শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০১:৩১ অপরাহ্ন
শিরোনামঃ
নকলায় বিদ্যুৎস্পৃষ্টে নিহত ১ নকলায় পারিবারিক পুষ্টি বাগানের জন্য বীজ সার ও গাছের চারাসহ কৃষি উপকরণ বিতরণ জামাত বিএনপির সন্ত্রাসী কর্মকান্ডের কারনে সারাদেশে যখন কার্ফিও বিরাজমান, নকলার জনগন তখনো যেন মায়ের কোলে জরুরি ভিত্তিতে নকলা থানায় আবাসিক ভবন দরকার নকলায় বৈষম্যমূলক কোটা সংস্কার দাবিতে ও শিক্ষার্থীর ওপর বর্বর হামলার প্রতিবাদে মানববন্ধন নকলায় উন্নয়ন সহায়তা কর্মসূচির টিউবওয়েল বিতরণ মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী শ্লোগানের প্রতিবাদে নকলায় মুক্তিযোদ্ধাদের মানববন্ধন এবার শেরপুরকে ঘিরে তৈরি হচ্ছে ইত্যাদি অনুষ্ঠান : সকল কাজ প্রায় শেষ বিভাগীয় কমিশনার হিসেবে দায়িত্ব গ্রহণের বর্ষপূর্তি উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় নকলায় “মাদককে না বলুন” কর্মসূচি বাস্তবায়নে শপথ গ্রহণ

নকলায় বিয়ের মেহেদী মুছার আগেই জীবন দিতে হলো জেসমিনের!

নকলা (শেরপুর) প্রতিনিধি:
  • প্রকাশের সময় | বুধবার, ৪ অক্টোবর, ২০২৩
  • ১৫৫ বার পঠিত

শেররপুরের নকলায় বিয়ের মেহেদী মুছার আগেই জেসমিন বেগম (২৩) নামের এক গৃহবধূর ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করার ঘটনা ঘটেছে। বুধবার সকাল সাড়ে দশটার দিকে উপজেলার চন্দ্রকোনা ইউনিয়নের বন্দটেকী এলাকায় এই ঘটনাটি ঘটে। জেসমিন বেগম বন্দটেকী এলাকার জানে আলমের ছেলে আশিকুর রহমান লাদেনের স্ত্রী ছিলেন। জেসমিনের বাবার বাড়ি নেত্রকোণা জেলার পূর্বধলা উপজেলায়।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, আশিকুর রহমান প্রেমের ফাঁদে ফেলে প্রায় ২ মাস আগে জেসমিনকে বিয়ে করে বাড়িতে আনে। এরপর থেকেই আশিকুর ও তার বাবা-মা মিলে যৌতুকের জন্য জেসমিনের ওপর প্রায়ই অমানবিক নির্যাতন চালাতে থাকে। স্বামী ও শ্বশুর-শ্বাশুরিকে খুশি করতে তথা নিজের সুখের জন্য জেসমিন বাধ্য হয়ে তার বাবার কাছ থেকে আড়াই লাখ টাকা এনে আশিকুর রহমানকে দেয়। এর কয়েকদিন পরেই পুনরায় ৩০ হাজার টাকার জন্য তারা জেসনিকে মারধর করে এবং ১ অক্টোবর জেসমিনকে ঘর থেকে বেড় করে দেওয়া হয়। অবশেষে ২ অক্টোবর সকালে জেসমিন ৯৯৯-এ ফোন দিয়ে পুলিশের সহযোগিতা কামনা করেন। ফোনের নির্দেশনা মোতাবেক এস.আই মুকুল সরকার সঙ্গীয় ফোর্স নিয়ে জেসমিনের স্বামীর বাড়িতে গিয়ে তার স্বামীসহ শ্বশুর-শ্বাশুরিকে বুঝিয়ে এবং আইন আদালতের ভয় দেখিয়ে জেসমিনকে ঘরে উঠিয়ে দিয়েযান। পুলিশ চলে যাওয়ার পরে জেসমিনের ওপর অত্যাচারের মাত্রা যেন সকল নির্যাতনকে হার মানায় বলে এলাকার অনেকে জানান। শারীরিক ও মাসনসিক ভাবে অমানবিক নির্যাচন অত্যাচার সইতে নাপেরে জেসমনি আত্মহত্যার পথ বেছে নিয়েছে বলে অনেকে ধারনা করছেন।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াদ মাহমুদ জানান, পুলিশ খবর পেয়ে শোয়ার ঘর থেকে গলায় ফাঁস দেওয়া অবস্থায় জেসমিন বেগমের ঝুলন্ত মরদেহ উদ্ধার করে। পরে মরদেহ ময়নাতদন্তের জন্য শেরপুর জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। তাছাড়া স্থানীয়দের জিজ্ঞাসাবাদে ও প্রাথমিক তদন্তের ভিত্তিতে এ ঘটনায় জড়িতদের গ্রেফতারে পুলিশ এরই মধ্যে অভিযান শুরু করেছে বলেও তিনি জানান।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।