সোমবার, ১৭ জুন ২০২৪, ০৪:২৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
নকলায় ময়মনসিংহ যুবসমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ উপহার বিতরণ কবিতা :: ‘কোরবানির গরুর হাট’ নকলা প্রেসক্লাব’র উদ্যোগে সাংবাদিকদের ঈদ উপহার প্রদান নকলায় ১টি আগাম জামাতসহ ১০২ ময়দানে ঈদের নামাজ অনুষ্ঠিত হবে নকলায় কৃষকের মাঝে সার বীজ বিতরণ কর্মসূচি উদ্বোধন করলেন সংসদ উপনেতা মতিয়া চৌধুরী নকলার ১৭৪টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা পেলো সংসদ উপনেতা মতিয়া চৌধুরী’র ঈদ উপহার নকলায় গাছের সাথে শত্রুতা! সুষ্ঠু বিচার পাওয়া নিয়ে সংশয়ে ক্ষতিগ্রস্ত পরিবার সংসদ উপনেতা মতিয়া চৌধুরী সংক্ষিপ্ত সফরে নকলায় পৌঁছেছেন নকলা উপজেলা পরিষদ নির্বাচনে বিজয়ী ৩ প্রার্থীর শপথ গ্রহণ নকলায় ঈদ উপলক্ষে ২১৬৯ পরিবারের মাঝে ভিডব্লিউবি কর্মসূচির চাল বিতরণ

হরতালের সমর্থনে তফসিলের বিরুদ্ধে নকলা উপজেলা ছাত্রদলের মশাল মিছিল

নকলা (শেরপুর) প্রতিনিধি:
  • প্রকাশের সময় | সোমবার, ২০ নভেম্বর, ২০২৩
  • ২৮১ বার পঠিত

শেরপুরের নকলায় বিএনপির ডাকা হরতালের সমর্থনে মশাল হাতে বিক্ষোভ মিছিল করেছে উপজেলা ছাত্রদলের নেতৃবৃন্দসহ বিএনপির সহযোগী সংগঠনের নেতা-কর্মীরা।

সোমবার রাতে উপজেলা ছাত্রদলের সদস্য সচিব আব্দুল কাইয়ুমের নেতৃত্বে মশাল মিছিলটি ময়মনসিংহ-শেরপুর বাইপাস রাস্তার ধুকুড়িয়া শেষমোড় থেকে শুরু করে নকলা-নালিতাবাড়ী সড়কের ছত্রকোনা তিনরাস্তা মোড়ে গিয়ে শেষ হয়।

এসময় শেরপুর জেলা প্রজন্ম দলের যুগ্ম আহবায়ক তুহিন, নকলা শহর যুবদলের যুগ্ম আহবায়ক মীর হাসান, শহর স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব কাজী মফিদুল, উপজেলার ৩নং উরফা ইউনিয়ন ছাত্রদলের সভাপতি ইমরানসহ ২৫ থেকে ৩০ জন নেতা-কর্মী মশাল হাতে এ বিক্ষোভ মিছিলে অংশ গ্রহন করেন।

মশাল মিছিল থেকে হরতালের সমর্থনে এবং আওয়ামী লীগ সরকারের বিরুদ্ধে বিভিন্ন শ্লোগান দেওয়া হয়। শ্লোগানের অংশ হিসেবে হরতাল চলছে চলবে, অবৈধ তফসিল মানি না মানবো না, অবৈধ সরকারের অধীনে জাতীয় নির্বাচন হতে পারেনা হতে দিবনা, আওয়ামী লীগের কালো হাত ভেঙ্গে দাও গুড়িয়ে দাও; এসব উল্লেখযোগ্য। এছাড়াও মশাল মিছিল থেকে সরকার ও নির্বাচন কমিশনের পদত্যাগ এবং নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে জাতীয় নির্বাচনসহ সরকারের বিরুদ্ধে নানা শ্লোগান দেয় মিছিলে অংশ নেওয়া বিএনপির নেতাকর্মীরা।

উপজেলা ছাত্রদলের সদস্য সচিব আব্দুল কাইয়ুম ও শহর যুবদলের যুগ্ম আহবায়ক মীর হাসান বলেন, আমরা দেশ ও জাতির গনতান্ত্রিক মুক্তির জন্য আওয়ামী লীগ সরকার ও আওয়ামী লীগ সরকারের এজেন্ডা বাস্তবায়নকারী নির্বাচন কমিশনের পদত্যাগের দাবী জানাচ্ছি। নির্দলীয় তত্ত্বাবধায়ক সরকারের অধীনে জাতীয় নির্বাচন করা ও মনগড়া তফসিল অবৈধ ঘোষণা করাসহ সরকারের বিরুদ্ধে নিয়মিত বিক্ষোভ মিছিল করার পাশাপাশি আমরা বিভিন্ন কর্মসূচি পালন করছি এবং করবই।

মশাল মিছিলের বিষয়ে নকলা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আব্দুল কাদের জানান, পুলিশ মশাল মিছিলের খবর পেয়ে কয়েক মিনিটের মধ্যে ঘটনাস্থলে পৌঁছে। কিন্তু সেখানে দুষ্কৃতিকারীদের পাওয়া যায়নি। তিনি বলেন, ‘দেশ-জাতির কল্যাণে যেকোন অপরাধ ঠেকাতে পুলিশ সদা তৎপর রয়েছে। সকল নিরাপত্তা নিশ্চিত করতে বিভিন্ন সড়কে পুলিশ নিয়মিত টহল দিচ্ছে। শুধু রাজনৈতিক দল কেন কারো পক্ষেই কোন প্রকার বিশৃঙ্খলা সৃষ্টির সুযোগ অন্তত নকলাতে নেই’। তাছাড়া যে বা যারা বিশৃঙ্খলা করবে বা করার চেষ্টা করবে তাদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেওয়া হবে বলেও জানান ওসি আব্দুল কাদের।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।