বুধবার, ১৯ জুন ২০২৪, ১২:৩৯ অপরাহ্ন
শিরোনামঃ
নকলায় সড়ক দুর্ঘটনায় নিহত ১ নকলা প্রেসক্লাবের সভাপতির সাথে সাংবাদিকদের ঈদ শুভেচ্ছা বিনিময় নকলায় কৃষকের মৃত্যু নিয়ে ধ্রুমজাল ! নকলায় ময়মনসিংহ যুবসমাজ কল্যাণ সংস্থার উদ্যোগে ঈদ উপহার বিতরণ কবিতা :: ‘কোরবানির গরুর হাট’ নকলা প্রেসক্লাব’র উদ্যোগে সাংবাদিকদের ঈদ উপহার প্রদান নকলায় ১টি আগাম জামাতসহ ১০২ ময়দানে ঈদের নামাজ অনুষ্ঠিত হবে নকলায় কৃষকের মাঝে সার বীজ বিতরণ কর্মসূচি উদ্বোধন করলেন সংসদ উপনেতা মতিয়া চৌধুরী নকলার ১৭৪টি শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীরা পেলো সংসদ উপনেতা মতিয়া চৌধুরী’র ঈদ উপহার নকলায় গাছের সাথে শত্রুতা! সুষ্ঠু বিচার পাওয়া নিয়ে সংশয়ে ক্ষতিগ্রস্ত পরিবার

আপনারা যতক্ষণ রাখবেন ততক্ষণ আছি, আপনাদের হক পাই পাই করে মিটিয়ে যেতে চাই : মতিয়া চৌধুরী

নকলা (শেরপুর) প্রতিনিধি:
  • প্রকাশের সময় | বুধবার, ২৭ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৪৬ বার পঠিত

আপনারা যতক্ষণ মনের মাঝে রাখবেন ততক্ষণ আমি আছি। আপনাদের হক পাই পাই করে মিটিয়ে দিতে চাই। জনগনের হক সুষ্ঠভাবে মিটিয়ে দিয়ে ঈমানের সহিত যেন মরতে পারি আমি আল্লাহর কাছে এটাই চাই। বুধবার বিকেলে মহান জাতীয় সংসদের উপনেতা, কৃষি মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি সাবেক কৃষি মন্ত্রী বেগম মতিয়া চৌধুরী এম.পি তাঁর নির্বাচনী এলাকা নকলা উপজেলার সকল মসজিদ, মন্দির ও কবরস্থানসহ সকল ধর্মীয় প্রতিষ্ঠান সমূহের মধ্যে উন্নয়ন ও সংস্কারের লক্ষ্যে অনুদানের চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

শেরপুর-২ (নকলা-নালিতাবাড়ী) আসনের এমপি বেগম মতিয়া চৌধুরী এক দিনের সফরে তাঁর নির্বাচনী এলাকা নকলায় চেক বিতরণ অনুষ্ঠানে আরো বলেন- আপনাদেরকে প্রায় প্রায়ই বিরক্ত করতে আসি; কিন্তু সেটা আমার নিজের স্বার্থে না। আপনাদের ভোটে নির্বাচিত হওয়ায় আপনাদের জন্য সরকারের পক্ষ থেকে আমি যা পাই, তা প্রকাশ্যে দিবালোকে সুষম ভাবে বন্টন করে দেই। আপনাদের প্রাপ্যতা অনুযায়ী সুষ্ঠু ভাবে বন্টনের জন্যই মনের টানে বার বার বিরক্ত করতে আসি।

