শুক্রবার, ১৯ জুলাই ২০২৪, ০৯:৪৩ অপরাহ্ন
শিরোনামঃ
নকলায় বৈষম্যমূলক কোটা সংস্কার দাবিতে ও শিক্ষার্থীর ওপর বর্বর হামলার প্রতিবাদে মানববন্ধন নকলায় উন্নয়ন সহায়তা কর্মসূচির টিউবওয়েল বিতরণ মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী শ্লোগানের প্রতিবাদে নকলায় মুক্তিযোদ্ধাদের মানববন্ধন এবার শেরপুরকে ঘিরে তৈরি হচ্ছে ইত্যাদি অনুষ্ঠান : সকল কাজ প্রায় শেষ বিভাগীয় কমিশনার হিসেবে দায়িত্ব গ্রহণের বর্ষপূর্তি উপলক্ষে সাংবাদিকদের সাথে মতবিনিময় নকলায় “মাদককে না বলুন” কর্মসূচি বাস্তবায়নে শপথ গ্রহণ নকলায় জঙ্গিবাদ ও মাদকাসক্তি প্রতিরোধে সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় শিশু ও নারী নির্যাতন বিরোধী সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় যুবদের হুইসেলব্লোয়ার হিসেবে অন্তর্ভূক্তিকরণ সভা নকলার ইউএনও শুদ্ধাচার পুরস্কার পাওয়ায় যুবফোরাম কর্তৃক সম্মাননা স্মারক প্রদান

সাংবাদিক নাদিম হত্যার প্রতিবাদে নকলা প্রেসক্লাবে বিশেষ সভা আহবান

রিপোর্টারঃ
  • প্রকাশের সময় | শুক্রবার, ১৬ জুন, ২০২৩
  • ২৪৮ বার পঠিত

বেসরকারি টেলিভিশন ৭১ টিভি, বাংলানিউজ ২৪’র জামালপুর জেলা প্রতিনিধি ও জেলার বকশীগঞ্জ উপজেলার দৈনিক মানবজমিন প্রতিনিধি বকশীগঞ্জ পৌর শহরের সিনিয়র সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম-এর উপর বর্বরোচিত সন্ত্রাসী হামলা চালিয়ে মর্মান্তিকভাবে হত্যাকাণ্ডের ঘটনায় নকলা প্রেস ক্লাব পরিবার তীব্র নিন্দা ও ক্ষোভ জানিয়েছে।

বৃহস্পতিবার (১৫ জুন) সন্ধ্যায় এ ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানিয়ে লিখিত এক বিবৃতি (সংবাদ বিজ্ঞপ্তি) দিয়েছেন নকলা প্রেস ক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইন ও সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সরকার বাবু। আর এই সংবাদ বিজ্ঞপ্তিটি সকল সাংবাদিকদের জন্য প্রকাশ করেছেন নকলা প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক মো. সেলিম রেজা।

এই নৃশংস হত্যাকাণ্ডের প্রতিবাদে শুক্রবার (১৬ জুন) বিকেলে বিশেষ সভাসহ বিভিন্ন কর্মসূচির আয়োজন করেছে নকলা প্রেস ক্লাব। উক্ত প্রতিবাদ মূলক বিশেষ সভায় নকলা প্রেস ক্লাবের সকল সাংবাদিকদের উপস্থিত থাকার জন্য প্রেস ক্লাবের সভাপতি মো. মোশারফ হোসাইন ও সাধারণ সম্পাদক মোশাররফ হোসেন সরকার বাবু নির্দেশক্রমে অনুরোধ জানিয়েছেন।

লিখিত ওই সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়- আশা নয় বিশ্বাস, মনে কষ্ট ও আতঙ্ক নিয়ে সুস্থতার সহিত আছেন। আপনারা সবাই অবগত আছেন যে, সেরকারি টেলিভিশন ৭১ টিভি, বাংলানিউজ ২৪’র জামালপুর জেলা প্রতিনিধি ও জেলার বকশীগঞ্জ উপজেলার দৈনিক মানবজমিন প্রতিনিধি বকশীগঞ্জ পৌর শহরের সিনিয়র সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম-এর উপর বর্বরোচিত সন্ত্রাসী হামলা চালিয়ে মর্মান্তিকভাবে হত্যাকাণ্ডের মতো ন্যাক্কার জনক ঘটনায় পুরো দেশের সাংবাদিক সমাজ আজ শঙ্কিত। এই হত্যার প্রতিবাদে নকলা প্রেস ক্লাবের উদ্যোগে ক্ষোভ ও নিন্দা প্রস্তাবসহ অপরাধীদের দ্রুত আইনের আওতায় এনে দৃষ্টান্ত মূলক শাস্তি কামনায় একটি বিশেষ সভা আহবান করা হলো। সভায় সর্বসম্মতির সীদ্ধান্তক্রমে পরবর্তী কর্মসূচি ঘোষণা করা হবে। উক্ত বিশেষ সভায় আপনারা সকলেই উপস্থিত থেকে সভাকে সাফল্য মন্ডিত করবেন বলে দৃঢ় বিশ্বাস করছি।

এছাড়া,  নকলা প্রেস ক্লাবের ক্রীড়া ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক, দৈনিক গণকন্ঠ ও দ্যা ডেইলী স্ট্যাট পত্রিকার প্রতিনিধি মুহাম্মদ ফারুকুজ্জামান ফারুক-এর উপর অজ্ঞাত কারনে এক মাদকসবী কর্তৃক হামলা, এর জেরে মামলার পরের বিষয়াদি নিয়েও আলোচনা করা হবে মর্মে এই বিশেষ সভার এজেন্ডাতে অন্তর্ভূক্ত রাখা হয়েছে।

সভার দিন-তারিখ ও সময়: ১৬ জুন, শুক্রবার। বাদ আছর (আছর নামাজ শেষ হওয়ার পরপরই)।
সভার স্থান: নকলা প্রেস ক্লাব অফিস (উপজেলা মুক্তিযোদ্ধা কমপ্লেক্স ভবনের দ্বিতীয় তলা)।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।