শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৮:২৭ অপরাহ্ন
শিরোনামঃ
নকলায় বৈষম্যমূলক কোটা সংস্কার দাবিতে ও শিক্ষার্থীর ওপর বর্বর হামলার প্রতিবাদে মানববন্ধন নকলায় উন্নয়ন সহায়তা কর্মসূচির টিউবওয়েল বিতরণ মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী শ্লোগানের প্রতিবাদে নকলায় মুক্তিযোদ্ধাদের মানববন্ধন এবার শেরপুরকে ঘিরে তৈরি হচ্ছে ইত্যাদি অনুষ্ঠান : সকল কাজ প্রায় শেষ বিভাগীয় কমিশনার হিসেবে দায়িত্ব গ্রহণের বর্ষপূর্তি উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় নকলায় “মাদককে না বলুন” কর্মসূচি বাস্তবায়নে শপথ গ্রহণ নকলায় জঙ্গিবাদ ও মাদকাসক্তি প্রতিরোধে সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় শিশু ও নারী নির্যাতন বিরোধী সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় যুবদের হুইসেলব্লোয়ার হিসেবে অন্তর্ভূক্তিকরণ সভা নকলার ইউএনও শুদ্ধাচার পুরস্কার পাওয়ায় যুবফোরাম কর্তৃক সম্মাননা স্মারক প্রদান

বঙ্গবন্ধু জাতীয় গোল্ড কাপ ফুটবল টুর্নামেন্ট : নকলা পৌরসভা চ্যাম্পিয়ন, পাঠাকাটা রানার্সআপ

রিপোর্টারঃ
  • প্রকাশের সময় | রবিবার, ১৮ জুন, ২০২৩
  • ৩৭৭ বার পঠিত

শেরপুরের নকলায় বাঙালি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনুর্ধ্ব-১৭) ২০২৩ এর উপজেলা পর্যায়ের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

শনিবার (১৭ জুন) বিকেলে নকলা সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় মাঠে এ ফাইনাল ফেলা অনুষ্ঠিত হয়। এ টুর্নামেন্টে নকলা পৌরসভা একাদশ ১-০ গোলে উপজেলার ৬ নং পাঠাকাটা ইউনিয়ন একাদশকে হারিয়ে চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে।

উপজেলা প্রশাসনের আয়োজনে ও উপজেলা ক্রীড়া সংস্থার সহযোগিতায় পুরষ্কার বিতরনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও উপজেলা ক্রীড়া সংস্থার সভাপতি সাদিয়া উম্মুল বানিন।

উপজেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক ছামিউল হক মুক্তার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা ক্রীড়া সংস্থার উপদেষ্টা শাহ মোহাম্মদ বোরহান উদ্দিন এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামী লীগের সভাপতি আম্বিয়া খাতুন, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম জিন্নাহ, যুগ্ম সাধারণ সম্পাদক ও পৌরসভার মেয়র হাফিজুর রহমান লিটন।

এছাড়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মুহাম্মদ সারোয়ার আলম তালুকদার ও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ও উপজেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি মোহাম্মদ রিয়াদ মাহমুদ, পাঠাকাটা ইউপির চেয়ারম্যান আব্দুস ছালামসহ বিভিন্ন স্তরের জনপ্রতিনিধিবৃন্দ ও উপজেলা ক্রীড়া সংস্থার অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

খেলা শেষে অতিথিবৃন্দ চ্যাম্পিয়ন ও রানার্সআপ দলের অধিনায়ক ও টিম ম্যানেজারসহ টিমের সকলের হাতে ট্রফি তুলেদেন। এছাড়া সেরা খেলোয়াড়দের ক্রেস্ট, মেডেল এবং খেলা পরিচালনায় সংশ্লিষ্ট কর্মকর্তা ও রেফারীদের হাতে শুভেচ্ছা পুরস্কার তুলে দেওয়া হয়।

এসময় সহকারী কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট শিহাবুল আরিফ, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ কমান্ডের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা আবুল মনসুর, উপজেলা ক্রীড়া সংস্থার সহসভাপতি ও গনপদ্দী ইউপির চেয়ারম্যান শামছুর রহমান আবুল, অতিরিক্ত সাধারণ সম্পাদক মীর মোতালেব হোসেন, যুগ্ম-সাধারণ সম্পাদক শাহ্ মহিউদ্দিন আহম্মেদ লাভলু; নির্বাহী সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মো. আব্দুর রশিদ সরকার, নির্বাহী সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক প্রচার-প্রকাশনা সম্পাদক গোলাম হাফিজ সোহেলসহ উপজেলা ছাত্রলীগের আহবায়ক আবু হামযা কনক,

নকলা প্রেস ক্লাবের সভাপতি ও বঙ্গবন্ধু শিক্ষা-গবেষণা পরিষদ নকলা উপজেলা ইউনিটের সাংগঠনিক সম্পাদক মো. মোশারফ হোসাইন, প্রেস ক্লাবের সহ-সভাপতি ও বঙ্গবন্ধু শিক্ষা-গবেষণা পরিষদ নকলা উপজেলা ইউনিটের সদস্য খন্দকার জসিম উদ্দিন মিন্টু, প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোশাররফ হোসেন সরকার বাবু, ক্লাবের যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সাধারণ সম্পাদক নাসির উদ্দিন, সাংগঠনিক সম্পাদক ফজলে রাব্বী রাজন ও মো. নূর হোসেন, দপ্তর সম্পাদক মো. সেলিম রেজা, ক্রীড়া সম্পাদক মুহাম্মদ ফারুকুজ্জামান, প্রচার সম্পাদক নাহিদুল ইসলাম রিজন, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আসাদুজ্জামান সৌরভ, অর্থ বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল-আমিন, কল্যাণ তহবিল বিষয়ক সম্পাদক নাহিদুল হাসানসহ প্রেস ক্লাবের অন্যান্য নেতৃবৃন্দ ও স্থানীয় গনমাধ্যমকর্মী, বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, ক্রীড়া সংগঠকগন, ক্রীড়ামোদি, এলাকার গন্যমান্য ব্যক্তিগন, উপজেলা ক্রীড়া সংস্থার কার্যকরী ও সাধারণ পরিষদের সদস্যবৃন্দ, রাজনৈতিক ব্যক্তিবর্গ, উপজেলার বিভিন্ন পর্যায়ের ক্রীড়া ব্যক্তিত্ব, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ক্রীড়া শিক্ষক ও শিক্ষার্থী, এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ ও ক্রীড়ামোদী অগণিত দর্শক উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।