উপজেলা নির্বাহী অফিসার সাদিয়া উম্মুল বানিন-এঁর সভাপতিত্বে ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছামিউল হক মুক্তার সঞ্চালনায় চেক বিতরণ অনুষ্ঠানে শেরপুর জেলা পরিষদের চেয়ারম্যান হুমায়ূন কবীর রুমান, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছানোয়ার হোসেন ছানু, নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান শাহ মোহাম্মদ বোরহান উদ্দিন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি আম্বিয়া খাতুন, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, সহ-সভাপতি শফিকুল ইসলাম দুলাল, বাবু ইন্দ্রজিৎ ধর সুভাষ, শওকত হোসেন খাঁন মুকুল, আব্দুস ছালাম সরকার, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন, খলিলুর রহমান, আনিসুর রহমান সুজা, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুল আলম আজাদ আলমগীর, ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক আব্দুল্লাহেল খসরু রুবেল, দপ্তর সম্পাদক রফিকুল ইসলাম সুহেল, ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা মো. শাহিদুল ইসলাম, প্রচার ও প্রকাশনা সম্পাদক গোরাম হাফিজ সোহেল, সাংগঠনিক সম্পাদক রেজাউল হক হীরা, আব্দুর রশিদ সরকার, সহ-দপ্তর সম্পাদক এফএম কামরুল আলম রঞ্জুসহ অন্যান্য নেতৃবৃন্দ, পৌর আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান একেএম মাহবুবুল আলম সোহাগ, সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজেস্ট্রেট শিহাবুল আরিফ, নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রিয়াদ মামুদসহ আইন শৃঙ্খলা রক্ষাকারী সংস্থার সদস্যবৃন্দ, নকলা প্রেস ক্লাবের সভাপতি ও বঙ্গবন্ধু শিক্ষা-গবেষণা পরিষদ নকলা উপজেলা শাাখার সাংগঠনিক সম্পাদক মো. মোশারফ হোসাইন, সহ-সভাপতি খন্দকার জসিম উদ্দিন মিন্টু, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সরকার বাবু, স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক ও প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, প্রেস ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন, সাংগঠনিক সম্পাদক ফজলে রাব্বী রাজন ও মো. নুর হোসেন, দপ্তর সম্পাদক সেলিম রেজা, কোষাধ্যক্ষ আব্দুল্লাহ আল-আমিন, তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান সৌরভসহ অন্যান্য নেতৃবৃন্দ, উপজেলা ছাত্রলীগের আহবায়ক আবু হামযা কনকসহ উপজেলা, ইউনিয়ন ও ওয়ার্ড আওয়ামী লীগ, যুব লীগ, ছাত্র লীগ, শ্রমিক লীগ, কৃষক লীগ ও অঙ্গসহযোগী সংগঠনের নেতা-কর্মী, বিভিন্ন ইউপির চেয়ারম্যানসহ বিভিন্ন স্তরের জনপ্রতিনিধিগন, উপজেলার বিভিন্ন দপ্তরে কর্মরত কর্মকর্তা-কর্মচারীগন, উপজেলার সকল মসজিদ, মন্দির ও কবরস্থানসহ সকল ধর্মীয় প্রতিষ্ঠান সমূহের সভাপতি, সম্পাদক ও মাদ্রাসার সুপারগন উপস্থিত ছিলেন।

তথ্যমতে, এদিন উপজেলার ৪৮৪টি মসজিদ, ৯১টি গোরস্থান ও ৩৫টি মন্দিরে প্রতিটির জন্য ১০ হাজার টাকা সমমূল্যের চেক বিতরণ করেন। এসব অর্থ কাবিটা কর্মসূচির প্রথম কিস্তির আওতায় খাত ও টিআর কর্মসূচির দ্বিতীয় কিস্তির আওতায় খাত হতে প্রাপ্ত। এছাড়া উপজেলার ২০টি দাখিল স্তরের মাদ্রাসার প্রতিটির জন্য ৩০ হাজার টাকা সমমূল্যের চেক বিতরণ করেন। যা ২০২১-২০২২ অর্থ বছরের কাবিখা কর্মসূচির আওতায় হতে প্রাপ্ত। তাছাড়া উপজেলার ৪টি সংস্থার জন্য টিআর কর্মসূচির দ্বিতীয় কিস্তির আওতায় খাত হতে প্রাপ্ত ২ লাখ ২ হাজার ৩৩৪ টাকার চেক হস্তান্তর করেন। এই তথ্য মতে এদিন মোট ৬৯ লাখ ২ হাজার ৩৩৪ টাকা সমমূল্যের চেক বিতরণ করেন জাতীয় সংসদের উপনেতা মতিয়া চৌধুরী এমপি।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।