মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০১:৫১ অপরাহ্ন
শিরোনামঃ
সেনাবাহিনী প্রধানের দায়িত্ব নিলেন জেনারেল ওয়াকার-উজ-জামান : নকলায় আনন্দ মিছিল আ’লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নকলায় বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন হংকংয়ে বাংলাদেশি নারী কর্মীদের ঈদ পুনর্মিলনীতে বৈধপথে রেমিট্যান্স প্রেরণ ও প্রবাস পেনশন স্কীম বিষয়ক আলোচনা আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে নকলায় ফ্রি চক্ষুসেবা ও ছানি রোগী বাছাই নকলার বানেশ্বরদী ইউপি কার্যালয় পরিদর্শন নকলায় বিদ্যুৎস্পৃষ্টে নিহত ১ নকলা প্রেসক্লাব পরিবারের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে সাংগঠনিক আলোচনা নকলা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহন এবার গানের লেখক নারায়নগঞ্জের আলী হাসানকে শেরপুর থেকে লিগ্যাল নোটিশ রাজিব হাসানের লেখা ‘কুসংস্কার’

নকলায় নিখোঁজের পরের দিন নদী থেকে বৃদ্ধের মরদেহ উদ্ধার

নকলা (শেরপুর) প্রতিনিধি:
  • প্রকাশের সময় | মঙ্গলবার, ১২ সেপ্টেম্বর, ২০২৩
  • ৮৪ বার পঠিত

শেরপুরের নকলায় নিখোঁজের পরের দিন (২০ঘন্টার পর) মালিঝি নদী থেকে নাসির উদ্দিন (৭১) নামের এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নাসির উদ্দিন উপজেলার গনপদ্দি ইউনিয়নের বড়ইতার মধ্যপাড়া এলাকায় মৃত মেহের আলীর ছেলে।

নিহতের পরিবার সূত্রে জানা গেছে, নাসির উদ্দিন রবিবার দুপুরের দিকে ঘোরামারা নদীর পাড়ের মাঠে গরু চড়াতে যান। সন্ধ্যা নেমে আসলেও সে বাড়ি ফিরে না আসায় পরিবারের লোকজন সম্ভাব্য জায়গায় খোঁজতে থাকেন। তাছাড়া মাইকের মাধ্যমে বিভিন্ন এলাকায় নিখোঁজের বিষয়টি জানানো হয়। পরের দিন সোমবার সকালে নাসির উদ্দিনের মরদেহ নকলা-নালিতাবাড়ী সীমান্ত দিয়ে প্রবাহিত হওয়া মালিঝি নদীর পাড় সংলগ্ন পানিতে ভাসতে দেখে স্থানীয়রা পুলিশে খবর দেন। পুলিশ মরদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য শেরপুর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করেছে।

স্থানীয় লোকজন ও পুলিশের প্রাথমিক ধারণা, ঘোরামারা নদীর পাড়ে গরু চড়াতে গিয়ে কোন কারনে নদীর পানিতে পড়ে গিয়ে নাসির উদ্দিন তলিয়ে যায় এবং মৃত্যুবরণ করে। নদীতে প্রচুর স্রোত থাকায় মরদেহ পানিতে ভেসে মালিঝি নদীতে চলে যেতে পারে বলে তারা ধারনা করছেন।

নকলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ রিয়াদ মাহমুদ জানান, নাসির উদ্দিন নামের এক বৃদ্ধের মরদেহ মালিঝি নদী থেকে ভাসমান অবস্থায় উদ্ধার করা হয়েছে। মরদেহ শেরপুর সদর হাসপাতালের মর্গে প্রেরণ করা হয়েছে। এবিষয়ে পরবর্তী আইনী কার্যক্রম চলমান আছে বলে ওসি রিয়াদ মাহমুদ জানান।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।