সোমবার, ১৫ জুলাই ২০২৪, ১১:২৮ অপরাহ্ন
শিরোনামঃ
নকলায় “মাদককে না বলুন” কর্মসূচি বাস্তবায়নে শপথ গ্রহণ নকলায় জঙ্গিবাদ ও মাদকাসক্তি প্রতিরোধে সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় শিশু ও নারী নির্যাতন বিরোধী সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় যুবদের হুইসেলব্লোয়ার হিসেবে অন্তর্ভূক্তিকরণ সভা নকলার ইউএনও শুদ্ধাচার পুরস্কার পাওয়ায় যুবফোরাম কর্তৃক সম্মাননা স্মারক প্রদান নকলায় ভাতাভোগীর লাইফ ভেরিফিকেশনে অনুপস্থিত থাকায় একজনের নাম কর্তন করে অন্যকে অন্তর্ভূক্তি নকলায় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বেকারীর মালিককে জরিমানা নকলায় দুরারোগ্য ব্যাধিতে আক্রান্তদের মাঝে সমাজসেবার চেক প্রদান শুদ্ধাচার পুরস্কার পেলেন নকলার ইউএনও সাদিয়া উম্মুল বানিন লাশটানা ভ্যানের চাকায় ঘুরে শাহীদের সংসার

মনোনয়ন ফরম জমা করেছেন সাবেক সাংবাদিক নেতা লাল মো. শাহজাহান কিবরিয়া

নিজস্ব প্রতিনিধি:
  • প্রকাশের সময় | শুক্রবার, ১ ডিসেম্বর, ২০২৩
  • ১৪৫ বার পঠিত

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সংসদীয় আসন ১৪৪ তথা শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ী) আসন থেকে অংশ নিতে মনোনয়ন ফরম জমা করেছেন জাতীয় সমাজতান্ত্রিক দল (জাসদ)-এর মনোনীত প্রার্থী নালিতাবাড়ীর উপজেলার সাবেক সাংবাদিক নেতা লাল মো. শাহজাহান কিবরিয়া।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) বিকেলে জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম-এঁর কার্যালয়ে তিনি মনোনয়ন ফরম দাখিল করেন। এসময় কেন্দ্রীয় যুবজোট নেতা শেরপুর জেলা জাসদের যুগ্ম সাধারণ সম্পাদক এ.কে.এম ছামেদুল হক, নালিতাবাড়ী জাসদের সাধারণ সম্পাদক আমির হোসেন আমু, নালিতাবাড়ী উপজেলা জাসদের সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম, নকলা প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক মো. নূর হোসেনসহ বেশ কয়েকজন জাসদ নেতা-কর্মী উপস্থিত ছিলেন।

মনোনয়ন দাখিলের পরে জাসদ মনোনীত প্রার্থী লাল মো. শাহজাহান কিবরিয়া সাংবাদিকদের বলেন, আমরা গণতান্ত্রিক রাজনীতিতে বিশ্বাসী। সাংবিধানিক ধারা অব্যাহত রাখতে ১৪ দলীয় সরকারের উন্নয়নের অগ্রযাত্রা এগিয়ে নিতে মনোনয়ন পত্র দাখিল করলাম। আমরা আশাকরি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন অংশগ্রহন মূলক, অবাধ, সুষ্ঠু, গ্রহণযোগ্য, নিরপেক্ষ ও শান্তি পূর্ণ পরিবেশ অনুষ্ঠিত হবে। ফলে প্রতিটি ভোটার যোগ্য প্রার্থী বাছাইয়ের মাধ্যমে নিজ নিজ পছন্দের প্রার্থীকে ভোট দিয়ে বিজয়ী করবেন।

তথ্য মতে, নকলা ও নালিবাড়ী উপজেলা নিয়ে শেরপুর-২ আসন গঠিত। দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে এই আসনে মোট ভোটার ৪ লাখ ১১ হাজার ৫৩৭ জন। এরমধ্যে, নকলা উপজেলার ৯টি ইউনিয়ন ও একটি পৌরসভার মোট ৭১টি ভোটকেন্দ্র নির্ধারণ করা হয়েছে। এই উপজেলায় মোট ভোটার ১ লাখ ৭৬ হাজার ১২৪ জন। ২০১৮ সালে ভোটার সংখ্যা ছিলো ১ লাখ ৫১ হাজার ৫৩৩ জন। এবার ভোটার বেড়েছে ২৪ হাজার ৫৯১ জন। আর নালিতাবাড়ী উপজেলায় মোট ৮৩টি ভোটকেন্দ্র নির্ধারণ করা হয়েছে। এই উপজেলায় মোট ভোটার ২ লাখ ৩৫ হাজার ৪১৩ জন। ২০১৮ সালে ভোটার সংখ্যা ছিলো ১ লাখ ৯৭ হাজার ৬২৫ জন। এবার ভোটার বেড়েছে ৩৭ হাজার ৭৮৮ জন।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।