শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৯:২৪ অপরাহ্ন
শিরোনামঃ
নকলায় বৈষম্যমূলক কোটা সংস্কার দাবিতে ও শিক্ষার্থীর ওপর বর্বর হামলার প্রতিবাদে মানববন্ধন নকলায় উন্নয়ন সহায়তা কর্মসূচির টিউবওয়েল বিতরণ মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী শ্লোগানের প্রতিবাদে নকলায় মুক্তিযোদ্ধাদের মানববন্ধন এবার শেরপুরকে ঘিরে তৈরি হচ্ছে ইত্যাদি অনুষ্ঠান : সকল কাজ প্রায় শেষ বিভাগীয় কমিশনার হিসেবে দায়িত্ব গ্রহণের বর্ষপূর্তি উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় নকলায় “মাদককে না বলুন” কর্মসূচি বাস্তবায়নে শপথ গ্রহণ নকলায় জঙ্গিবাদ ও মাদকাসক্তি প্রতিরোধে সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় শিশু ও নারী নির্যাতন বিরোধী সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় যুবদের হুইসেলব্লোয়ার হিসেবে অন্তর্ভূক্তিকরণ সভা নকলার ইউএনও শুদ্ধাচার পুরস্কার পাওয়ায় যুবফোরাম কর্তৃক সম্মাননা স্মারক প্রদান

নকলায় সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত অবহিতকরণ সভা

নকলা (শেরপুর) প্রতিনিধি:
  • প্রকাশের সময় | সোমবার, ২৩ অক্টোবর, ২০২৩
  • ১৭৭ বার পঠিত

শেরপুরের নকলায় সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত অবহিতকরণ সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার (২৩ অক্টোবর) দুপুরের দিকে উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া উম্মুল বানিন-এঁর সভাপতিত্বে এ সভা অনুষ্ঠিত হয়।

ইউএনও সাদিয়া উম্মুল বানিন-এঁর সঞ্চালনায় সর্বজনীন পেনশন স্কিম সংক্রান্ত অবহিতকরণ সভায় বক্তব্য রাখেন- উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুহাম্মদ সারোয়ার আলম তালুকদার, জেলা পরিষদ সদস্য সানোয়ার হোসেন, নকলা ইউপির চেয়ারম্যান আবু বক্কর সিদ্দিক (ফারুক), উরফা ইউপির চেয়ারম্যান নুরে আলম তালুকদার ভুট্টো, টালকী ইউপির চেয়ারম্যান মোজাফফর মহিউদ্দিন বুলবুল, চন্দ্রকোনা ইউপির চেয়ারম্যান কামরুজ্জামান গেন্দু ও নকলা প্রেস ক্লাবের সহ-সভাপতি খন্দকার জসিম উদ্দিন মিন্টু।

সভায় প্রশ্নোত্তর পর্বে সর্বজনীন পেনশন স্কিম সম্পর্কে বিভিন্ন প্রশ্নের উত্তর ও এর গুরুত্ব ব্যাখ্যা প্রদান করা হয়। এই প্রশ্নোত্তর পর্বে বক্তব্য রাখেন- নকলা প্রেস ক্লাবের সাংগঠনিক সম্পাদক মো. নুর হোসেন, নকলা ইউপির সচিব এমদাদুল, উরফা ইউপির জসিম উদ্দিন ও গৌড়দ্বার ইউপির সচিব সেকান্দর আলী, সাংবাদিক শাহজাদা স্বপন, শফিউজ্জামান রানা ও শফিউল আলম লাভলু প্রমুখ।

এসময় উপজেলা প্রোগ্রামার সাইমুন শাহানাজ, নকলা চরঅষ্টধর ইউপির চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা গোলাম রব্বানীসহ গনপদ্দী ইউপির উদ্যোক্তা রহুল আমিন ও সুমা আক্তার, উরফা ইউপির উদ্যোক্তা রমজান আলী, গৌড়দ্বার ইউপির উদ্যোক্তা আব্দুল মোতালেব, বানেশ্বরদী ইউপির উদ্যোক্তা খন্দকার জসিম উদ্দিন ও সাইফুন নাহার চৈতী, পাঠাকাটা ইউপির উদ্যোক্তা ও নকলা প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক সেলিম রেজা, টালকী ইউপির উদ্যোক্তা আসাদুজ্জামান টুটন, চরঅষ্টধর ইউপির উদ্যোক্তা নয়ন মিয়াসহ অনেকে উপস্থিত ছিলেন।

সবশেষে সর্বজনীন পেনশন স্কিমের আওতায় মাসে কমপক্ষে অর্ধশত আগ্রহীর তথ্য ফরম ফিলাপ করলে বা সম্পন্ন করলে তথ্য ফরম ফিলাপকারীকে উদ্দীপণা পুরুষ্কার হিসেবে নগদ ১০ হাজার টাকা ও একটি এনড্রয়েড নতুন মোবাইল ফোন প্রদানের ঘোষণাদেন ইউএনও সাদিয়া উম্মুল বানিন।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।