শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:২৪ অপরাহ্ন
শিরোনামঃ
নকলায় বিদ্যুৎস্পৃষ্টে নিহত ১ নকলায় পারিবারিক পুষ্টি বাগানের জন্য বীজ সার ও গাছের চারাসহ কৃষি উপকরণ বিতরণ জামাত বিএনপির সন্ত্রাসী কর্মকান্ডের কারনে সারাদেশে যখন কার্ফিও বিরাজমান, নকলার জনগন তখনো যেন মায়ের কোলে জরুরি ভিত্তিতে নকলা থানায় আবাসিক ভবন দরকার নকলায় বৈষম্যমূলক কোটা সংস্কার দাবিতে ও শিক্ষার্থীর ওপর বর্বর হামলার প্রতিবাদে মানববন্ধন নকলায় উন্নয়ন সহায়তা কর্মসূচির টিউবওয়েল বিতরণ মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী শ্লোগানের প্রতিবাদে নকলায় মুক্তিযোদ্ধাদের মানববন্ধন এবার শেরপুরকে ঘিরে তৈরি হচ্ছে ইত্যাদি অনুষ্ঠান : সকল কাজ প্রায় শেষ বিভাগীয় কমিশনার হিসেবে দায়িত্ব গ্রহণের বর্ষপূর্তি উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় নকলায় “মাদককে না বলুন” কর্মসূচি বাস্তবায়নে শপথ গ্রহণ

বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে উপজেলা আ’লীগের বিজয় দিবস উদযাপন

নকলা (শেরপুর) প্রতিনিধি:
  • প্রকাশের সময় | শনিবার, ১৬ ডিসেম্বর, ২০২৩
  • ৫৫ বার পঠিত

শেরপুরের নকলায় মহান বিজয় দিবস-২০২৩ উদযাপন উপলক্ষে উপজেলা আওয়ামী লীগের উদ্যোগে শনিবার (১৬ ডিসেম্বর) বিভিন্ন কর্মসূচি পালন করা হয়েছে।

কর্মসূচী সমূহের মধ্যে বীর শহীদসহ সকল শহীদদের স্মরণে সরকারি হাজী জালমামুদ কলেজ মাঠের শহীদ মিনারে পুষ্পার্ঘ্য অর্পণ, উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে সঠিক নিয়মে সঠিক রং ও মাপের জাতীয় পতাকা এবং দলীয় পতাকা উত্তোলণ উল্লেখ্যযোগ্য। পরে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত সকল অনুষ্ঠানে অংশ গ্রহন করেন নেতৃবৃন্দ।

উপজেলা আওয়ামী লীগের সভাপতি আম্বিয়া খাতুনের নেতৃত্বে এবং সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহর দিকনির্দেশনায় সরকারি হাজী জালমামুদ কলেজ মাঠের শহীদ মিনারে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়।

এসময় উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ্ মোহাম্মদ বোরহান উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া উম্মুল বানিন, সহসভাপতি ফেরদৌস রহমান জুয়েল, সহকারী কমিশনার (ভূমি) শিহাবুল আরিফ, নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আব্দুল কাদের, সহসভাপতি মো. ফেরদৌস রহমান জুয়েল, বাবু ইন্দ্রজিৎ কুমার ধর সুভাষ, অধ্যক্ষ আব্দুল খালেক ও আলহাজ্ব এ.কে.এম খুরশিদ আলম বাবুল; পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামী লীগের যুগ্মসাধারণ সম্পাদক হাফিজুর রহমান লিটন, মো. খলিলুর রহমান ও আনিসুর রহমান সুজা; আইন বিষয়ক সম্পাদক এডভোকেট মো. খুরশিদ আলম, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক মো. ফরিদুল আলম আজাদ আলগীর, তথ্য ও গবেষণা সম্পাদক মোছা. আঞ্জুমান আরা বেগম রুমি, ত্রাণ ও মসাজ কল্যাণ সম্পাদক আব্দুল্লাহেল খসরু রুবেল, দপ্তর সম্পাদক মো. রফিকুল ইসলাম সুহেল, প্রচার ও প্রকাশনা সম্পাদক মো. গোলাম হাফিজ সোহেল, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক শ্রী অভিজিৎ বণিক, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক এ.কে.এম কামরুল হাসান বুলবুল, শিক্ষা ও মানবসম্পদ সম্পাদক মো. মুনসুর আলী, শ্রম বিষয়ক সম্পাদক জাকারিয়া মো. গোলাম কিবরিয়া মুকুল, সাংস্কৃতিক সম্পাদক মো. মাহবুবুল আলম শাহীন, স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক মনির হোসেন, সাংগঠনিক সম্পাদক মো. রেজাউল হক হীরা, মো. ছামিউল হক মুক্তা ও মো. আব্দুর রশিদ সরকার; সহ-দপ্তর সম্পাদক এফ.এম কামরুল আলম রঞ্জু, সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদ মো. আকরাম হোসেন, সদস্য বীর মুক্তিযোদ্ধা আবুল মুনসুর, মাহবুবুর রহমান বিদ্যুৎ, মো. ফরিদুল আলম, শহিদুল ইসলাম শাহিদ, রেজাউল করিম রিপনসহ অন্যান্য নেতৃবৃন্দ, নকলা প্রেস ক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইন, সহসভাপতি খন্দকার জসিম উদ্দিন মিন্টু, সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সরকার বাবু, যুগ্মসাধারণ সম্পাদক নাসির উদ্দিন ও দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক ফজলে রাব্বী রাজন ও মো. নূর হোসেন, দপ্তর সম্পাদক সেলিম রেজা, তথ্য-প্রযুক্তি বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান সৌরভ ও সদস্য রেজাউল হাসান সাফিতসহ ক্লাবের অন্যান্য নেতৃবৃন্দ এবং উপজেলা, পৌরসভা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ, ছাত্রলীগ, কৃষকলীগ, মৎস্যজীবী লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, উপজেলায় কর্মরত সরকারি-বেসরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীগন, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থী, মুক্তিযোদ্ধাগন এবং শহীদ ও মুক্তিযোদ্ধা পরিবারের সদস্য ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।