সম্মাননা স্মারক প্রদান

শেরপুর জেলা জাতীয় পার্টির সভাপতি ইলিয়াসকে পদ-পদবি থেকে অব্যাহতি

নিজস্ব প্রতিবেদক:
  • প্রকাশের সময় | বুধবার, ২৭ ডিসেম্বর, ২০২৩
  • ৫৬ বার পঠিত

জাতীয় পার্টির চেয়ারম্যান’র উপদেষ্টা ও শেরপুর জেলা জাতীয় পার্টির সভাপতি মো. ইলিয়াস উদ্দিনকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে দলের সকল পদ-পদবি থেকে অব্যাহতি দিয়েছে কেন্দ্র্রীয় কমিটি।

মঙ্গলবার দুপুরের দিকে জাতীয় পার্টির চেয়ারম্যান গোলাম মোহাম্মদ কাদের-এঁর সাক্ষরিত এক বিজ্ঞপ্তি মারফত এই তথ্য জানানো হয়েছে। ওই বিজ্ঞপ্তিতে বলা হয়, ইলিয়াছ উদ্দিনকে জাতীয় পার্টির সকল পদ-পদবি থেকে অব্যাহতি প্রদান করা হলো। এ আদেশ অবিলম্বে কার্যকর হবে।

জানা গেছে, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে শেরপুর-১ (সদর) এবারের নির্বাচনে শেরপুর-১ আসনে জেলা জাতীয় পার্টি সভাপতি ইলিয়াছ উদ্দিন ও সাধারণ সম্পাদক মাহমুদুল হক মনি দলীয় মনোনয়ন প্রত্যাশী হলে দলের তরফ থেকে দুজনকেই প্রাথমিকভাবে মনোনীত করা হয়। সে মোতাবেক দু’জনই মনোনয়নপত্র দাখিল করেন। কিন্তু যাচাই বাছাইকালে ব্যাংক ঋণের খেলাপি ও বিল খেলাপির জন্য ইলিয়াছ উদ্দিনের মনোনয়নপত্র বাতিল করেন রিটার্নিং কর্মকর্তা। ফলে শেরপুর-১ (সদর) আসন থেকে জাতীয় পার্টির লাঙ্গল প্রতীক নিয়ে নির্বাচন করছেন মাহমুদুল হক মনি। কিন্তু শেরপুর জেলার সভাপতি মো. ইলিয়াস উদ্দিন তার দলের সাধারণ সম্পাদককে সহযোগিতা না করে অন্য এক স্বতন্ত্র প্রার্থীকে সমর্থন দেন। এ কারণে, দলীয় শৃঙ্খলা ভঙ্গের অভিযোগ এনে জাতীয় পার্টির চেয়ারম্যানের উপদেষ্টা ও শেরপুর জেলা জাতীয় পার্টির সভাপতি মো. ইলিয়াস উদ্দিনকে সকল পদ-পদবি থেকে অব্যাহতি দেয়া হয়।

এ বিষয়ে ইলিয়াছ উদ্দিন বলেন, আমি অব্যাহতির কোনো চিঠি পাইনি। আমাকে জাতীয় পার্টির চেয়ারম্যান অব্যাহতি দিতে পারেন না; এটা কৌশল ও ষড়যন্ত্র।

উল্লেখ্য, সোমবার (২৫ ডিসেম্বর) বিকেলে শেরপুর শহরের রঘুনাথ বাজারে নেতাকর্মীদের নিয়ে নিজের দলীয় মার্কা লাঙ্গল ছেড়ে শেরপুর-১ আসনের স্বতন্ত্র প্রার্থী ছানুয়ার হোসেন ছানুকে (ট্রাক প্রতীককে) সমর্থন দেন।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।