বুধবার, ২২ মে ২০২৪, ১০:৪৪ অপরাহ্ন
শিরোনামঃ
শেরপুরে ডিএসএ’র দাবা প্রতিযোগিতা উদ্বোধন ছাত্রলীগ থেকে উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান হলেন তরুণ সমাজসেবক কনক ঐতিহাসিক ভোট পেয়ে নকলা উপজেলা পরিষদের নতুন মহিলা ভাইস চেয়ারম্যান হলেন লাকী নকলা উপজেলা পরিষদের নতুন চেয়ারম্যান মাহবুবুল আলম সোহাগ নালিতাবাড়ী উপজেলা পরিষদে নির্বাচিত হলেন যাঁরা মেঘলা দিনে নকলা উপজেলা পরিষদের চেয়ারম্যান পদে সোহাগ, ভাইস চেয়ারম্যান পদে কনক ও লাকী নির্বাচিত নকলার ৭৯ কেন্দ্রে নির্বাচনি সরঞ্জাম পৌঁছেছে ব্যালট পেপার যাবে সকালে নকলায় নির্বাচনি প্রচারনা বন্ধ, নিয়ন্ত্রিত যানবাহন ২১ মে সাধারণ ছুটি ঘোষণা নকলাকে স্মার্ট উপজেলা হিসেবে গড়ে তুলতে একগুচ্ছ পরিকল্পনা ঘোষণা দিলেন চেয়ারম্যান প্রার্থী সোহাগ

নকলার নতুন ইউএনও সাদিয়া উম্মুল বানিন

নিজস্ব প্রতিনিধি:
  • প্রকাশের সময় | রবিবার, ৪ জুন, ২০২৩
  • ১৩৫০ বার পঠিত

শেরপুরের নকলা উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) হিসেবে সাদিয়া উম্মুল বানিন শেরপুর জেলা প্রশাসক কার্যালয়ে ১৭ এপ্রিল অফিসিয়াল ভাবে যোগদান করেছেন।

২/১ দিনের মধ্যে নিজের নতুন কর্মস্থল নকলা উপজেলায় কাজে যোগদান করবেন বলে জানা গেছে। তবে একাধিক বিশ্বস্থ সূত্রে জানা গেছে, সাদিয়া উম্মুল বানিন তাঁর নতুন কর্মস্থল নকলায় ৫ জুন সোমবার সকালে কাজে যোগদান করবেন। তিনি নকলা উপজেলার নির্বাহী অফিসার (ইউএনও) বুলবুল আহমেদ-এঁর স্থলাভিষিক্ত হলেন।

সাদিয়া উম্মুল বানিন নকলা উপজেলা নির্বাহী অফিসার হিসেবে যোগদানের আগে সিনিয়র সহকারী কমিশনার হিসেবে নেত্রকোণা জেলা প্রশাসকের কার্যালয়ে কর্মরত ছিলেন। ১৬ এপ্রিল নকলা উপজেলা নির্বাহী অফিসার হিসেবে তিনি পদায়ন হন।

এর আগে ২০১৯ সালের ৯ এপ্রিল থেকে ২ বছর ৩ মাস নেত্রকোণা জেলার বারহাট্টা উপজেলায় সহকারী কমিশনার (ভূমি) হিসেবে সুনামের সহিত দায়িত্ব পালন করেছেন।

তিনি ২০১৬ সালে ৩৪ তম বিসিএস-এ প্রশাসন ক্যাডারে নির্বাচিত হয়ে ওই সালের পহেলা জুন তারিখে সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট হিসেবে সিলেট বিভাগের হবিগঞ্জ জেলা প্রশাসকের কার্যালয়ে যোগদানের মাধ্যমে প্রশাসন ক্যাডারে প্রথম কর্মজীবন শুরু করেন। প্রতিটি কর্মস্থলে তিনি উন্নয়ন মূলক কর্মকান্ডের মাধ্যমে সকলের মন জয় করেছেন।

নতুন ইউএনও সাদিয়া উম্মুল বানিন তাঁর মেধা, সততা, বিচক্ষণতা, কর্তব্যনিষ্ঠা ও দক্ষতার অপূর্ব সংমিশ্রণে নতুন কর্মস্থল নকলা উপজেলার জনগণকে সার্বিক সেবাদানের মাধ্যমে অত্যাধুনিক ও উন্নয়নের মডেল হিসেবে নকলাকে দেশ ব্যাপী পরিচিতি করিয়ে দিতে সদা তৎপর থাকবেন বলে উপজেলাবাসীর প্রত্যাশা।

ইউএনও সাদিয়া উম্মুল বানিন জানান, মাননীয় জেলা প্রশাসক মহোদয়ের দিকনির্দেশনা মোতাবেক বিভিন্ন স্তরের কর্মকর্তা ও জনপ্রতিনিধিদের সহযোগিতায় সরকারি সেবা জনগনের অতিনিকটে পৌঁছে দিতে বদ্ধ পরিকর। তবে এর জন্য উপজেলায় কর্মরত সাংবাদিক, রাজনৈতিক নেতৃবৃন্দ, বিভিন্ন স্তরের জনপ্রতিনিধি, পুলিশ বিভাগ, বিভিন্ন নিরাপত্তাকর্মী ও আইনশৃঙ্খলা বিভাগের সদস্যসহ সব পেশা-শ্রেণীর জনগনের সহযোগিতা গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবে বলে তিনি মনে করেন।

নতুন ইউএনও সাদিয়া উম্মুল বানিন জামালপুর জেলার বকশিগঞ্জ উপজেলার মো. আব্দুস সামাদ-এঁর তিন কন্যা সন্তানের মধ্যে সবার বড়।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।