বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ১২:৩৩ পূর্বাহ্ন
শিরোনামঃ
শেরপুরে ডিএসএ’র দাবা প্রতিযোগিতা উদ্বোধন ছাত্রলীগ থেকে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হলেন তরুণ সমাজসেবক কনক ঐতিহাসিক ভোট পেয়ে নকলা উপজেলা পরিষদের নতুন মহিলা ভাইস চেয়ারম্যান হলেন লাকী নকলা উপজেলা পরিষদের নতুন চেয়ারম্যান মাহবুবুল আলম সোহাগ নালিতাবাড়ী উপজেলা পরিষদে নির্বাচিত হলেন যাঁরা মেঘলা দিনে নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে সোহাগ, ভাইস চেয়ারম্যান পদে কনক ও লাকী নির্বাচিত নকলার ৭৯ কেন্দ্রে নির্বাচনি সরঞ্জাম পৌঁছেছে ব্যালট পেপার যাবে সকালে নকলায় নির্বাচনি প্রচারনা বন্ধ, নিয়ন্ত্রিত যানবাহন ২১ মে সাধারণ ছুটি ঘোষণা নকলাকে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলতে একগুচ্ছ পরিকল্পনা ঘোষণা দিলেন চেয়ারম্যান প্রার্থী সোহাগ

শেরপুর টিটিসির উদ্যোগে বিশ্ব যুব দক্ষতা দিবস উদযাপন

রিপোর্টারঃ
  • প্রকাশের সময় | শনিবার, ১৫ জুলাই, ২০২৩
  • ২৬৯ বার পঠিত

শেরপুরের নকলায় শেরপুর কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র (টিটিসি)-এর উদ্যোগে বিশ্ব যুব দক্ষতা দিবস-২০২৩ উদযাপন উপলক্ষে র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের অর্থ মন্ত্রণালয়ের অর্থ বিভাগের এসইআইপি প্রকল্পের আয়োজনে এবং শেরপুর কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র (টিটিসি)-এর বাস্তবায়নে এই র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

শনিবার (১৫ জুলাই) সকালে ‘সম্ভাবনাময় ভবিষ্যৎ বিনির্মাণে শিক্ষক, প্রশিক্ষক ও যুবশক্তির দক্ষতা উন্নয়ন’-এই প্রতিপাদ্যকে সামনে রেখে শেরপুর কারিগরি প্রশিক্ষণ কেন্দ্র (টিটিসি)-এর অধ্যক্ষ মির্জা ফিরোজ হাসানের নেতৃত্বে ইন্সট্রাক্টর, শিক্ষক, শিক্ষার্থী ও কর্মচারীদের সমন্বয়ে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের করা হয়।

শোভাযাত্রা শেষে শেরপুর কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের মিলনায়তনে অধ্যক্ষ মির্জা ফিরোজ হাসানের সভাপতিত্বে অনুষ্ঠিত সংক্ষিপ্ত আলোচনা সভায় আমন্ত্রিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন শেরপুর সদর উপজেলা কারিগরি প্রশিক্ষণ কেন্দ্রের অধ্যক্ষ পিযুস কান্তি সরকার।

শেরপুর টিটিসির চীফ ইন্সট্রাক্টর এস.এম আজহারের সঞ্চালনায় আলোচনা সভায় আরও বক্তব্য রাখেন- ইন্সট্রাক্টর সাজু মিয়া ও ইন্সট্রাক্টর শফিকুল ইসলাম প্রমুখ। বক্তারা যুবক-যুবনারীদের প্রশিক্ষণ গ্রহন করে দক্ষতা উন্নয়নের মাধ্যমে দেশের আর্থসামজিক উন্নয়নসহ জাতির জীবনমান উন্নয়নের উপর আলোচনা করেন। এসময় শেরপুর টিটিসির অন্যান্য ইন্সট্রাক্টরগন, প্রশিক্ষনার্থী, শিক্ষক-শিক্ষার্থী ও কর্মচারীরা উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।