মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০২:২৬ অপরাহ্ন
শিরোনামঃ
সেনাবাহিনী প্রধানের দায়িত্ব নিলেন জেনারেল ওয়াকার-উজ-জামান : নকলায় আনন্দ মিছিল আ’লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নকলায় বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন হংকংয়ে বাংলাদেশি নারী কর্মীদের ঈদ পুনর্মিলনীতে বৈধপথে রেমিট্যান্স প্রেরণ ও প্রবাস পেনশন স্কীম বিষয়ক আলোচনা আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে নকলায় ফ্রি চক্ষুসেবা ও ছানি রোগী বাছাই নকলার বানেশ্বরদী ইউপি কার্যালয় পরিদর্শন নকলায় বিদ্যুৎস্পৃষ্টে নিহত ১ নকলা প্রেসক্লাব পরিবারের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে সাংগঠনিক আলোচনা নকলা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহন এবার গানের লেখক নারায়নগঞ্জের আলী হাসানকে শেরপুর থেকে লিগ্যাল নোটিশ রাজিব হাসানের লেখা ‘কুসংস্কার’

নকলা প্রেস ক্লাব’র নেতৃবৃন্দের পূজা মন্ডপ পরিদর্শন শারদীয় শুভেচ্ছা বিনিময়

নকলা (শেরপুর) প্রতিনিধি:
  • প্রকাশের সময় | সোমবার, ২৩ অক্টোবর, ২০২৩
  • ২৭৩ বার পঠিত

শেরপুরের নকলায় হিন্দু ধর্মাবলম্বীদের সর্ববৃহৎ ধর্মীয় অনুষ্ঠান দুর্গোৎসবের শারদীয় শুভেচ্ছা ও মতবিনিময়সহ বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করেছেন নকলা প্রেস ক্লাবের নেতৃবৃন্দ।

সোমবার (২৩ অক্টোবর) রাতে উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন কালে প্রেস ক্লাবের নেতৃবৃন্দ স্থানীয় হিন্দু ধর্মাবলম্বীদের সাথে চলতি দুর্গোৎসবের শেষ দিনের মতো শুভেচ্ছা ও মতবিনিময় করেন।

এর অংশ হিসেবে রাত ৯টার মধ্যে দক্ষিণ নকলা রবিদাস বাড়ী দুর্গা পূজা মন্ডপ ও বন্দটেকী দেববাড়ী পূজা মন্ডপ পরিদর্শন করেন প্রেস ক্লাবের নেতৃবৃন্দ। বন্দটেকী দেববাড়ী পূজা মন্ডপ পরিদর্শন কালে সহকরী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শিহাবুল আরিফ, উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা (পিআইও) তারিফুল ইসলামসহ উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারীগন, বন্দটেকী দেববাড়ী পূজা মন্ডপ পরিচালনা পরিষদের সভাপতি জয়ন্ত কুমার দেব ও সাধারণ সম্পাদক মুনিলাল চৌহানসহ কমিটির অন্যান্য নেতৃবৃন্দ, স্থানীয় হিন্দু ধর্মাবলম্বী, ভক্তবৃন্দ ও পুরোহিতগন উপস্থিত ছিলেন।

এর আগে উপজেলার সকল পূজা মন্ডপ পরিদর্শনের সুবিধার্থে নকলা প্রেস ক্লাবের নেতৃবৃন্দ তিনটি গ্রুপে বিভিক্ত হয়ে ২১ ও ২২ অক্টোবর (শনিবার ও রবিবার) রাতে গণপদ্দী সাহাপাড়া পূজা মন্ডপ, আড়িয়াকান্দা সাহাপাড়া পূজা মন্ডপ, নারায়নখোলা ঘাটপাড় পূজা মন্ডপ ও বাদাগৈড় কালিমাতা মন্দির পূজা মন্ডপসহ উপজেলার বিভিন্ন পূজা মন্ডপ পরিদর্শন করার পাশাপাশি হিন্দু ধর্মাবলম্বী ও ভক্তবৃন্দের সাথে শুভেচ্ছা বিনিময় করেন।

এসময় প্রেস ক্লাবের সভাপতি ও বঙ্গবন্ধু শিক্ষা-গবেষণা পরিষদ নকলা উপজেলা শাখার সাংগঠনিক সম্পাদক মো. মোশারফ হোসাইন, সিনিয়র সহ-সভাপতি খন্দকার জসিম উদ্দিন মিন্টু, যুগ্ম সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, দপ্তর সম্পাদক সেলিম রেজা, সাহিত্য ও প্রকাশনা সম্পাদক মাজহারুল ইসলাম লালন, প্রচার প্রকাশনা সম্পাদক নাহিদুল ইসলাম রিজনসহ প্রেস ক্লাবের অন্যান্য নেতৃবৃন্দ ও সদস্য সাংবাদিকগন, সংশ্লিষ্ট পূজা মন্ডপ পরিচালনা পরিষদ ও পূজা উদযাপন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকগনসহ কমিটির অন্যান্য নেতৃবৃন্দ, স্থানীয় হিন্দু ধর্মাবলম্বী, ভক্তবৃন্দ ও পুরোহিতগন উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, নকলা উপজেলায় এবার ১৯টি মন্ডপের মাধ্যমে দুর্গা পূজা উদযাপন করা হচ্ছে। প্রতিটি পূজা মন্ডপ ও মন্ডপের আশপাশের এলাকা আকর্ষণীয় ভাবে সাজানো হয়েছে। মন্ডপ গুলোর মধ্যে নকলা পৌরসভা এলাকায় ৪টি, গনপদ্দী ইউনিয়নে ৩টি, নকলা ইউনিয়নে একটি, উরফা ইউনিয়নে ৩টি, বানেশ্বরদী ইউনিয়নে একটি, পাঠাকাটা ইউনিয়নে একটি, টালকী ইউনিয়নে একটি, চরঅষ্টধর ইউনিয়নে ২টি ও চন্দ্রকোণা ইউনিয়নে ৩টি মন্ডপে দুর্গা পূজা উদযাপন করা হচ্ছে।

 

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।