বৃহস্পতিবার, ২৩ মে ২০২৪, ০২:০৭ পূর্বাহ্ন
শিরোনামঃ
শেরপুরে ডিএসএ’র দাবা প্রতিযোগিতা উদ্বোধন ছাত্রলীগ থেকে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হলেন তরুণ সমাজসেবক কনক ঐতিহাসিক ভোট পেয়ে নকলা উপজেলা পরিষদের নতুন মহিলা ভাইস চেয়ারম্যান হলেন লাকী নকলা উপজেলা পরিষদের নতুন চেয়ারম্যান মাহবুবুল আলম সোহাগ নালিতাবাড়ী উপজেলা পরিষদে নির্বাচিত হলেন যাঁরা মেঘলা দিনে নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে সোহাগ, ভাইস চেয়ারম্যান পদে কনক ও লাকী নির্বাচিত নকলার ৭৯ কেন্দ্রে নির্বাচনি সরঞ্জাম পৌঁছেছে ব্যালট পেপার যাবে সকালে নকলায় নির্বাচনি প্রচারনা বন্ধ, নিয়ন্ত্রিত যানবাহন ২১ মে সাধারণ ছুটি ঘোষণা নকলাকে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলতে একগুচ্ছ পরিকল্পনা ঘোষণা দিলেন চেয়ারম্যান প্রার্থী সোহাগ

নকলায় এক তরুণীসহ ২ মাদক কারবারী আটক

নকলা (শেরপুর) প্রতিনিধি:
  • প্রকাশের সময় | বৃহস্পতিবার, ৮ জুন, ২০২৩
  • ৩৯৩ বার পঠিত

শেরপুরের নকলায় ইয়াবাসহ রুবেল মিয়া (৪৮) ও ইসরাত জাহান অন্তি (১৯) নামে দুইজনকে আটক করে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে নকলা থানার পুলিশ।

বুধবার বিকেলে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে নকলা পৌরসভার ফেরুষা এলাকায় রনি ট্রেডার্সের পেছনের একটি বাসা থেকে ১৫ পিস ইয়াবাসহ তাদের হাতেনাতে আটক করা হয়।

রুবেল মিয়া নকলা ইউনিয়নের নকলা উত্তর (ডাকাতিয়াকান্দা) গ্রামের হজরত আলীর ছেলে এবং ইসরাত জাহান অন্তি পৌরসভার ইশিবপুর এলাকার আইরিন আক্তারের মেয়ে।

নকলা থানার পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দুইজনকে আটকের পরে জনসম্মূখে তাদের দেহ তল্লাশী করে রুবেলের কাছে ১০ পিস ও অন্তির কাছে থাকা ৫ পিস ইয়াবা উদ্ধার করা হয়। পুলিশের উপস্থিতি টের পেয়ে জাহাঙ্গীর আলম (৩৩) নামে আরেক মাদক কারবারী কৌশলে পালিয়ে যায় বলেও তারা জানান। জাহাঙ্গীর পৌর শহরের ফেরুষা এলাকার আশরাফ আলীর ছেলে। তাদের নামে থানায় মাদক আইনে একটি মামলা করার পরে শেরপুর আদালতের মাধ্যমে আটককৃতদের জেল হাজতে পাঠানো হয়েছে। পালিয়ে যাওয়া জাহাঙ্গীরকে গ্রেফতারের চেষ্টা চলছে বলে জানায় নকলা থানার পুলিশ।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।