সোমবার, ১৫ জুলাই ২০২৪, ১১:২০ অপরাহ্ন
শিরোনামঃ
নকলায় “মাদককে না বলুন” কর্মসূচি বাস্তবায়নে শপথ গ্রহণ নকলায় জঙ্গিবাদ ও মাদকাসক্তি প্রতিরোধে সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় শিশু ও নারী নির্যাতন বিরোধী সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় যুবদের হুইসেলব্লোয়ার হিসেবে অন্তর্ভূক্তিকরণ সভা নকলার ইউএনও শুদ্ধাচার পুরস্কার পাওয়ায় যুবফোরাম কর্তৃক সম্মাননা স্মারক প্রদান নকলায় ভাতাভোগীর লাইফ ভেরিফিকেশনে অনুপস্থিত থাকায় একজনের নাম কর্তন করে অন্যকে অন্তর্ভূক্তি নকলায় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বেকারীর মালিককে জরিমানা নকলায় দুরারোগ্য ব্যাধিতে আক্রান্তদের মাঝে সমাজসেবার চেক প্রদান শুদ্ধাচার পুরস্কার পেলেন নকলার ইউএনও সাদিয়া উম্মুল বানিন লাশটানা ভ্যানের চাকায় ঘুরে শাহীদের সংসার

নকলায় দ্রব্যমূল্য স্বাভাবিক রাখতে ব্যবসায়ীদের নির্দেশনা

নকলা (শেরপুর) প্রতিনিধি:
  • প্রকাশের সময় | মঙ্গলবার, ১২ ডিসেম্বর, ২০২৩
  • ১২৩ বার পঠিত

শেরপুরের নকলায় দ্রব্যমূল্য স্বাভাবিক রাখতে উপজেলা শহরের বিভিন্ন বাজার পরিদর্শন করেছেন সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যজিস্ট্রট শিহাবুল আরিফ। পরিদর্শনকালে মুদির দোকানসহ কাচা বাজার ও মাংস ব্যবসায়ীদের পরামর্শমূলক বিভিন্ন নির্দেশনা প্রদান করেছেন। সোমবার বিকেলে তিনি নকলা শহরের বিভিন্ন বাজার পরিদর্শন করেন।

তিনি কৃত্রিম সংকট তৈরী করে পেঁয়াজের মূল্যসহ গোলআলু, আদা, মরিচ, তৈল ইত্যাদির মূল্যসহ মুরগি, গরু ও খাশির মাংসের মূল্য স্বাভাবিক রাখার বিষয়ে সংশ্লিষ্ট ব্যবসায়ীদের দিকনির্দেশনা মূলক পরামর্শ প্রদান করেন।

এসময় উপজেলা ভূমি অফিসের সার্টিফিকেট পেশকার রাশেদুল কিবরিয়া রাশেদসহ ভূমি অফিসের অন্যান্য কর্মকর্তা-কর্মচারী, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও ব্যবসায়ীসহ অনেকে উপস্থিত ছিলেন।

সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শিহাবুল আরিফ জানান, ব্যবসায়ীদের জাত ও ধরনের ভিত্তিতে প্রতি কেজি পেঁয়াজ ১০০ টাকা থেকে ১২০ টাকা করে বিক্রি করার নিদের্শনামূলক পরামর্শ দেওয়া হয়েছে। তিনি বলেন, “কৃত্রিম সংকট তৈরী করে পেঁয়াজসহ অন্যান্য যেকোন নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের মূল্য বৃদ্ধি করার চেষ্টা করলে বা মূল্য বৃদ্ধি করলে প্রয়োজনে ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হবে”। জনস্বার্থে এ ধরনের পরিদর্শন বা অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।