সোমবার, ১৫ জুলাই ২০২৪, ১১:৩২ অপরাহ্ন
শিরোনামঃ
নকলায় “মাদককে না বলুন” কর্মসূচি বাস্তবায়নে শপথ গ্রহণ নকলায় জঙ্গিবাদ ও মাদকাসক্তি প্রতিরোধে সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় শিশু ও নারী নির্যাতন বিরোধী সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় যুবদের হুইসেলব্লোয়ার হিসেবে অন্তর্ভূক্তিকরণ সভা নকলার ইউএনও শুদ্ধাচার পুরস্কার পাওয়ায় যুবফোরাম কর্তৃক সম্মাননা স্মারক প্রদান নকলায় ভাতাভোগীর লাইফ ভেরিফিকেশনে অনুপস্থিত থাকায় একজনের নাম কর্তন করে অন্যকে অন্তর্ভূক্তি নকলায় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বেকারীর মালিককে জরিমানা নকলায় দুরারোগ্য ব্যাধিতে আক্রান্তদের মাঝে সমাজসেবার চেক প্রদান শুদ্ধাচার পুরস্কার পেলেন নকলার ইউএনও সাদিয়া উম্মুল বানিন লাশটানা ভ্যানের চাকায় ঘুরে শাহীদের সংসার

নকলায় পরিবার পরিকল্পনা বিভাগের এ্যাডভোকেসি সভা

নকলা (শেরপুর) প্রতিনিধি:
  • প্রকাশের সময় | বৃহস্পতিবার, ২৩ নভেম্বর, ২০২৩
  • ১৬৪ বার পঠিত

শেরপুরের নকলায় পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ (৯ ডিসেম্বর থেকে ১৪ ডিসেম্বর) উপলক্ষে এডভোকেসি সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার (২৩ নভেম্বর) উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

‘নিরাপদ মাতৃত্ব পরিকল্পিত পরিবার, স্মার্ট বাংলাদেশ হোক আমাদের অঙ্গীকার’ প্রতিপাদ্যকে ধারন করে এ্যাডভোকেসি সভা হয়। এ প্রতিপাদ্যকে সামনে রেখেই এবারের সেবা ও প্রচার সপ্তাহ উদযাপন করা হবে বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।

উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া উম্মুল বানিন এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ। এতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. এইচ.এম সরওয়ার্দী বাবু।

উপজেলা পরিবার পরিকল্পনা সহকারী দিদারুল আল-আমিনের সঞ্চালনায় অনুষ্ঠিত এ্যাডভোকেসি সভায় বিশেষ অতিথি হিসেবে উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন, উপজেলা আওয়ামী লীগের দপ্তর সম্পাদক ও উপজেলা যুবলীগের আহবায়ক রফিকুল ইসলাম সোহেলসহ অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন মেডিকেল অফিসার ডা. মো. রাশেদুজ্জামান রাতুল ও সহকারী পরিবার পরিকল্পনা কর্মকর্তা কানিজ ফাতেমা প্রমুখ।

বক্তারা পরিবার কল্যাণ সেবা ও প্রচার সপ্তাহ উদযাপন উপলক্ষে স্বাভাবিক ও জরুরি প্রসব সেবা, প্রসব পরবর্তী পরিবার পরিকল্পনা সেবা, গর্ভবতী, নবজাতক ও শিশু সেবা, প্রজনন স্বাস্থ্য সেবা, কৈশোর কালীন স্বাস্থ্য ও পুষ্টি সেবা নিশ্চিত করতে সকলকে নিজ নিজ অবস্থান থেকে দায়িত্ব পালনের আহবান জানান। পরিবার কল্যাণ পরিদর্শিকা, পরিদর্শক, পরিবার কল্যাণ সহকারী, স্বাস্থ্য সহকারীগন ও অংশীজনসহ নকলা প্রেস ক্লাবের নেতৃবৃন্দ এ এডভোকেসি সভায় অংশ গ্রহন করেন।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।