বুধবার, ২২ মে ২০২৪, ১১:৫১ অপরাহ্ন
শিরোনামঃ
শেরপুরে ডিএসএ’র দাবা প্রতিযোগিতা উদ্বোধন ছাত্রলীগ থেকে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হলেন তরুণ সমাজসেবক কনক ঐতিহাসিক ভোট পেয়ে নকলা উপজেলা পরিষদের নতুন মহিলা ভাইস চেয়ারম্যান হলেন লাকী নকলা উপজেলা পরিষদের নতুন চেয়ারম্যান মাহবুবুল আলম সোহাগ নালিতাবাড়ী উপজেলা পরিষদে নির্বাচিত হলেন যাঁরা মেঘলা দিনে নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে সোহাগ, ভাইস চেয়ারম্যান পদে কনক ও লাকী নির্বাচিত নকলার ৭৯ কেন্দ্রে নির্বাচনি সরঞ্জাম পৌঁছেছে ব্যালট পেপার যাবে সকালে নকলায় নির্বাচনি প্রচারনা বন্ধ, নিয়ন্ত্রিত যানবাহন ২১ মে সাধারণ ছুটি ঘোষণা নকলাকে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলতে একগুচ্ছ পরিকল্পনা ঘোষণা দিলেন চেয়ারম্যান প্রার্থী সোহাগ

নকলায় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে ৪ হোটেল ব্যবসায়ীকে অর্থদন্ড

রিপোর্টারঃ
  • প্রকাশের সময় | সোমবার, ২৮ আগস্ট, ২০২৩
  • ১০৯ বার পঠিত

শেরপুরের নকলায় অস্বাস্থ্যকর পরিবেশে খাদ্য তৈরী ও সংরক্ষণের অপরাধে ভ্রাম্যমান আদালতের মাধ্যমে চার হোটেল ব্যবসায়ীকে অর্থদন্ড করা হয়েছে।

সোমবার দুপুরের দিকে পৌরশহরের নকলা-চন্দ্রকোনা মোড় এলাকার রাসেল মিয়া ও সায়েদুল ইসলামের খাবারের হোটেলে এবং থানার সামনে ধানহাটী রাস্তার জুলহাস উদ্দিন ও নবী হোসেনের হোটেলে অভিযান চালিয়ে তাদেরকে অর্থদন্ড করা হয়।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী বিচারক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা সাদিয়া উম্মুল বানিন ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯-এর ৫৩ ধারা মোতাবেক এই অর্থদন্ডাদেশ প্রদান করেন। অভিযানে রাসেল মিয়া, সায়েদুল ইসলাম, জুলহাস উদ্দিন ও নবী হোসেনকে প্রতিজনে ৩ হাজার টাকা করে মোট ১২ হাজার অর্থদন্ড করা হয়।

ভ্রাম্যমান আদালতের নির্বাহী বিচারক সাদিয়া উম্মুল বানিন জানান, পরিবেশ ও জনস্বাস্থ্যের হুমকি, প্রানহানীকর বা প্রানের হুমকি এমন কোন পরিবেশে খাদ্যপণ্য তৈরি ও সংরক্ষণ করলে এবং এর যথাযথ প্রমান পাওয়া গেলে সংশ্লিষ্টদের আইনের আওতায় আনা হবে। জনস্বার্থে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে বলেও তিনি জানান।

এসময় নকলা থানার এএসআই ফজলুল হক, ইউএনও’র সিএ আশরাফুল আলম শাহিনসহ পুলিশ সদস্য, স্থানীয় ব্যবসায়ী ও গনমাধ্যম কর্মীগন উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।