মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৩:৩২ অপরাহ্ন
শিরোনামঃ
সেনাবাহিনী প্রধানের দায়িত্ব নিলেন জেনারেল ওয়াকার-উজ-জামান : নকলায় আনন্দ মিছিল আ’লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নকলায় বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন হংকংয়ে বাংলাদেশি নারী কর্মীদের ঈদ পুনর্মিলনীতে বৈধপথে রেমিট্যান্স প্রেরণ ও প্রবাস পেনশন স্কীম বিষয়ক আলোচনা আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে নকলায় ফ্রি চক্ষুসেবা ও ছানি রোগী বাছাই নকলার বানেশ্বরদী ইউপি কার্যালয় পরিদর্শন নকলায় বিদ্যুৎস্পৃষ্টে নিহত ১ নকলা প্রেসক্লাব পরিবারের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে সাংগঠনিক আলোচনা নকলা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহন এবার গানের লেখক নারায়নগঞ্জের আলী হাসানকে শেরপুর থেকে লিগ্যাল নোটিশ রাজিব হাসানের লেখা ‘কুসংস্কার’

নকলায় জাতীয় শোক দিবস উপলক্ষে ফ্রি মেডিকেল ক্যাম্পেইন

রিপোর্টারঃ
  • প্রকাশের সময় | মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩
  • ৮৭৭ বার পঠিত

বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর ৪৮তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস-২০২৩ উপলক্ষ্যে শেরপুরের নকলা উপজেলায় ব্যক্তি উদ্যোগে ফ্রি মেডিকেল ক্যাম্পেইন ও দরিদ্র-অসহায় ডায়াবেটিস রোগীদের মাঝে বিনামূল্যে প্রয়োজনীয় ঔষুধ প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (১৫ আগস্ট) নকলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দক্ষিণ পাশে স্থাপিত তাকওয়া ডায়াগনোস্টিক সেন্টারে দুপুর ১টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত এই ক্যাম্পেইন চলে। এতে অর্ধশতাধিক ডায়াবেটিস রোগীদের বিনামূল্যে পরামর্শ সেবা ও ব্যবস্থাপত্র প্রদানসহ দরিদ্র-অসহায় রোগীদের বিনামূলে ঔষুধ দেওয়া হয়।

এসময় বিভিন্ন স্বেচ্ছাসেবী সংগঠনের স্বেচ্ছাসেবক ও স্থানীয় সাংবাদিকগন, শুভাকাঙ্খী ও উপজেলার বিভিন্ন এলাকা আগত বিভিন্ন বয়স ও পেশা-শ্রেণীর অর্ধ শতাধিক নারী-পুরুষ রোগী, স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

মানবসেবা মূলক মহতী এ ক্যাম্পেইনে চিকিৎসক হিসেবে স্বেচ্ছাসেবা দিয়েছেন মেডিসিন, ডায়াবেটিস, বাত ব্যথা, নাক, কান, গলা ও হাড়জোড়া রোগে অভিজ্ঞ ডায়াবেটোলজিস্ট ডা.  কাওসার আজাদ শুভ্র।

তাকওয়া ডায়াগনোস্টিক সেন্টার হতে চিকিৎসকের ব্যবস্থাপত্রে ব্যবহৃত লিখিত তথ্যের ভিত্তিতে জানা গেছে, ডা. কাওসার আজাদ শুভ্র জেলার নালিতাবাড়ী ডায়াবেটিস হাসপাতালে মেডিকেল অফিসার হিসেবে কর্মরত আছেন। তার চিকিৎসা জগতে শিক্ষাগত যোগ্যতা- এমবিবিএস (মমেক), সিসিডি (বারডেম), পিজিটি (সার্জারী), সিএইউ (আল্ট্রাসনোগ্রাম)।

ডায়াবেটোলজিস্ট ডা. কাওসার আজাদ শুভ্র এর আগেও নকলা পৌরসভাধিন ফেরুষা এলাকায় স্থাপিত দি পপুলার ডায়াগনোস্টিক সেন্টারের বর্ষপূর্তি উদযাপন উপলক্ষে দিনব্যাপী মেডিকেল ক্যাম্পেইনেও স্বেচ্ছাসেবা দিয়ে সবার নজর কেড়েছেন।

ডা. কাওসার আজাদ শুভ্র জানান, যেকোন উপলক্ষে জেলার কোন ব্যক্তি বা সংগঠন অথবা কোন সংস্থা বা প্রতিষ্ঠান ফ্রি মেডিকেল ক্যাম্পেইনের আয়োজন করলে তিনি সেখানে স্বেচ্ছাসেবা দিতে সদা প্রস্তুত।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।