মঙ্গলবার, ১৬ জুলাই ২০২৪, ১২:১১ পূর্বাহ্ন
শিরোনামঃ
নকলায় “মাদককে না বলুন” কর্মসূচি বাস্তবায়নে শপথ গ্রহণ নকলায় জঙ্গিবাদ ও মাদকাসক্তি প্রতিরোধে সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় শিশু ও নারী নির্যাতন বিরোধী সাংস্কৃতিক অনুষ্ঠান নকলায় যুবদের হুইসেলব্লোয়ার হিসেবে অন্তর্ভূক্তিকরণ সভা নকলার ইউএনও শুদ্ধাচার পুরস্কার পাওয়ায় যুবফোরাম কর্তৃক সম্মাননা স্মারক প্রদান নকলায় ভাতাভোগীর লাইফ ভেরিফিকেশনে অনুপস্থিত থাকায় একজনের নাম কর্তন করে অন্যকে অন্তর্ভূক্তি নকলায় ভ্রাম্যমান আদালতের মাধ্যমে বেকারীর মালিককে জরিমানা নকলায় দুরারোগ্য ব্যাধিতে আক্রান্তদের মাঝে সমাজসেবার চেক প্রদান শুদ্ধাচার পুরস্কার পেলেন নকলার ইউএনও সাদিয়া উম্মুল বানিন লাশটানা ভ্যানের চাকায় ঘুরে শাহীদের সংসার

নালিতাবাড়ীতে কৃষকের সাথে মতবিনিময় সভা শেষে হারভেস্টার বিতরণ

নিজস্ব প্রতিনিধি:
  • প্রকাশের সময় | বুধবার, ১৭ মে, ২০২৩
  • ১০১ বার পঠিত

শেরপুরের নালিতাবাড়ী উপজেলার দুটি এলাকায় কৃষকের সাথে আলাদা ভাবে মতবিনিময় সভা শেষে কৃষকের মাঝে ভর্তূকি মূল্যের কম্বাইন হার্ভেস্টার বিতরণ করা হয়েছে। সরিষা আবাদ ও ফসলের নিবিড়তা বৃদ্ধির লক্ষ্যে স্বল্প জীবনকালীন রোপা আমন চাষাবাদে করণীয় শীর্ষক এ মতবিনিময় সভা করা হয়।

বুধবার (১৭ মে) দুপুরের দিকে উপজেলা কৃষি অফিসের আয়োজনে উপজেলার কাকরকান্দি এলাকায় আলহাজ্ব আব্দুল মতিনের সভাপতিত্বে এবং গেরাপচা এলাকায় আলহাজ্ব আকমল হোসেনের সভাপতিত্বে আলাদা ভাবে মতবিনিময় সভার আয়োজন করা হয়।
প্রতিটি মতবিনিময় সভায় প্রধান অতিথি হিসেবে উপজেলা কৃষি কর্মকর্তা (ইউএও) কৃষিবিদ আব্দুল ওয়াদুদ এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কৃষি সম্প্রসারণ কর্মকর্তা (এইও) কৃষিবিদ মওদুদ আহমেদ।

এসময় সংশ্লিষ্ট ব্লকে কর্মরত উপসহকারী কৃষি কর্মকর্তা (এসএএও) রুহুল আমীন, মারিয়া স্নাল, আলেপ হোসেন ও সবুজ মিয়াসহ স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ ও কৃষক-কৃষাণী উপস্থিত ছিলেন।

এদিন বিকেলে, অধিক ফলন ও উৎপাদন খরচ কমানোর লক্ষ্যে কৃষি খামার যান্ত্রিকিকরণ প্রকল্পের আওতায় উপজেলা কৃষি অফিসের মাধ্যমে উপজেলা কৃষি অফিসের সামনে কৃষকের মাঝে একটি কম্বাইন হার্ভেস্টার বিতরণ করা হয়। এসময় উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ আব্দুল ওয়াদুদ, কৃষি সম্প্রসারণ কর্মকর্তা কৃষিবিদ মো. আনেয়ার হোসেন ও কৃষিবিদ মওদুদ আহমেদসহ অনেকে উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুনঃ

এই জাতীয় আরো সংবাদ
©২০২০ সর্বস্তত্ব স্বত্বাধিকার সংরক্ষিত | সমকালীন বাংলা
Develop By : BDiTZone.com
themesba-lates1749691102
error: ভাই, খবর কপি না করে, নিজে লিখতে অভ্যাস করুন।