মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০৩:৩৪ অপরাহ্ন
শিরোনামঃ
সেনাবাহিনী প্রধানের দায়িত্ব নিলেন জেনারেল ওয়াকার-উজ-জামান : নকলায় আনন্দ মিছিল আ’লীগের ৭৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে নকলায় বিভিন্ন কর্মসূচি বাস্তবায়ন হংকংয়ে বাংলাদেশি নারী কর্মীদের ঈদ পুনর্মিলনীতে বৈধপথে রেমিট্যান্স প্রেরণ ও প্রবাস পেনশন স্কীম বিষয়ক আলোচনা আ’লীগের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে নকলায় ফ্রি চক্ষুসেবা ও ছানি রোগী বাছাই নকলার বানেশ্বরদী ইউপি কার্যালয় পরিদর্শন নকলায় বিদ্যুৎস্পৃষ্টে নিহত ১ নকলা প্রেসক্লাব পরিবারের ঈদ পুনর্মিলনী অনুষ্ঠানে সাংগঠনিক আলোচনা নকলা উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যানদের দায়িত্ব গ্রহন এবার গানের লেখক নারায়নগঞ্জের আলী হাসানকে শেরপুর থেকে লিগ্যাল নোটিশ রাজিব হাসানের লেখা ‘কুসংস্কার’

নকলায় স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী ও সজীব ওয়াজেদ জয়ের জন্ম দিবস উদযাপন

রিপোর্টারঃ
  • প্রকাশের সময় | শুক্রবার, ২৮ জুলাই, ২০২৩
  • ২২৪ বার পঠিত

সারা দেশের ন্যায় শেরপুরের নকলায় উপজেলা স্বেচ্ছাসেবক লীগের উদ্যোগে বিভিন্ন কর্মসূচির মধ্যদিয়ে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের ২৯তম প্রতিষ্ঠাবার্ষিকী ও দেশরত্ন প্রধানমন্ত্রী শেখ হাসিনা-এঁর পুত্র সজীব ওয়াজেদ জয়ের জন্ম দিবস উদযাপন করা হয়েছে।

কর্মসূচির অংশ হিসেবে বৃহস্পতিবার (২৭ জুলাই) সকালে উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন, মুক্তিযোদ্ধা কমপ্লেক্সের সামনে স্থাপিত বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এঁর প্রতিকৃতিতে পুষ্পার্ঘ্য অর্পণ করা হয়। এরপরে দুপুরের দিকে পৌরসভার ধুকুড়িয়া পশ্চিমপাড়া ফুরকানিয়া ও হাফেজিয়া মাদ্রাসা চত্বর ও গড়েরগাও মোড়ে স্থাপিত বঙ্গবন্ধু চত্বরে বৃক্ষ রোপণ, দোয়া মাহফিল শেষে বিকেলে কেক কাটা ও সংক্ষিপ্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোশাররফ হোসেন সরকার বাবুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক নাসির উদ্দিনের সঞ্চালনায় ও দিকনির্দেনায় সকল কর্মসূচিতে সহ-সভাপতি আমিনুল ইসলাম, মোরশেদুল হাসান রবিন ও মঞ্জুরুল হক মঞ্জু; সাংগঠনিক সম্পাদক মো. তরিকুল ইসলাম ও নূরে আলম সিদ্দিকী খোকন; অর্থ বিষয়ক সম্পাদক শ্রী প্রার্থ রায়, দপ্তর সম্পাদক মো. আলমগীর হোসেন, ত্রাণ ও দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ক সম্পাদক টুটুল আহমেদ, পৌরসভার কাউন্সিলর মো. জরিপ মিয়া, ধুকুড়িয়া পশ্চিমপাড়া ফুরকানিয়া ও হাফেজিয়া মাদ্রাসা পরিচালনা পরিষদের দাতা সদস্য মো. জোনাব আলীসহ স্থানীয় গণ্যমান্য লোকজন, মসজিদ ও মাদরাসার ইমাম, মোয়াজ্জেম, আওয়ামী লীগ, স্বেচ্ছাসেবক লীগ ও অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

সবশেষে বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্য ও শহীদ মুক্তিযোদ্ধাদের আত্মার মাগফিরাত কামনা করে এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করে বিশেষ দোয়া করা হয়। এরপরে প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনা-এঁর ছেলে সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন উপলক্ষে মিষ্টি ও গাছের চারা বিতরণ করা হয়।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।