শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:২৭ অপরাহ্ন
শিরোনামঃ
নকলায় বিদ্যুৎস্পৃষ্টে নিহত ১ নকলায় পারিবারিক পুষ্টি বাগানের জন্য বীজ সার ও গাছের চারাসহ কৃষি উপকরণ বিতরণ জামাত বিএনপির সন্ত্রাসী কর্মকান্ডের কারনে সারাদেশে যখন কার্ফিও বিরাজমান, নকলার জনগন তখনো যেন মায়ের কোলে জরুরি ভিত্তিতে নকলা থানায় আবাসিক ভবন দরকার নকলায় বৈষম্যমূলক কোটা সংস্কার দাবিতে ও শিক্ষার্থীর ওপর বর্বর হামলার প্রতিবাদে মানববন্ধন নকলায় উন্নয়ন সহায়তা কর্মসূচির টিউবওয়েল বিতরণ মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী শ্লোগানের প্রতিবাদে নকলায় মুক্তিযোদ্ধাদের মানববন্ধন এবার শেরপুরকে ঘিরে তৈরি হচ্ছে ইত্যাদি অনুষ্ঠান : সকল কাজ প্রায় শেষ বিভাগীয় কমিশনার হিসেবে দায়িত্ব গ্রহণের বর্ষপূর্তি উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় নকলায় “মাদককে না বলুন” কর্মসূচি বাস্তবায়নে শপথ গ্রহণ

নালিতাবাড়ীতে তেলজাতীয় ফসল উৎপাদন বৃদ্ধিতে মাঠ দিবস ও কারিগরি আলোচনা

মো. মোশারফ হোসাইন:
  • প্রকাশের সময় | বুধবার, ১৫ নভেম্বর, ২০২৩
  • ৮৬৩ বার পঠিত

শেরপুরের নালিতাবাড়ীতে ২০২৩-২৪ অর্থ বছরে তেল জাতীয় ফসলের উৎপাদন বৃদ্ধির লক্ষে মাঠ দিবস ও কারিগরি আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

বুধবার (১৫ নভম্বের) তেল জাতীয় ফসলের উৎপাদন বৃদ্ধি প্রকল্পের আওতায় উপজেলার বাঘবেড় ইউনিয়নের শিমুলতলা এলাকায় এই মাঠ দিবস ও আলোচনা অনুষ্ঠিত হয়।

শেরপুর খামার বাড়ির উপপরিচালক ড. সুকল্প দাস-এঁর সভাপতিত্বে অনুষ্ঠিত মাঠ দিবস ও আলোচনায় প্রধান অতিথি হিসেবে ময়মনসিংহ অঞ্চলের অতিরিক্ত পরিচালক কৃষিবিদ সুশান্ত কুমার প্রামানিক এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ অঞ্চলের তেল জাতীয় ফসলের উৎপাদন বৃদ্ধি প্রকল্পের মনিটরিং অফিসার কৃষিবিদ মো. খায়রুল আমিন। এতে স্বাগত বক্তব্য রাখেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ আব্দুল ওয়াদুদ।

উপজেলা কৃষি কর্মকর্তা কার্যালয়ের আয়োজনে মাঠ দিবস ও কারিগরি আলোচনা সভায় কৃষি সম্প্রসারণ কর্মকর্তা (এইও) কৃষিবিদ মো. আনোয়ার হোসেন ও কৃষি সম্প্রসারণ কর্মকর্তা (এইও) কৃষিবিদ মওদুদ আহমেদ, উপসহকারী উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা (এসএপিপিও) ফারুক হোসেন, উপসহকারী কৃষি কর্মকর্তা (এসএএও) মো. রবিউল ইসলাম, শফিকুল ইসলাম, মোনায়েম ও রাকিব হাসানসহ স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও কৃষক-কৃষাণীগন উপস্থিত ছিলেন।

তেল জাতীয় ফসলের উৎপাদন বৃদ্ধি প্রকল্পের আওতায় ২০২৩-২৪ অর্থ বছরে উপজেলায় তেল জাতীয় ফসলের উৎপাদন বৃদ্ধিতে এই মাঠ দিবস ও আলোচনা সভা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে মনে করছেন বিভিন্ন স্তরের কৃষি কর্মকর্তাগনসহ স্থানীয় কৃষক-কৃষাণীরা।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।