শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৮:০৩ অপরাহ্ন
শিরোনামঃ
নকলায় বৈষম্যমূলক কোটা সংস্কার দাবিতে ও শিক্ষার্থীর ওপর বর্বর হামলার প্রতিবাদে মানববন্ধন নকলায় উন্নয়ন সহায়তা কর্মসূচির টিউবওয়েল বিতরণ মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী শ্লোগানের প্রতিবাদে নকলায় মুক্তিযোদ্ধাদের মানববন্ধন এবার শেরপুরকে ঘিরে তৈরি হচ্ছে ইত্যাদি অনুষ্ঠান : সকল কাজ প্রায় শেষ বিভাগীয় কমিশনার হিসেবে দায়িত্ব গ্রহণের বর্ষপূর্তি উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় নকলায় “মাদককে না বলুন” কর্মসূচি বাস্তবায়নে শপথ গ্রহণ নকলায় জঙ্গিবাদ ও মাদকাসক্তি প্রতিরোধে সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় শিশু ও নারী নির্যাতন বিরোধী সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় যুবদের হুইসেলব্লোয়ার হিসেবে অন্তর্ভূক্তিকরণ সভা নকলার ইউএনও শুদ্ধাচার পুরস্কার পাওয়ায় যুবফোরাম কর্তৃক সম্মাননা স্মারক প্রদান

নকলায় বিজয় দিবস উপলক্ষে দেয়ালিকা প্রকাশ

নকলা (শেরপুর) প্রতিনিধি:
  • প্রকাশের সময় | শনিবার, ১৬ ডিসেম্বর, ২০২৩
  • ৮৪ বার পঠিত

শেরপুরের নকলায় মহান বিজয় ও জাতীয় দিবস-২০২৩ উপলক্ষে বানেশ্বরদী ইসলামিয়া দাখিল মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থীদের উদ্যোগে “বিজয়ের ৫২তম বছরে আমাদের মাদ্রাসা” শিরোনামে একটি দেওয়াল পত্রিকা প্রকাশ করা হয়েছে।

তথ্যবহুল দেয়ালিকাটিতে শিক্ষক ও শিক্ষার্থীদের বিভিন্ন লেখা স্থান পায়। এতে ছোট গল্প, শহীদ বুদ্ধিজীবী ও শেখ রাসেল সংশ্লিষ্ঠ কবিতা, ছড়া, চিত্রাঙ্কন, বিজয় দিবসের গুরুত্ব ও তাৎপর্য, নকলা মুক্ত দিবসের ইতিহাস ও শিক্ষণীয় বিষয়াদিসহ শিক্ষার্থীদের বিভিন্ন লেখা ও ছবি দিয়ে এই পত্রিকাটি সাজনো হয়।

দেওয়ালিকার সম্পাদক মন্ডলির সভাপতি হিসেবে ছিলেন মাদ্রাসার সুপার ও উপজেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা মো. শহিদুল ইসলাম। পত্রিকাটির সম্পাদকের দায়িত্ব পালন করেন বঙ্গবন্ধু শিক্ষা ও গবেষণা পরিষদ নকলা উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক ও নকলা প্রেস ক্লাবের সভাপতি সহকারী শিক্ষক মো. মোশারফ হোসাইন; প্রকাশনা করেন মাদ্রাসার সহকারী সুপার মাওলানা মো. ফজলুল করিম ও বার্তা সম্পাদকের দায়িত্ব পালন করেন সহকারী শিক্ষক মো. শওকত আলী।

শনিবার (১৬ ডিসেম্বর) উপজেলার ঐতিহ্যবাহী বানেশ্বরদী ইসলামিয়া মাদ্রাসার মিলনায়তনে এ দেয়াল পত্রিকাটি সবার জন্য উন্মুক্ত করা হয়।

এসময় সহকারী শিক্ষক মোসাম্মৎ রোকেয়া আক্তার, নুসরাত জাহান নিপা, সহকারী মৌলভী ফুলেছা খাতুন ও হযরত আলী, সহকারী শিক্ষক মাহাদী মাসুদ, জেসমিন আক্তার, মোস্তাফিজুর রহমান খান, জামাল উদ্দিন, তাহেরা সুলতানা, কব্দুল হোসেন, ইয়াছিন আহাম্মেদ, আমিন মিয়া, আরিফ হোসেন, লাবনী বেগমসহ অন্যান্য শিক্ষক-কর্মচারী ও বিভিন্ন শ্রেণীর শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।