মঙ্গলবার, ২৩ জুলাই ২০২৪, ১২:০৫ পূর্বাহ্ন
শিরোনামঃ
নকলায় বৈষম্যমূলক কোটা সংস্কার দাবিতে ও শিক্ষার্থীর ওপর বর্বর হামলার প্রতিবাদে মানববন্ধন নকলায় উন্নয়ন সহায়তা কর্মসূচির টিউবওয়েল বিতরণ মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী শ্লোগানের প্রতিবাদে নকলায় মুক্তিযোদ্ধাদের মানববন্ধন এবার শেরপুরকে ঘিরে তৈরি হচ্ছে ইত্যাদি অনুষ্ঠান : সকল কাজ প্রায় শেষ বিভাগীয় কমিশনার হিসেবে দায়িত্ব গ্রহণের বর্ষপূর্তি উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় নকলায় “মাদককে না বলুন” কর্মসূচি বাস্তবায়নে শপথ গ্রহণ নকলায় জঙ্গিবাদ ও মাদকাসক্তি প্রতিরোধে সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় শিশু ও নারী নির্যাতন বিরোধী সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় যুবদের হুইসেলব্লোয়ার হিসেবে অন্তর্ভূক্তিকরণ সভা নকলার ইউএনও শুদ্ধাচার পুরস্কার পাওয়ায় যুবফোরাম কর্তৃক সম্মাননা স্মারক প্রদান

কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগের এহতেশাম সুমনের সাথে উপজেলা স্বেচ্ছাসেবক লীগ নেতৃবৃন্দের সৌজন্য সাক্ষাৎ

রিপোর্টারঃ
  • প্রকাশের সময় | বুধবার, ৫ জুলাই, ২০২৩
  • ৩৪৪ বার পঠিত

পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে নকলা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের পক্ষ থেকে কেন্দ্রীয় কমিটির সদস্য এহতেশাম সুমন-এর সাথে সৌজন্য সাক্ষাৎ পরবর্তী ঈদ শুভেচ্ছা বিনিময় করা হয়েছে।

মঙ্গলবার বিকেলে সাক্ষাৎ পরবর্তী আলোচনাকালে সাংগঠনিক বিভিন্ন বিষয়ে উন্মুক্ত আলোচনা করা হয়। আলোচনায় সংগঠনের সাংগঠনিক তৎপরতা বৃদ্ধি করা, বেশিবেশি কর্মসূচি পালন করা, সকল নেতা-কর্মীদের মধ্যে ঐক্যের বন্ধন অটুট রাখতে ও সংগঠনের গতি বৃদ্ধিতে সাপ্তাহিক বা পাক্ষিক, মাসিক বা দ্বি-মাসিক বা ত্রৈমাসিক আলোচনা সভার আয়োজন করা। সকল জাতীয় দিবস সমূহে মাদার সংগঠন বাংলাদেশ আওয়ামী লীগ কর্তৃক ঘোষিত সকল কর্মসূচিতে অংশ গ্রহন করে কর্মসূচিকে সাফল্য মন্ডিত করতে সকলকে অংশ গ্রহনরে জন্য সবসময় প্রয়োজনীয় সকল কর্মসূচি গ্রহন করাসহ সাংগঠনিক বিভিন্ন বিষয়ে আলোচনা করা হয়। বিশেষ করে কেন্দ্রীয় কমিটির সভাপতি মেজবাউল হক সাচ্চু ও সাধারণ সম্পাদক আফজালুর রহমান বাবু-এঁর নির্দেশনা মোতাবেক সংগঠনের সকল কর্মকান্ডকে জোরালো করার তাগিদ দেওয়া হয়।

এসময় বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ নকলা উপজেলা শাখার সভাপতি মোশাররফ হোসেন সরকার বাবু, সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, সহ-সভাপতি আমিনুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মাহফুজুল আলম রাজিব, সাংগঠনিক সম্পাদক মো. তরিকুল ইসলাম, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক ফরিদুল ইসলাম, শিক্ষা ও মানবসম্পদ বিষয়ক সম্পাদক রাজিব হাসান, স্বেচ্ছাসেবক রুকন উদ্দিন, মনোয়ার হোসেন, বকুল মিয়া, খোকন, বুলবুল, হামিদ খান, হৃদয়, খাজা মিয়াসহ অনেকে উপস্থিত ছিলেন।

এছাড়া কেন্দ্রীয় কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদক মহোদয়ের নির্দেশনা মোতাবেক সংগঠনের সকল কার্যক্রম গতিশীল করা হচ্ছে বলে জানান উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও সাধারণ সম্পাদকগনসহ অনেকেই।

সবশেষে নকলা উপজেলা আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের নেতৃবৃন্দের ঐক্যদেখে বাংলাদেশ আওয়ামী স্বেচ্ছাসেবক লীগের কেন্দ্রীয় কমিটির সদস্য এহতেশাম সুমন সন্তুষ প্রকাশ করেন এবং যেকোন সমস্যায় বা যেকোন প্রয়োজেন সরাসরি তার সাথে যোগযোগ রক্ষা করার পরামর্শ প্রদান করেন তিনি।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।