বুধবার, ১৯ জুন ২০২৪, ০২:২৩ অপরাহ্ন

শ্রীবরদীতে ২ মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে হতাহত ৩

নিজস্ব প্রতিনিধি:
  • প্রকাশের সময় | সোমবার, ৬ নভেম্বর, ২০২৩
  • ৮১ বার পঠিত

শেরপুরের শ্রীবরদীতে দুই মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে আল আমিন (৪৫) নামে এক মোটর সাইকেল চালকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আরো ২ আরোহী গুরুতর আহত হয়েছেন। সোমবার (৬ নভেম্বর) দুপুরের দিকে উপজেলার বকচর গ্রামের শ্রীবরদী-ভায়াডাঙ্গা সড়কে ঘটনাটি ঘটে।

নিহত আল আমিন জেলার ঝিনাইগাতী উপজেলার কাংশা ইউনিয়নের কাংশা গ্রামের লাল মিয়ার ছেলে। আহতরা হলেন- শ্রীবরদী উপজেলার চককাউরিয়া গ্রামের মালেক মিয়ার ছেলে আব্দুল্লাহ (৩০) ও কুড়িপাড়া গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে মামুন (২৮)।

পরিবারের সদস্য সূত্রে জানা গেছে, সোমবার দুপুরের দিকে আল আমিন শ্রীবরদী থেকে মোটরসাইকেল যোগে ঝিনাইগাতীতে যাওয়ার সময় বকচর ব্রীজ সংলগ্ন এলকায় খড় বোঝাই একটি ভ্যান ওভারটেক করার সময় বিপরীত দিক থেকে আসা অন্য একটি মোটর সাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এতে আল আমিন ঘটনাস্থলেই মারা যান এবং আব্দুল্লাহ ও মামুন গুরুতর আহত হয়।

পরে স্থানীয়রা তাদের তিনজনকে উদ্ধার করে শ্রীবরদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে জরুরি বিভাগে কর্তব্যরত চিকিৎস আল আমিনকে মৃত ঘোষণা করেন এবং আহত অপর দুইজনকে উন্নত চিকিৎসার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

শ্রীবরদী থানার অফিসার ইনচার্জ (ওসি) কাইয়ুম খান সিদ্দিকী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, এবিষয়ে পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।