বুধবার, ১৯ জুন ২০২৪, ০২:৩৪ অপরাহ্ন

জাতীয় প্রাথমিক শিক্ষা পদক ২০২৩-এ নকলার ৩ ব্যক্তি ১ প্রতিষ্ঠানের জেলা পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন

নকলা (শেরপুর) প্রতিনিধি:
  • প্রকাশের সময় | সোমবার, ২৫ সেপ্টেম্বর, ২০২৩
  • ৮৭ বার পঠিত

জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০২৩ এ শেরপুরের নকলা উপজেলার তিন ব্যক্তি ও এক প্রতিষ্ঠান জেলা পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জন করেছে।

জেলা পর্যায়ে শ্রেষ্ঠ শিক্ষক-শিক্ষিকা, বিদ্যালয়, ব্যক্তি, প্রতিষ্ঠান, কর্মকর্তা ও কর্মচারী বাছাই কমিটির সভাপতি ও জেলা প্রশাসক আব্দুল্লাহ আল খায়রুম এবং কমিটির সদস্য সচিব ও জেলা প্রাথমিক শিক্ষা অফিসার মো. ওবায়দুল্লাহ-এঁর স্বাক্ষরিত ও প্রকাশিত এক ফলাফলের তালিকা সূত্রে এই তথ্য জানা গেছে।

জেলা পর্যায়ে শ্রেষ্ঠত্ব অর্জনকারী নকলা উপজেলার ব্যক্তিগন হলেন- পূর্বলাভা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা নুরশেদা আক্তার, উপজেলা শিক্ষা অফিসের উচ্চমান সহকারী কাম হিসাব রক্ষক মো. শহীদুল বারী ও উপজেলা রিসোর্স সেন্টারের ডাটা এন্ট্রি অপারেটর হীরেন্দ্র মোহন বল এবং জেলার শ্রেষ্ঠ প্রতিষ্ঠান হলো নকলা পৌরসভাধীন জালালপুর সরাকারি প্রাথমিক বিদ্যালয়।

জেলা পর্যায়ে শ্রেষ্ঠ হওয়া ব্যক্তিগন তাদের অনুভূতি প্রকাশ করতে গিয়ে জানান, তাদের অর্জিত এই কৃতিত্ব নিজ নিজ কর্মস্থলের সকল শিক্ষক, শিক্ষার্থী, অভিভাবক, কর্মকর্তা-কর্মচারীবৃন্দসহ সমগ্র নকলা উপজেলাবাসীর। তাদের এই অর্জন উপজেলাবাসীর তরে উৎসর্গ করে তারা বলেন- আমরা সব সময় নিজের সেরাটা দিয়েই কাজ করেছি এবং করছি। তাদেরকে জেলার শ্রেষ্ঠ হিসেবে নির্বাচিত করায় সংশ্লিষ্ট নির্বাচক মন্ডলীদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেন তারা।

জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মো. ওবায়দুল্লাহ জানান, জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০২৩ এ শ্রেষ্ঠত্ব বাছাইয়ে সর্বাধিক স্বচ্ছতা বজায় রাখা হয়েছে। শতভাগ স্বচ্ছতার ভিত্তিতে বিভিন্ন ক্যাটাগরিতে জাতীয় প্রাথমিক শিক্ষা পদক-২০২৩ প্রাপ্তদের নির্বাচন করা হয়েছে বলে তিনি জানান।

 

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।