সোমবার, ২২ জুলাই ২০২৪, ১০:৪০ অপরাহ্ন
শিরোনামঃ
নকলায় বৈষম্যমূলক কোটা সংস্কার দাবিতে ও শিক্ষার্থীর ওপর বর্বর হামলার প্রতিবাদে মানববন্ধন নকলায় উন্নয়ন সহায়তা কর্মসূচির টিউবওয়েল বিতরণ মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী শ্লোগানের প্রতিবাদে নকলায় মুক্তিযোদ্ধাদের মানববন্ধন এবার শেরপুরকে ঘিরে তৈরি হচ্ছে ইত্যাদি অনুষ্ঠান : সকল কাজ প্রায় শেষ বিভাগীয় কমিশনার হিসেবে দায়িত্ব গ্রহণের বর্ষপূর্তি উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় নকলায় “মাদককে না বলুন” কর্মসূচি বাস্তবায়নে শপথ গ্রহণ নকলায় জঙ্গিবাদ ও মাদকাসক্তি প্রতিরোধে সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় শিশু ও নারী নির্যাতন বিরোধী সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় যুবদের হুইসেলব্লোয়ার হিসেবে অন্তর্ভূক্তিকরণ সভা নকলার ইউএনও শুদ্ধাচার পুরস্কার পাওয়ায় যুবফোরাম কর্তৃক সম্মাননা স্মারক প্রদান

নকলার নুঝাত সুন্দর হস্তাক্ষর প্রতিযোগিতায় জেলার পঞ্চম

নকলা (শেরপুর) প্রতিনিধি:
  • প্রকাশের সময় | সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ২৪৮ বার পঠিত

শেরপুরের নকলা উপজেলার মোশফিরাত তানিম নুঝাত সুন্দর হস্তাক্ষর প্রতিযোগিতায় জেলার মধ্যে পঞ্চম স্থান অধিকার করেছে।

সোমবার সকালে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসনের আয়োজনে ও জেলা স্কাউট এর ব্যবস্থাপনায় সুন্দর হস্তাক্ষর প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়। এতে জেলার সব কয়টি উপজেলা থেকে ৪০ জন প্রতিযোগী অংশ গ্রহন করে।

সুন্দর হস্তাক্ষর প্রতিযোগিতা শেষে বিচারকগণের রায়ে জেলার নকলা উপজেলার পৌরশহরের নকলা মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষার্থী মোশফিরাত তাসনিম নুঝাত জেলার মধ্যে পঞ্চম স্থান অধিকারী হিসেবে নির্বাচিত হয়।

পরে বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ ও সনদপত্র বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। বাংলাদেশ স্কাউট শেরপুর জেলার ব্যবস্থাপনায় এ পুরষ্কার ও সনদপত্র বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম।

এসময় জেলা ও উপজেলা প্রশাসনের কর্মকর্তা, শিক্ষা কর্মকর্তা, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক, স্থানীয় গান্যমান্য ব্যক্তিবর্গ, বিভিন্ন গণমাধ্যমে কর্মরত স্থানীয় সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

এবিষয়ে মোশফিরাত তানিম নুঝাত এর বাবা মো. মোশারফ হোসাইন তার মেয়েকে অভিনন্দন জানিয়ে বলেন- আমার ছোট্ট মা মণি এভাবেই আস্তে আস্তে সামনের দিকে এগিয়ে চলবে এমনটাই কামনা করি। তাদের মতো আজকের শিশুরা হবে আগামী দিনের দেশের কান্ডারী। তারা সামনের দিকে তথা জাতীয় ও আন্তর্জাতিক পর্যায়ে এগিয়ে যাবে। তাতে অন্যান্যরাও আগ্রহী হবে। তবে প্রতিটি শিশু যেন মানুষ রূপে নয়, মানুষের বৈশিষ্ট্য নিয়ে বড় হয়ে উঠে, সেদিকে সকল অভিভাবকগনকে সুনজর রাখতে আহবান জানান তিনি।

মোশফিরাত তাসনিম নুঝাতের মতো সকল শিশুদের উজ্জল ভবিষ্যৎ কামনায় নুঝাতের পরিবারের পক্ষ থেকে সকলের কাছে দোয়া কামনা করা হয়েছে। শিশুদের উজ্জল ভবিষ্যতের জন্য দেশবাসীর কাছে দোয়া চাওয়ার পাশাপাশি আজকের শিশুরা যেন আগামীতে মানুষের মতো মানুষ হয় এমন আর্শীবাদও করেন তারা।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।