মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১২:৩৪ পূর্বাহ্ন
শিরোনামঃ
নকলায় “মাদককে না বলুন” কর্মসূচি বাস্তবায়নে শপথ গ্রহণ নকলায় জঙ্গিবাদ ও মাদকাসক্তি প্রতিরোধে সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় শিশু ও নারী নির্যাতন বিরোধী সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় যুবদের হুইসেলব্লোয়ার হিসেবে অন্তর্ভূক্তিকরণ সভা নকলার ইউএনও শুদ্ধাচার পুরস্কার পাওয়ায় যুবফোরাম কর্তৃক সম্মাননা স্মারক প্রদান নকলায় ভাতাভোগীর লাইফ ভেরিফিকেশনে অনুপস্থিত থাকায় একজনের নাম কর্তন করে অন্যকে অন্তর্ভূক্তি নকলায় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বেকারীর মালিককে জরিমানা নকলায় দুরারোগ্য ব্যাধিতে আক্রান্তদের মাঝে সমাজসেবার চেক প্রদান শুদ্ধাচার পুরস্কার পেলেন নকলার ইউএনও সাদিয়া উম্মুল বানিন লাশটানা ভ্যানের চাকায় ঘুরে শাহীদের সংসার

নকলার বিশ্ব হাতধোয়া দিবস পালিত হয়েছে

নকলা (শেরপুর) প্রতিনিধি:
  • প্রকাশের সময় | সোমবার, ৩০ অক্টোবর, ২০২৩
  • ১১১ বার পঠিত

শেরপুরের নকলায় বিশ্ব হাতধোয়া দিবস উদযাপন উপলক্ষে বর্ণাঢ্য শোভাযাত্রা অনু্ষ্িঠত হয়েছে। সোমবার সকাল সাড়ে ১০টার দিক উপজেলা প্রশাসন ও জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের আয়োজনে সচেতনতা মূলক একটি শোভাযাত্রা করা হয়।

শোভাযাত্রার অগ্রভাগে উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ্ মোহাম্মদ বোরহান উদ্দিন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সাদিয়া উম্মুল বানিন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুহাম্মদ সারোয়ার আলম তালুকদার, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ড. মোহাম্মদ ইসহাক আলী, নকলা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল কাদের মিয়া, গনপদ্দী ইউপির চেয়ারম্যান শামছুর রহমান আবুল, উপজেলা মহিলা ও শিশু বিষয়ক কর্মকর্তা নাসরিন জাহান, যুবউন্নয়ন কর্মকর্তা মো. হান্নান মিয়া, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরের উপ-সহকারী প্রকৌশলী রোমমান আরা জান্নাত, উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা হাবিবুর রহমান, জনস্বাস্থ্য প্রকৌশল অধিদপ্তরে কর্মরত জহিরুল ইসলাম, আব্দুল মালেক ও আক্রাম আলীসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, স্থানীয় সাংবাদিকগনসহ অনেকে উপস্থিত ছিলেন।

শোভাযাত্রা শেষে উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ্ মোহাম্মদ বোরহান উদ্দিন ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া উম্মুল বানিন সঠিক ভাবে নিজেদের হাত ধোয়ার মধ্যদিয়ে দিবসটির সাফল্য কামনা করেন। এসময় উপস্থিতিদের সামনে সঠিক ও ভালোভাবে হাত ধোয়ার কৌশল দেখানো হয়। এই দিবসটি ২০০৮ সাল থেকে বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে যথাযথ মর্যাদায় পালিত হয়ে আসছে।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।