বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০৩:০৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
শেরপুরে ডিএসএ’র দাবা প্রতিযোগিতা উদ্বোধন ছাত্রলীগ থেকে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হলেন তরুণ সমাজসেবক কনক ঐতিহাসিক ভোট পেয়ে নকলা উপজেলা পরিষদের নতুন মহিলা ভাইস চেয়ারম্যান হলেন লাকী নকলা উপজেলা পরিষদের নতুন চেয়ারম্যান মাহবুবুল আলম সোহাগ নালিতাবাড়ী উপজেলা পরিষদে নির্বাচিত হলেন যাঁরা মেঘলা দিনে নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে সোহাগ, ভাইস চেয়ারম্যান পদে কনক ও লাকী নির্বাচিত নকলার ৭৯ কেন্দ্রে নির্বাচনি সরঞ্জাম পৌঁছেছে ব্যালট পেপার যাবে সকালে নকলায় নির্বাচনি প্রচারনা বন্ধ, নিয়ন্ত্রিত যানবাহন ২১ মে সাধারণ ছুটি ঘোষণা নকলাকে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলতে একগুচ্ছ পরিকল্পনা ঘোষণা দিলেন চেয়ারম্যান প্রার্থী সোহাগ

নকলায় কৃষি মেলার সমাপনী ও পুরষ্কার বিতরণ

রিপোর্টারঃ
  • প্রকাশের সময় | সোমবার, ৩১ জুলাই, ২০২৩
  • ২৫০ বার পঠিত

শেরপুরের নকলায় কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উদ্যোগে ও আয়োজনে তিন দিনব্যাপী (২৯ জুলাই হতে ৩১ জুলাই) কৃষি মেলার সমাপনী ও পুরষ্কার বিতরণ করা হয়েছে।

এ উপলক্ষে সোমবার (৩১ জুলাই) বিকেলে মুজিব শতবর্ষ মঞ্চ মাঠে মেলার সমাপনী ও পুরষ্কার বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

বৃহত্তর ময়মনসিংহ অঞ্চলের ফসলের নিবিড়তা বৃদ্ধিকরণ প্রকল্প ও কন্দাল ফসল উন্নয়ন প্রকল্পের সহযোগিতায় অনুষ্ঠিত মেলার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেরপুর খামার বাড়ির উপপরিচালক কৃষিবিদ ড. সুকল্প দাস।

উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ শাহরিয়ার মুরসালিম মেহেদী-এর সভাপতিত্বে অনুষ্ঠিত বিতরণ অনুষ্ঠানে আরো বক্তব্য রাখেন কৃষি সম্প্রসারণ কর্মকর্তা কৃষিবিদ মোহাম্মদ শাহীন রানা, উপজেলা কৃষক লীগের যুগ্ম আহবায়ক আব্দুল মন্নাফ খান, উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা ফকির মুহাম্মদ মোয়াজ্জেম হোসেন প্রমুখ।

আলোচনা সভার পরে বিভিন্ন ক্যাটাগরিতে বিজয়ীদের মাঝে এবং মেলায় অংশ গ্রহনকারী সকল স্টল মালিককে শুভেচ্ছা পুরষ্কার প্রদান করা হয়। এই মেলায় বিভিন্ন নার্সারী ও কৃষি উদ্যোগক্তাগণ স্টল বসিয়ে তাদের উৎপাদি কৃষিপণ্য মেলায় প্রদর্শন করেন। কৃষিতে বিশষ অবদান রাখা ব্যাক্তি ও প্রতিষ্ঠানকে পুরষ্কার প্রদান করা হয়

এ সময় নকলা প্রেস ক্লাবের সিনিয়র সহ-সভাপতি খন্দকার জসিম উদ্দিন মিন্টু, সাংগঠনিক সম্পাদক ফজলে রাব্বী রাজন ও নুর হোসেন, দপ্তর সম্পাদক সেলিম রেজা, অর্থ সম্পাদক আব্দুল্লাহ আল-আমিন, সদস্য রেজাউল হাসান সাফিতসহ অন্যান্য নেতৃবৃন্দ, স্থানীয় গণমাধ্যমকর্মী, উপজেলায় কর্মরত বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, উপজেলা কৃষি অফিসে কর্মরত বিভিন্ন স্তরের কমকর্তা-কর্মচারী, রাজনৈতিক নেতৃবৃন্দ, বিভিন্ন এলাকার কৃষি উদ্যোক্তাগন, উপজেলার বিভিন্ন নার্সারির মালিক, কৃষক-কৃষাণীসহ বিভিন্ন পেশা-শ্রেণির জনগন উপস্থিত ছিলেন।

সরেজমিনে দেখা গেছে- মেলার প্রতিটি স্টলে বিভিন্ন প্রজাতির ফলজ, বনজ, ঔষধি ও বনসাই বৃক্ষের চারা দিয়ে মেলায় ২৮ টি স্টল কৃষি পণ্য, কৃষি প্রযুক্তি, কৃষি উপকরণসহ বিভিন্ন বিষয়াদি দিয়ে মেলার স্টল গুলো সাজানো হয়। প্রতিদিন সকাল ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ক্রেতা-বিক্রেতা ও দর্শনার্থীদের জন্য মেলার স্টল গুলো উন্মুক্ত রাখা হয়।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।