শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:১১ অপরাহ্ন
শিরোনামঃ
নকলায় বিদ্যুৎস্পৃষ্টে নিহত ১ নকলায় পারিবারিক পুষ্টি বাগানের জন্য বীজ সার ও গাছের চারাসহ কৃষি উপকরণ বিতরণ জামাত বিএনপির সন্ত্রাসী কর্মকান্ডের কারনে সারাদেশে যখন কার্ফিও বিরাজমান, নকলার জনগন তখনো যেন মায়ের কোলে জরুরি ভিত্তিতে নকলা থানায় আবাসিক ভবন দরকার নকলায় বৈষম্যমূলক কোটা সংস্কার দাবিতে ও শিক্ষার্থীর ওপর বর্বর হামলার প্রতিবাদে মানববন্ধন নকলায় উন্নয়ন সহায়তা কর্মসূচির টিউবওয়েল বিতরণ মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী শ্লোগানের প্রতিবাদে নকলায় মুক্তিযোদ্ধাদের মানববন্ধন এবার শেরপুরকে ঘিরে তৈরি হচ্ছে ইত্যাদি অনুষ্ঠান : সকল কাজ প্রায় শেষ বিভাগীয় কমিশনার হিসেবে দায়িত্ব গ্রহণের বর্ষপূর্তি উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় নকলায় “মাদককে না বলুন” কর্মসূচি বাস্তবায়নে শপথ গ্রহণ

নকলায় জাতীয় যুব দিবস-২০২৩ উদযাপন

নকলা (শেরপুর) প্রতিনিধি:
  • প্রকাশের সময় | বুধবার, ১ নভেম্বর, ২০২৩
  • ২২৮ বার পঠিত

শেরপুরের নকলায় জাতীয় যুব দিবস-২০২৩ উদযাপন উপলক্ষে র‌্যালি, আলোচনা সভা, যুব ঋণ বিতরণ ও সদ্যসমাপ্ত করা প্রশিক্ষিত যুবক-যুবনারীদের সনদপত্র ও যাতায়াত ভাতা প্রদান করা হয়েছে।

পহেলা নভেম্বর বুধবার সকালে ‘স্মার্ট যুব সমৃদ্ধ দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ’-এই প্রতিপাদ্যকে সামনে রেখে উপজেলা প্রশাসন ও যুব উন্নয়ন অধিদপ্তরের যৌথ আয়োজনে উপজেলা চত্বর থেকে র‌্যালি বের হয়ে পৌর শহরের গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে উপজেলা পরিষদ মিলনায়তের সামনে গিয়ে শেষ হয়।

পরে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া উম্মুল বানিন-এঁর সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ্ মোহাম্মদ বোরহান উদ্দিন। সভায় স্বাগত বক্তব্য রাখেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা আব্দুল হান্নান।

সহকারী উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মাহফুজুর রহমান বাবু’র সঞ্চালনায় অনুষ্ঠিত সভায় বিশিষ অতিথি হিসেবে ছিলেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি আম্বিয়া খাতুন, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুহাম্মদ সারোয়ার আলম তালুকদার ও মহিলা ভাইস চেয়ারম্যান ফরিদা ইয়াছমিন।

এসময় সহকারী কমিশনার (ভূমি) ‍শিহাবুল আরিফ, জেলা পরিষদের সদস্য ছানোয়ার হোসেন, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রশিদ সরকার, যুবলীগ নেতা আদিল আহমেদ পল্লবসহ বিভিন্ন স্তরের রাজনৈতিক নেতৃবৃন্দ, নকলা প্রেস ক্লাবের নেতৃবৃন্দসহ স্থানীয় সাংবাদিকগন, উপজেলায় কর্মরত বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীগন, উপজেলার বিভিন্ন যুব সংগঠনের নেতৃবৃন্দ ও প্রশিক্ষিত যুবক-যুবনারীগন উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে ৭ জন যুবক-যুবনারীর মাঝে মোট ৪ লাখ ৬০ হাজার টাকা যুবঋণ বিতরণ করা হয়। তাছাড়া অতিথিবৃন্দ সদ্যসমাপ্ত করা ৬০ জন প্রশিক্ষিত যুবক-যুবনারীর হাতে সনদপত্র ও জনপ্রতি ৬০০ টাকা হারে যাতায়াত ভাতা তুলেদেন।

অন্যদিকে এই দিবসটি যথাযোগ্য মর্যাদায় উদযাপন উপলক্ষে ‘নকলা মানবিক সহায়তা যুব সংস্থা’ ও ‘ভূরদী হাজীবাড়ী যুবকল্যাণ সংস্থা’-এর মতো বিভিন্ন যুব সংগঠনের উদ্যোগে নানান কর্মসূচি পালন করা হয়েছে।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।